বাংলা নিউজ > বায়োস্কোপ > Sovan-Baishakhi: ‘ঢাকের তালে শোভন দোলে’! শোভন-বৈশাখীর ‘প্রেম-পরকীয়া’র প্যারোডি গান ভাইরাল
শোভন-বৈশাখী। 
শোভন-বৈশাখী। 

Sovan-Baishakhi: ‘ঢাকের তালে শোভন দোলে’! শোভন-বৈশাখীর ‘প্রেম-পরকীয়া’র প্যারোডি গান ভাইরাল

  • এই দুইয়ের ভালোবাসা নিয়ে জোর চর্চা করছে নেটপাড়া। আর তাতে চোখ রাঙাচ্ছে নীতি পুলিশরা!

গানের নাম ‘প্রেম-পিঁয়াজি প্যারোডি’! সোজা ভাষায় বলতে গেল শোভন আর বৈশাখীর বন্ধুত্ব (আপনি চাইলে প্রেম পড়তে পারেন)। পুজোর ১ মাস আগে থেকেই বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে ‘পুজোর সেরা জুটি’ হিসেবে প্রায় খেতাব ছিনিয়ে আনার মুখে এই দুই। কখনও টুং টাং করে পিয়োনো বাজাচ্ছেন, কখনও আবার শহরের বুকে ঘোড়ার গাড়িতে চড়ছেন তো কখনও আবার ‘ধেই ধেই’ করে নাচ করছেন। 

স্বভাবতই এই দুইয়ের ভালোবাসা নিয়ে জোর চর্চা করছে নেটপাড়া। চোখ রাঙাচ্ছে নীতি পুলিশরা! যদিও তাতে থোরাই পাত্তা দিয়েছে শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়। দু'জনে এখন ব্যস্ত রং মিলান্তি জামা কাপড়ে আর একে-অপরকে নিয়ে গল্প করতে। আর সেই সব ভিডিও নিয়েই গান বেঁধে ফেলেছেন ‘দ্য বং ডায়েরি’। নিজেদের সেই গানের নামই তাঁরা দিয়েছেন, ‘প্রেম-পিঁয়াজি প্যারোডি’।

শোভনদেব চট্টোপাধ্যায়ের বান্ধবী হিসেবেই এখন বেশি পরিচিত অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়। স্বামীর সঙ্গে বিচ্ছেদের আবেদন করেছেন বৈশাখী কিছুদিন আগেই। কারণ, মনোজিতের সঙ্গে নাকি এক মহিলার অবৈধ সম্পর্ক আছে। স্বামী তাঁকে ঠকাচ্ছে, দাবি তুলেই বিচ্ছেদের আবেদন। আপাতত তৃণমূলের রত্নার স্বামী শোভনের সঙ্গেই থাকছেন তিনি। দু'জনেই যে খুব ভালো ‘বন্ধু’। 

একে-অপরের সমস্ত গোপন কথা জানেন। সবথেকে ভালো বোঝেন দু'জন-দু'জনকে। আর তাই এবারের পুজো নিয়েও তাঁদের রয়েছে অনেক প্ল্যান। আর সেসব প্ল্যান সামনে আনতেই ভাইরাল হয়েছেন তাঁরা। এখন মা দুর্গার পাশাপাশি সবথেকে বেশি চর্চাতে রয়েছেন এই জুটি।

বন্ধ করুন