বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan Teaser: ভরপুর অ্যাকশন, দীপিকার সঙ্গে রোম্যান্স, তিন বছর কোথায় ছিলেন 'পাঠান'? দেখুন টিজার

Pathaan Teaser: ভরপুর অ্যাকশন, দীপিকার সঙ্গে রোম্যান্স, তিন বছর কোথায় ছিলেন 'পাঠান'? দেখুন টিজার

মুক্তি পেল পাঠান-এর টিজার

Pathaan Teaser: পাঠানে গুপ্তচরের ভূমিকায় শাহরুখ। দীপিকার সঙ্গে এই নিয়ে চার নম্বর ছবিতে রোম্যান্স করবেন। সঙ্গে রয়েছে জনের অ্য়াকশন। বাদশার জন্মদিনে মুক্তি পেল ‘পাঠান’-এর টিজার-

জন্মদিনের সকাল সকাল ভক্তদের জন্য বড় চমক রাখলেন শাহরুখ খান। প্রায় চার বছরের অপেক্ষার অবসান। প্রকাশ্যে এল আসন্ন সিনেমা ‘পাঠান’-এর টিজার। যশ রাজ ফিল্মসের ব্যানারে ফের একবার দেখা যাবে তাঁকে। রুপোলি পর্দায় তাঁর অ্যাকশন দেখার অপেক্ষায় দর্শক।

দীর্ঘসময় লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগত থেকে দূরে তিনি। ২০১৮ সালে শেষবার ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। এবার ‘পাঠান’ ছবির সঙ্গেই কামব্যাক করছেন তিনি। ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ।

আরও পড়ুন: ‘ডানকি’র শ্যুটিং হতে পারে সৌদি আরবে! শাহরুখ-রাজুর যুগলবন্দি দিতে পারেন বড় চমক

টিজারের শুরুতেই এক কণ্ঠস্বর ভেসে এসেছে, ‘পাঠানের ব্যাপারে কী জানতে পেরেছ?’ অপর কণ্ঠস্বরে শোনা গিয়েছে, ‘প্রায় তিন বছর ধরে ওঁর কোনও খোঁজ নেই’। শাহরুখের উপর নির্যাতন হচ্ছে, আবছা দৃশ্যে তা ভেসে উঠেছে। পাঠান অভিনেতাকে বলতে শোনা গিয়েছে, তিনি এখনও বেঁচে আছেন। এরপরই পর্দায় ফাটাফাটি অ্য়াকশন দৃশ্যে দেখা মিলেছে তাঁর। বড় বড় চুল, সারা শরীরে ক্ষতের চিহ্ন, বন্দুক হাতে ঝড় তুলেছেন তিনি।

আরও পড়ুন: ট্রেনের দৃশ্যে শাহরুখ মানেই কি সুপারহিট ছবি? এই বিখ্যাত ১০টা দৃশ্য কী বলছে

যশরাজ ফিল্মসের এই ছবিতে শাহরুখের নায়িকা দীপিকা পাড়ুকোন। এর আগে তিনটি ছবিতে তাঁরা একসঙ্গে কাজ করেন। সব কটি ছবিই সুপারহিট। ছবিতে অভিনয় করেছেন জন আব্রাহামও। টিজারে তাঁদেরও ঝলক রয়েছে। বাদশার জন্মদিনটা আরেকটু স্পেশ্যাল করে তুলতে ‘পাঠান’ টিম এবং প্রযোজনা সংস্থার তরফে টিজার প্রকাশের জন্য এই দিনটিকে আগে থেকেই বেছে নেওয়া হয়েছিল।

ধর্মহীন-জাতিহীন ‘পাঠান’-এর একমাত্র ধ্যান-জ্ঞান নিজের দেশ ‘ভারত’কে রক্ষা করা। দেশের জন্য সবকিছু করতে প্রস্তুত পাঠান। অ্য়াকশন-থ্রিলার এবং রোমাঞ্চে ভরপুর ছবির টিজার। সঙ্গে ধরা পড়েছে শাহরুখ-দীপিকার রোম্যান্স। ২০২৩ সালের ২৫ জানুয়ারি আসছে এই সিনেমা। হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি।

আজ ২ নভেম্বর। ৫৭-এ পা দিলেন বলিউডের বাদশা। শুধু পাঠান নয়, শাহরুখের হাতে রয়েছে আটলি-র পরিচালনায় ‘জাওয়ান’। প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে আসছে শাহরুখের ‘ডানকি’।

ইতিমধ্যে বলিউডে কান পাতলে গুঞ্জন, ‘পাঠান’-এর শ্যুটিং শেষ, ‘জওয়ান’-এর শ্যুটিং বেশ কিছুটা সেরে আপতত রাজু হিরানির ‘ডানকি’ নিয়ে ব্যস্ত বাদশা। শাহরুখ-রাজকুমার হিরানি যুগলবন্দি এই ছবির কিছু অংশের শ্যুটিং হতে পারে সৌদি আরবে। এই প্রথম কোনও বলিউড ছবির শ্যুটিং মধ্যপ্রাচ্যের দেশে হতে পারে। শাহরুখে জন্মদিনে এই খবর চাউর হতই উচ্ছ্বসিত ভক্তরা।

বন্ধ করুন