বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমরা ভেনিসে আছি!' বেহালাবাসীর জলযন্ত্রণার ছবি তুলে ধরলেন অপরাজিতা
অপরাজিতা আঢ্য। ছবি সৌজন্যে - টুইটার
অপরাজিতা আঢ্য। ছবি সৌজন্যে - টুইটার

'আমরা ভেনিসে আছি!' বেহালাবাসীর জলযন্ত্রণার ছবি তুলে ধরলেন অপরাজিতা

  •  গত বুধবার থেকে দফায় দফায় বৃষ্টির ফলে দুর্ভোগ চূড়ান্তে পৌঁছছে সাধারণ মানুষের। বাড়ির সামনে সেই জমা জলের একাধিক ছবি ও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কটাক্ষ করলেন অপরাজিতা আঢ্যে।

বর্ষা বেশ শোরগোল ফেলেই ঢুকে পড়েছে। গত দু'দিন ধরেই আকাশের মুখ ভার। সকাল ঠেলকে রাত ছবিটা প্রায় একই থাকছে। পাশাপাশি দফায় দফায় ভারি বর্ষণে নাজেহাল সাধারণ মানুষ। রাস্তায় জমছে প্রচুর জল। কোথাও গোড়ালি ভেজা জল তো কোথাও জলের স্তর ছাড়িয়েছে হাঁটুর ওপরেও। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্যের বাড়ির সামনেও জমেছে এক হাঁটু জল। সেই জমা জলের একাধিক ছবি ও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে মজার ছলেই তিনি লিখছেন, 'কী মজা, আমার এখন ভেনিসে আছি।' 

তবে শুধু কি মজাই? নাকি এর মধ্যে মিশে রয়েছে কটাক্ষও? কারণ ক্যাপশনে এর সঙ্গে অভিনেত্রীর সংযোজন,'আমাদের বেহালা পর্নোশ্রী গতকাল থেকে ভেনিস হয়ে গিয়েছে। আর যাঁরা ভোটের সময় খুব মানুষের জন্য কাজ করার জন্য পাগল হয়ে যাচ্ছিল, তাঁরা সবাই ভ্যানিশ হয়ে গেছেন।' অপরাজিতার এই কটাক্ষ যে রাজনৈতিক ব্যক্তিত্বদের দিকেই তা বলার অপেক্ষা রাখে না।

ইনস্টাগ্রামের সেই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর বাড়ির সামনের রাস্তায় জমেছে প্রায় এক হাঁটু জল। আর সেই জল ঠেলে ছাতা মাথায় এগিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। নিজের ঘরের জানলা থেকে সেই মুহূর্তের ভিডিও তুলে রেখেছেন অপরাজিতা। একে করোনার চোখ রাঙানি এখনও কমেনি। কার্যত লকডাউনে প্রায় থমকে রয়েছে রয়েছে জনজীবন। আর তার ওপর গত বুধবার থেকে লাগাতার এই বৃষ্টির ফলে দুর্ভোগ চূড়ান্তে পৌঁছছে সাধারণ মানুষের। তবে এই দুর্ভোগের দৃশ্যে দেখা গেছে সারা কলকাতা জুড়েই। 

সেন্ট্রাল অ্যাভিনিউ থেকে এজেসি বোস রোডের ছবিটা আরও খারাপ। সেখানে জল ছাপিয়েছে কোমর পর্যন্ত! মোদ্দা কথা হয়রান হয়ে নাজেহাল হতে হচ্ছে কলকাতাবাসীকে। আর সেই ছবিটাই যেন মজা,কটাক্ষের মিশেলে নেটমাধ্যমে তুলে ধরে জানান দিলেন অপরাজিতা।

 

বন্ধ করুন