বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan Box Office Collection: 'পাঠান'ই রোয়াব অব্যাহত! ৬ দিনেই রেকর্ড গড়ে ২৯৬ কোটি আয় করল শাহরুখের ছবি

Pathaan Box Office Collection: 'পাঠান'ই রোয়াব অব্যাহত! ৬ দিনেই রেকর্ড গড়ে ২৯৬ কোটি আয় করল শাহরুখের ছবি

'পাঠান'ই রোয়াব অব্যাহত!

Pathaan Box Office Collection: পাঠান ছবির হিন্দি ভার্সন ছয়দিনে মোট ২৯৬ কোটি টাকা কামিয়ে ফেলল! সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি বক্স অফিসে দুর্দান্ত সাড়া পাচ্ছে। সোমবার হোক বা রবিবার রেসপন্স মোটের উপর একই!

রবিবার ফাটাফাটি ব্যবসা করার পর সোমবার যেন সেই গতি খানিকটা কমল পাঠানের। তবুও এদিন শাহরুখ অভিনীত ছবিটি হিন্দি ভার্সনে ২৫ কোটি টাকা আয় করতে পেরেছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি পাঠানে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। সঙ্গে ছিলেন ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানা। ক্যামিও চরিত্রে ভাইজান সলমন খানের দেখা মিলেছে এই ছবিতে।

গত বুধবার ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে পাঠান। তারপর এই প্রথমবার ৩০ জানুয়ারি, সোমবার ছবি মূল চরিত্ররা একটি পাবলিক ইভেন্টে ধরা দিলেন। জানালেন ছবির সিক্যুয়েলের বিষয়। মুখ খুললেন ছবির সাকসেস নিয়ে।

সোমবার, অর্থাৎ ছবি মুক্তির ষষ্ঠ দিনে হিন্দি ভার্সনে ছবিটি মোট ২৯৬ কোটি টাকার ব্যবসা করেছে। ফলে এটা স্পষ্ট যে মঙ্গলবার অর্থাৎ ৩১ জানুয়ারির মধ্যে পাঠানি রোয়াব বজায় রেখেই ছবিটি ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়বে। একই সঙ্গে এটাও বোঝা যাচ্ছে যে প্রথম সপ্তাহেই ছবিটি কেবলমাত্র হিন্দি ভার্সনে ৩৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলবে। সোমবার বিশ্বজুড়েও এই ছবিটি ব্যাপক ব্যবসা করেছে। ফলে সবটা মিলিয়ে এটা স্পষ্ট যে পাঠানের হাত ধরেই মাত্র ৭-৮ দিনে এই ছবি সমস্ত রেকর্ডকে ভেঙে চুরমার করে দিতে চলেছে।

সোমবার তরণ আদর্শ, ট্রেড অ্যানালিস্ট জানান যে পাঠান বক্স অফিসে পুরো সুনামির ঢেউ তুলেছে। এর ব্যবসা অভাবনীয়। মাত্র পাঁচদিনে ছবিটি বিশ্বজুড়ে ৫৪২ কোটি টাকার ব্যবসা করে ফেলল।

পাঠান ছবির এই দুর্দান্ত সাফল্য দেখার পর কার্তিক আরিয়ানের আগামী ছবি শেহজাদার মুক্তির দিন পিছিয়ে দেওয়া হল। ছবিটি আদতে ১০ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু এখন এটি ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে বলে জানা গেল। আসলে এখন কেউই পাঠান ঝড়ের সামনে পড়তে চাইছেন না।

সোমবার, ৩০ জানুয়ারি মুম্বইতে পাঠান ইভেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানে শাহরুখ খান বলেন, 'আমরা দর্শকদের কাছে ভীষণ রকম কৃতজ্ঞ আমাদের ছবিটিকে এতটা সাপোর্ট করার জন্য। এই ছবি নিয়ে এমন একাধিক জিনিস ঘটেছিল যা তার আনন্দ সহকারে রিলিজ করাটাকে মাটি করতে পারত, কিন্তু দর্শকদের জন্য সেটা হয়নি। আগে একটা সময় ছিল যখন আমাদের লোকজনকে ডেকে ডেকে বলতে হতো যে আমাদের ছবিকে নির্বিঘ্নে চলতে দিন। সিনেমা দেখা এবং সিনেমা বানানো দুটোই ভালোবাসার কাজ। আমি সেই সমস্ত মানুষকে ধন্যবাদ জানাতে চাই যাঁরা এই ছবি রিলিজ করতে সাহায্য করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সর্বাধিক ম্যান অফ দ্য ম্যাচ, শাকিবের ধারেকাছে নেই কেউ অরুন্ধতীর বিরুদ্ধে ইউএপিএ আইনে মামলা, অনুমতি দিলেন দিল্লির লেফটন্যান্ট গভর্ণর জাহিরে ডুবে, ভিন ধর্মে বিয়ের কথা বাবা শত্রুঘ্ন সিনহাকেও জানাননি সোনাক্ষী? স্বাগত জানিয়ে মোদীকে হাতজোড় করে ‘নমস্তে’ মেলোনির!ছবি একনজরে, নেটপাড়া কী বলছে? সেহওয়াগ তো আর সচিন-দ্রাবিড় নয়: শাকিবের পাশে দাঁড়ালেন ইমরুল কায়েস ‘‌আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে’‌, দিলীপকে কড়া নিশানা করলেন দিন্দা পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো ভয়ঙ্করী তিস্তা! উত্তরবঙ্গে ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ বহু রাস্তা

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.