বাংলা নিউজ > বায়োস্কোপ > Arpita Mukherjee: পুলের জলে আগুন জ্বালাচ্ছেন, ভিডিয়োয় ঝরে পড়ছে যৌন আবেদন, ভাইরাল ‘পার্থ ঘনিষ্ঠ’ অভিনেত্রী
অর্পিতা মুখোপাধ্যায় ভাইরাল

Arpita Mukherjee: পুলের জলে আগুন জ্বালাচ্ছেন, ভিডিয়োয় ঝরে পড়ছে যৌন আবেদন, ভাইরাল ‘পার্থ ঘনিষ্ঠ’ অভিনেত্রী

  • এখন সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা শুধু অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে। টলিউডে সেভাবে সফল না হওয়া এই সুন্দরী মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলেই জানা যাচ্ছে। অর্পিতার বাড়ি থেকে ২১ কোটি উদ্ধারের পর আপতত ইডির জালে নায়িকা!

শুক্রবার থেকে আচমকাই লাইমলাইটে একটাই নাম অর্পিতা মুখোপাধ্যায়। পশ্চিমবঙ্গের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠার ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে ২১ কোটি টাকা উদ্ধার করেছে ইডি! মিলেছে ৫০ লক্ষের গয়না, ২০টি ফোন! টলিউড ইন্ডাস্ট্রিতে প্রায় নামই শোনা যায় না, এমন অভিনেত্রীর কাছে এত্ত টাকা কোথা থেকে এল? উত্তর দিতে পারেননি অর্পিতা। তদন্তে অসহযোগিতার জন্য শুক্রবার থেকে টানা জেরার পর শনিবার সকালে গ্রেফতার করা হয় অর্পিতাকে।

নেটমাধ্যমের একাধিক অ্যাকাউন্টেও নিজেকে অভিনেত্রী হিসেবেই দাবি করেছেন অর্পিতা। তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল এখন ট্রেন্ডিং-এ। 'পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী'কে দেখতে সোশ্যাল মিডিয়ায় হুমড়ি খেয়ে পড়ছেন নেটিজেনরা। আর সমানতালে চলছে ট্রোলিং, বেশিরভাগের দাবি- ‘দিদি আমাকে ১ কোটি দেবে?’

কখনও অর্পিতাকে দেখা যাচ্ছে শিফন শাড়ি আর বিকিনি ব্লাউডে সুইমিং পুলের নীল জলে আগুন জ্বালাতে, কখন আবার রিল ভিডিয়োয় কোমর দোলাচ্ছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে অর্পিতার ফলোয়ার সংখ্যা প্রায় ১৭ হাজার। প্রোফাইলের বায়ো-তে নিজেকে কেবল অভিনেতা হিসাবেই উল্লেখ করেছেন তিনি। তাঁর ফলোয়ার লিস্টে রয়েছেন টলিপাড়ার বহু পরিচিত মুখ।

ওড়িয়া, তামিল সিনেমায় এককালে অভনয় করতেন অর্পিতা। কয়েকটি বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। তাঁর অভিনীত কয়েকটি বাংলা সিনেমার মধ্যে রয়েছে – ‘পার্টনার’, ‘মামা ভাগ্নে’।

বিগত কয়েক বছর ধরে নাকতলা উদয়ন সঙ্ঘের পুজোর সঙ্গে যুক্ত থাকতে দেখা গিয়েছে অর্পিতাকে। তাছাড়া পার্থ চট্টোপাধ্যায়ের ভোট প্রচারেও দেখা গিয়েছে তাঁকে। বিজেপি মমতার সঙ্গে অর্পিতার ছবি প্রকাশ করে দাবি করেছে যে অর্পিতা তৃণমূল ঘনিষ্ঠ।

বন্ধ করুন