বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan : নেটপাড়ায় ঘুরছে খালি সিনেমা হলের ভিডিয়ো! ‘পাঠান’ হিট নাকি ফ্লপ? প্রশ্ন করতেই…

Pathaan : নেটপাড়ায় ঘুরছে খালি সিনেমা হলের ভিডিয়ো! ‘পাঠান’ হিট নাকি ফ্লপ? প্রশ্ন করতেই…

সিনেমাহলে 'পাঠান'

উত্তর দিতে ছাড়েননি শাহরুখ অনুরাগীরা। এক অনুরাগী পাল্টা একটি ভিডিয়োতে বহু দর্শকের সিট ছেড়ে 'বেশরম রং', 'ঝুমে জো পাঠান' গানে নাচার ভিডিয়ো পোস্ট করেছেন। কেউ আবার, 'ইয়ে দেখ' বলে কিছু অনুরাগীর এক্কেবারে পর্দার সামনে গিয়ে নাচানাচির ভিডিয়ো পোস্ট করেছেন, যার ক্যাপশানে লেখা, ‘মৌসম বিগর গ্যায়া’। এভাবেই 'পাঠান' ফ্লপ নাকি হিট প্রশ্নের জবাব দিয়েছেন কিং খানের অনুরাগীরা।

মুক্তির আগেই হিট শাহরুখের 'পাঠান'। অগ্রিম টিকিট বিক্রিতে রেকর্ড গড়ার পর মুক্তির দিন ছবিটা ৫০ কোটির ব্যবসা করেছে বলে খবর। হাজারও বিতর্কের পরও ‘বয়কট গ্যাং’-বুড়ো আঙুল দেখিয়ে আখেরে বক্স অফিসে মুচকি হাসি হাসছেন শাহরুখ। তবে সাফল্যের খবর, 'পাঠান' ও শাহরুখকে নিয়ে দেশজুড়ে উন্মাদনার মাঝেও নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে কিছু খালি সিনেমা হলের ভিডিয়ো? আর তাতে সংশয়ে নেটনাগরিকরা।

খালি সিনেমাহলের ভিডিয়ো পোস্ট করে এক নেটনাগরিক প্রশ্ন তুলেছেন 'পাঠান' আদপে হিট নাকি ফ্লপ? আর এর উত্তর দিতে ছাড়েননি শাহরুখ অনুরাগীরা। এক অনুরাগী পাল্টা একটি ভিডিয়োতে বহু দর্শকের সিট ছেড়ে 'বেশরম রং', 'ঝুমে জো পাঠান' গানে নাচার ভিডিয়ো পোস্ট করেছেন। কেউ আবার, 'ইয়ে দেখ' বলে কিছু অনুরাগীর এক্কেবারে পর্দার সামনে গিয়ে নাচানাচির ভিডিয়ো পোস্ট করেছেন, যার ক্যাপশানে লেখা, ‘মৌসম বিগর গ্যায়া’। এভাবেই 'পাঠান' ফ্লপ নাকি হিট প্রশ্নের জবাব দিয়েছেন কিং খানের অনুরাগীরা।

তবে তারপরেও কিছু লোকজন বলছেন, এত উন্মদনার পরেও কিছু সিনেমাহলের সিট খালি ছিল। কেউ আবার বলছেন, প্রথমদিনের কালেকশন ভালো হলেও পরে ধীরে ধীরে সাফল্যে গ্রাফ নিচে নামবে।

পাঠান দেখার উন্মদনার কথা মাথায় রেখে দেশজুড়ে মোট ৫০০০ প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়া হয়েছে। বড়সকাল ৬-৭ থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত, এমনকি সাড়ে ১২টাতেও শো রাখা হয়েছে। তারপর উন্মদনা বাড়ার সঙ্গে আরও ৩০০টি হলে ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিশ্বব্যাপী মোট ৮,৫০০টি হলে মুক্তি পেয়েছে 'পাঠান'।

বুধবার বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ পাঠানের প্রথম দিনের মাল্টিপ্লেক্স কালেকশন (আনুমানিক) নিয়ে একটি টুইট করেছিলেন। পাঠানের প্রথম দিনের মাল্টিপ্লেক্স কালেকশন- (রাত ৮.১৫ পর্যন্ত)

পিভিএর- ১১.৪০ কোটি টাকা

আইনক্স- ৮.৭৫ কোটি টাকা

সিনেপলিস- ৪.৯০ কোটি টাকা

অনেকেই বলছেন শাহরুখের এমনই রাজকীয় প্রত্যাবর্তনের অপেক্ষায় ছিলেন ভক্তরা। এর আগে,তর আদর্শ পিটিআইকে বলেছিলেন, পাঠানের হাত ধরে ফের একবার বলিউডের বক্স অফিস লাভের মুখ দেখতে পারে। পাঠানের মুক্তির আগে তিনি বলেছিলেন, ‘ফিল্মটি বক্স অফিসে একটি ঐতিহাসিক সূচনা করতে চলেছে যার প্রথম দিনের সংগ্রহ ৪৫-৫০ কোটি হতে পারে। বিশেষ করে এর অগ্রিম বুকিং যেমনটা দেখা যাচ্ছে, তা খুবই বিরল’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঘুমপাড়ানি 'ব্যাজবল', বিশাল বড় হাই বলবয়ের, তুমুল হাসাহাসি রবি শাস্ত্রীর OFC vs MBSG Live Streaming: ওড়িশা-মোহনবাগান ম্যাচ কীভাবে ফ্রি-তে দেখবেন জানুন ম্যাচের মধ্যেই অসুস্থ ৩২ বছরের টিটি প্লেয়ার, হাসপাতালে নিয়ে যেতে মৃত বলে ঘোষণা রবিনসনের রিভার্স সুইপে ব্যাট ছোঁয়া বল বিদ্যুৎ গতিতে দস্তানাবন্দি করলেন জুরেল ১৩ বছর পর মাঘী পূর্ণিমায় লক্ষ্মী যোগ, মা লক্ষ্মী সদয় হবেন এই ৪ রাশির প্রতি করিনা-কৃতি-টাবুর ক্রিউয়ের ফার্স্ট লুকের সঙ্গে হলিউড ছবির মিল! নেটপাড়া বলছে কী? মুসলিম গুন্ডাদের ব্লকে ব্লকে নেতা বানিয়েছে তৃণমূল: দিলীপ ঘোষ '৫ ঘণ্টা আটকে বিমানে, কাজ করল না AC, অসুস্থ ৭৮ বছরের বৃদ্ধ ও একাধিক সদ্যোজাত' গোটা দুনিয়ায় ৬ আর ৭ নম্বর বিপজ্জনক খাবার ইডলি আর রাজমা! কোন বিপদ ডেকে আনছে এগুলি ভিভিআইপি ডিউটি করার সময় মাথা ঠাণ্ডা রাখার নির্দেশ, পুলিশকে সতর্কবার্তা লালবাজারে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.