বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan Free Tickets: পাঠান দেখেননি? আবার দেখতে চান? এবার বিনামূল্যে দেখে আসুন শাহরুখের এই ছবি

Pathaan Free Tickets: পাঠান দেখেননি? আবার দেখতে চান? এবার বিনামূল্যে দেখে আসুন শাহরুখের এই ছবি

বিনামূল্যে শাহরুখের ছবি দেখার সুযোগ

Pathaan Free Tickets: এখনও পাঠান দেখেননি বা আবার দেখতে চান? ষষ্ঠ সপ্তাহের শেষে পাঠান ছবির নির্মাতারা দর্শকদের জন্য দারুণ অফার নিয়ে এলেন। এখন বিনামূল্যে দেখা যাবে এই ছবি।

পাঠান জ্বরে রীতিমত থরহরি কম্প দেখা গিয়েছিল দেশ জুড়ে। এখনও সেই উন্মাদনা তেমন কমেনি। শাহরুখের এই কামব্যাক ছবি বক্স অফিস জুড়ে কেবলই ম্যাজিক দেখিয়েছে। দারুণ ব্যবসাও করে এই ছবি। তাই তো মাত্র ছয় সপ্তাহের মধ্যেই এটি বিশ্বব্যাপী ১০০০ কোটি টাকার উপর ব্যবসা করে ফেলেছে। এবার এই ছবি দর্শকদের জন্য একদম নতুন একটি অফার আনল। জানা যাচ্ছে এই সপ্তাহের শেষে দর্শকদের জন্য দারুণ অফার এনেছেন পাঠান নির্মাতারা।

৩ থেকে ৫ মার্চের মধ্যে আপনি যদি পাঠান ছবির টিকিট কাটেন তাহলে আপনি আরও একটি টিকিট বিনামূল্যে পেয়ে যাবেন। তবে এটার জন্য দর্শকদের 'পাঠান' কোড ব্যবহার করতে হবে। তার মানে একটার দামে দুজন দেখতে পারবেন এই ছবি।

গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল পাঠান। এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন শাহরুখ খান। তাঁর সঙ্গে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল। এছাড়া ছিলেন ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানা। ফার্স্ট ডে ফার্স্ট শো রীতিমত বক্স অফিসে আগুন ধরিয়ে দিয়েছিল। মুক্তির প্রথম দিনের ব্যবসার নিরিখে এটি কেজিএফ ২ এবং বাহুবলী ২ -কেও পিছনে ফেলে দেয় পাঠান। প্রথম কদিন টিকিটের চাহিদা ছিল দেখার মতো। ২৫০ কোটির ব্যবসা করে এটি মাত্র ৫ দিনে। একটার পর একটা রেকর্ড ভেঙে ফেলেছিল এই ছবি। ব্যবসা করার নিরিখে সিদ্ধার্থ আনন্দের এই ছবি একটার পর একটা নতুন মাইলস্টোন তৈরি করে গিয়েছে।

ইতিমধ্যেই এটি বাংলাদেশে মুক্তি পেয়েছে। হ্যাঁ, দীর্ঘ ৮ বছর পর সেই দেশে কোনও বলিউডি ছবি ফের মুক্তি পেল। অন্যদিকে পাঠান ছবিটি এবার কাশ্মীরেও মুক্তি পেয়েছে। সেখানেও এই ছবি দারুন সাড়া পেয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.