বাংলা নিউজ > বায়োস্কোপ > Parno Mittra: কোভিড পজিটিভ পার্নো মিত্র! ভ্যাকসিন নেওয়ার পরেও এক বছরে দু'বার হল করোনা

Parno Mittra: কোভিড পজিটিভ পার্নো মিত্র! ভ্যাকসিন নেওয়ার পরেও এক বছরে দু'বার হল করোনা

করোনা আক্রান্ত পার্নো মিত্র (ছবি ইনস্টাগ্রাম)

টলিউড থেকেও একের পর এক তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। 

শনিবার বছরের প্রথম দিন সৃজিত মুখোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। আর এবার করোনার গ্রাসে অভিনেত্রী পার্নো মিত্র। একের পর এক তারকার কোভিড পজিটিভ হওয়ার খবর মিলছে। কোভিডের তৃতীয় ঢেউ-র ভয়ে কাঁপছে গোটা দেশ। 

রবিবারই রাজ্যে আংশিক লকডাউনের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেদিনই পার্নোর করোনা সংক্রমণের খবর মিলল। পার্নো সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,  ‘আমি সবাইকে একটা গুরুত্বপূর্ণ খবর দিতে চাই। আমি আবার করোনা আক্রান্ত। আমার খুব অল্প সংক্রমণ আছে। ইতিমধ্যেই নিভৃতবাসে চলে গিয়েছি। আমি অনুরোধ করছি গত কয়েকদিনে যাঁরা আমার সাথে ছিলেন বা আমার সংস্পর্শে এসেছেন, নিজেদের নিভৃতবাসে রাখুন ও করোনা পরীক্ষা করিয়ে নিন। আর সবাই দয়া করে মাস্ক ব্যবহার করুন ও সাবধানে থাকুন।’

করোনা আক্রান্ত পার্নো মিত্র।
করোনা আক্রান্ত পার্নো মিত্র।

এর আগে এপ্রিল মাসে যখন বিধানসভা ভোটের প্রচারে ব্যস্ত ছিলেন তখন করোনায় আক্রান্ত হন পার্নো। প্রসঙ্গত, গত চার দিনে চার গুণ বেড়েছে সংক্রমণ। যার কারণ হিসেবে বড়দিন ও নতুন বছরের জমায়েতকেই দোষ দেওয়া হচ্ছে। 

কাল থেকে রাজ্যে ফের আংশিক লকডাউন শুরু হতে চলেছে। সিনেমা হল, শপিং মল সহ একাধিক ক্ষেত্রে নানা বিধিনিষেধ জারি হয়েছে। লোকাল ট্রেন চলবে না সন্ধে ৭টার পর। সরকারি ও বেসরকারি অফিসও ৫০ শতাংশ লোক নিয়ে চলবে। বন্ধ করে দেওয়া হয়েছে স্কুল-কলেজ। করোনার এই উর্দ্ধমুখী গ্রাফ আবার কবে স্বাভাবিক হয়, তারই অপেক্ষায় আমজনতা।

বন্ধ করুন