বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan pre-booking trend Kolkata: এখনও পাঠানের ফার্স্ট ডে-র টিকিট বুক করেননি? দেখুন কোন হলে জায়গা আছে, দামই বা কত!

Pathaan pre-booking trend Kolkata: এখনও পাঠানের ফার্স্ট ডে-র টিকিট বুক করেননি? দেখুন কোন হলে জায়গা আছে, দামই বা কত!

কলকাতার কোন কোন হলে এখনও আছে পাঠানের ফার্স্ট ডে-র টিকিট? (ANI Picture Service)

শাহরুখ খানের পাঠান মুক্তি যেন উৎসব। মজেছে গোটা দেশ। কলকাতার কী হাল। কত টিকিট বিক্রি হল এখনও পর্যন্ত? দামই বা কত রাখা হয়েছে? চলুন দেখে নেওয়া যাক এক নজরে। 

শাহরুখ খান আর দীপিকা পাড়ুকোনের সিনেমার অগ্রিম টিকিট বুকিংয়ের ধুম পড়ে গিয়েছে চারদিকে। ২৩ জানুয়ারির রিপোর্ট অনুসারে ইতিমধ্যেই ২০ কোটির টিকিট প্রি-বুক হয়ে গিয়েছি। এর পিছনে বড় হাত আছে দক্ষিণ ভারতের। হিন্দির পাশাপাশি যেহেতু এই সিনেমা তামিল ও তেলেগু ভাষাতে মুক্তি পাচ্ছে তাই। চলুন একটু দেখে নেওয়া যাক কলকাতায় কী হাল। এখনও কোন কোন হলে আছে টিকিট। আর কত টাকাই বা খসাতে হবে আপনাকে। 

প্রায় ভরতি অ্যাক্রোপলিস। টিকিটের দাম এখানে ২০০-৩৬০ টাকার মতো পড়বে। লেক মলের হালও কিছুটা এরকমই। সিটি সেন্টার ২, ফোরামের মতো হলেও লোক ভালোই টিকিট বুক করে ফেলেছে। কোয়েস্টে শো-র সংখ্যা যেমন বেশি, তেমন রয়েছে টিকিট পাওয়ার বেশি সম্ভাবনা। আর টিকিট মূল্য ৪৫০ থেকে ১৫০০ অবধি রয়েছে। সেদিক থেকে মফস্বলে বারাসাত, ব্যারাকপুর, মধ্যমগ্রামের দিকে অনেক শো ফাঁকা রয়েছে। এখানে টিকিটের দাম শুরু ১৮০-১৯০ থেকে। গড় হিসেবে দেখতে গেলে ২৫ জানুয়ারির প্রায় ৬৫-৭৫ শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে আগের দিনই। কাল সব শো-ই হাউজফুল যাবে।  আরও পড়ুন: নোরা হিংসে করে জ্যাকলিনকে, মরক্কোতে বাড়ি কিনতে টাকাও নিয়েছে: সুকেশ চন্দ্রশেখর

প্রথমদিকে পাঠান জড়িয়েছিল ‘বেশরম রং’ গান নিয়ে বিতর্কে। যেখানে দাবি ওঠে ছবি বয়কট করার কারণ সিনেমার নায়িকা দীপিকা পাড়ুকোন পরেছিলেন গেরুয়া রঙের বিকিনি। বিজেপির একাধিক নেতা, বিশ্ব হিন্দু পরিষদ, বজরং দলের পক্ষ থেকে ছবি বয়কটের ডাকও তোলা হয়েছিল। তবে সেসব উপেক্ষা করেই চলছে শাহরুখকে নিয়ে মাতামাতি। আরও পড়ুন: রাহুল-আথিয়ার বিয়েতে শুভেচ্ছা বলিউডের, ভালোবেসে কী বললেন আলিয়া-অনুষ্কা-করিনারা?

ছবিতে এক গুপ্তচরের চরিত্রে দেখা মিলবে কিং খানের। আর জন আব্রাহম নেগেটিভ রোলে। আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তারপরই বড় পরদায় ফিরবেন শাহরুখ ৪ বছর ১ মাসের মাথায়। মাঝে জিরো, ব্রহ্মাস্ত্র-তে কেমিও করলেও তা দেখে মন ভরেনি অনুরাগীদের। আর এই সিনেমায় তিনি তো একেবারে অ্যাকশন অবতারে। প্রত্যেক মারামারির শেষে তাই সিটি বাজিয়ে কিং খানের তারিফ করার সুযোগ ছাড়বে না তাঁর কোনও ভক্তই। 

খবর রয়েছে, সলমন খানেরও থাকবেন পাঠান-এ। তবে ট্রেলারে দেখা মেলেনি ভাইজানের। 'করণ অর্জুন', 'কুছ কুছ হোতা হ্যায়' ,' অথবা হম তুমাহারে হ্যায় সনম'-এর মতো ছবিতে দুজন একসঙ্গে কাজ করেছেন। বিগ বসেও দেখা মিলেছে তাঁদের একত্রে। কদিন আগে সলমনের জন্মদিনের পার্টিতেও গিয়েছিলেন কিং খান। শাহরুখ সলমনকে কি আবারও একসঙ্গে দেখা যাবে? উত্তর নিশ্চিতভাবে না মিললেও সম্ভাবনা ৫০-৫০। 

 

বন্ধ করুন