বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan Review by KRK: 'বড় তারকাদের ছবি, তবে গল্পে জোর নেই', ‘পাঠান’-এর সমালোচনা করে বিতর্কে কেআরকে!

Pathaan Review by KRK: 'বড় তারকাদের ছবি, তবে গল্পে জোর নেই', ‘পাঠান’-এর সমালোচনা করে বিতর্কে কেআরকে!

পাঠান-এর সমালোচনায় মুখর কেআরকে

Pathaan Review by KRK: ‘যদি পুষ্পা, কেজিএফ বক্স অফিসে চলতে পারে, তাহলে পাঠানও চলে যাবে’, ঘুরিয়ে শাহরুখের ছবির প্রশংসা করলেন কেআরকে। 

বক্স অফিসে ধামেকেদার ওপেনিং পেয়েছে ‘পাঠান’। কাশ্মীর থেকে কন্যাকুমারী, কলকাতা থেকে কচ্ছ- দেশজুড়ে চলছে ‘পাঠান’ ঝড়। দুপুর তিনটে পর্যন্ত কেবল মাস্টিপ্লেক্সে ২০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে শাহরুখ খানের এই ছবি। কিং খানের কামব্যাক ছবি ঘিরে শাহরুখ ভক্তদের উন্মাদনা তো তুঙ্গে, পাশাপাশি সমালোচকদের কাছ থেকেও ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবি।

এর মাঝেই বোমা ফাটালেন কেআরকে। আসলে বলিউডের এই বহুবিতর্কিত ব্যক্তিত্ব সুপাস্টারেদের সব বিষয়েই ফুট কাটতে ভালোবাসেন। যদিও চারিদিক থেকে এতই পজিটিভ রিভিউয়ের ভিড় যে খুব বেশি কাটাছেঁড়া করতে পারেননি ‘দেশদ্রোহী’ ছবির নায়ক। এই স্বঘোষিত ফিল্ম সমালোচক লেখেন পাঠান নাকি একই ছবির মধ্যে আদতে দুটো ছবি! প্রথমার্ধে একটি, দ্বিতীয়ার্ধে অন্যটি। পাশাপাশি কেআরকে-র দাবি ছবিতে সুপারস্টারের থাকলেও গল্প একেবারেই অন্তঃসারশূন্য।

টুইট বার্তায় ঠিক কী লিখেছেন কেআরকে? তিনি লেখেন- ‘আসলে পাঠান ছবিটার মধ্যে দুটো আলাদা ছবি দেখতে পাবেন। প্রথমার্ধে একটা, দ্বিতীয়ার্ধে অন্যটা। প্রথমার্ধটা ভালো, কিন্তু দ্বিতীয়ার্ধটা ওতোটই ভালো নয়। আসলে একটা একটা বড় স্কেলে বানানো ছবি, যার স্টার-কাস্ট বিশাল বড়, তবে গল্প টোটাস জিরো। কিন্তু কেজিএফ ২ এবং পুষ্পা সফল হয়েছে তাই ফর্মুলা মেনে এটাও হিট হবে। আমার তরফ থেকে রইল ২.৫ খানা স্টার’।

এখনই এই ছবির ভিডিয়ো রিভিউ করতে ইচ্ছুক নন কেআরকে, অপর এক টুইটে জানান তিনি। লেখেন, দক্ষিণী ফর্মুলাকে হাতিয়ার করে তৈরি এই বলিউড মশালা ছবিকে দর্শক মান্যতা দেবে কিনা তা নিয়ে ধন্দে রয়েছেন কেআরকে। সব দিক খতিয়ে দেখেই ছবির রিভিউ দেবেন কেআরকে।

পাশাপাশি ‘পাঠান’-এর অ্যাডভান্স বুকিং নিয়ে কারচুপি করেছেন শাহরুখ খান, এমন অভিযোগও আনেন কেআরকে। একটি ভিডিয়ো টুইটারে শেয়ার করেছেন তিনি। যেখানে দুই শাহরুখ ভক্তের দু-হাত ভর্তি ‘পাঠান’-এর টিকিট দেখা যাচ্ছে। তাঁরা জানান, ৮০০ টিকিট রয়েছে, যা তারা বিলিয়ে দেবেন ফ্রি-তে। কেআরকে-র দাবি, নিজেই টাকা দিয়ে ‘পাঠান’-এর টিকিট বিলি করছেন শাহরুখ। তাই পাঠান শেষরক্ষা হবে না, এমন কথাও বলে বসেন কেআরকে। 

যদিও বক্স অফিস বিশেষজ্ঞরা বলছেন অন্য কথা। প্রথম দিনই রেকর্ড ব্যবসা করবে ‘পাঠান’, প্রাথমিক ট্রেন্ড বলছে ৫০ কোটির গণ্ডি প্রথম দিনই পার হয়ে যাবে। চার বছরের অপেক্ষার পর ভক্তদের নিরাশ করেননি শাহরুখ, ‘পাঠান’ দেখে সকলেই বলছেন, ‘পয়সা উসুল’ ছবি। 

বায়োস্কোপ খবর

Latest News

সাংসদ খুনের মূল হোতা আমেরিকায় পলাতক, তদন্তে ইন্টারপোলের সহায়তা নেবে বাংলাদেশ মাতৃত্ব বদলেছে জীবন, নতুন ভূমিকায় বিপাশা বসু, আরও কাছ থেকে চিনুন দেবীর মা-কে! KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ‘সোহাগে আদরে’ মাখামাখি! কোয়েলে বুঁদ অরিজিৎ, চুলে গুঁজল মুখ, দেখুন সেই ভাইরাল ছবি ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো কলকাতায় ১৪০ মিমি বৃষ্টি, ৯১ কিমিতে ঝড় দমদমে- কোথায় কতটা তাণ্ডব চালাল ঘূর্ণিঝড়? আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের KKR vs SRH: ৫৭বল বাকি থাকতে ৮উইকেটে জিত- IPL Final-এ সবচেয়ে বড় জয়ের নজির KKR-এর Dream Science: স্বপ্নে বানর দেখা শুভ না অশুভ ছেলেদের কোলে নিয়ে পার্টিতে শ্রেয়া-সুনিধি-নীতি! ৩ গায়িকা মাম্মা কোথায় গিয়েছিলেন

Latest IPL News

KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়! চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.