বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan's Besharam Rang: ‘৫০টা বৈচিত্র্য আছে’, পাঠানের বেশরম রং-এ শাহরুখে আদাব নিয়ে মুখ খুললেন কোরিওগ্রাফার

Pathaan's Besharam Rang: ‘৫০টা বৈচিত্র্য আছে’, পাঠানের বেশরম রং-এ শাহরুখে আদাব নিয়ে মুখ খুললেন কোরিওগ্রাফার

‘পাঠান’-এর বেশরম রং-এ শাহরুখে আদাব নিয়ে মুখ খুললেন কোরিওগ্রাফার

Vaibhavi Merchant on SRK's iconic adaab: ইউটিউবে ২৩০ মিলিয়ন ভিউ পার করেছে শাহরুখের ‘বেশরম রং’। গানের সমুদ্রের মাঝে ইয়টের মধ্যে শাহরুখের সঙ্গে ভরপুর রোম্যান্সে মজে দীপিকা। ছবি মুক্তির আগে এসআরকে-এর আইকনিক আদব সম্পর্কে মুখ খুলেছেন গানের কোরিওগ্রাফার বৈভবী মার্চেন্ট।

‘পাঠান’ নিয়ে চতুর্দিকে চর্চা। এই ছবির হাত ধরে ৪ বছর পর পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান। তাই ছবি নিয়ে শহরুখ-ভক্তদের মধ্যে চরম উন্মাদনা রয়েছেন। ডিসেম্বরে ইউটিউবে মুক্তি পেয়েছিল ছবির প্রথম গান ‘বেশরম রং’। গানে শাহরুখের সঙ্গী দীপিকা। ইউটিউবে এখন পর্যন্ত ২৩০ মিলিয়ন ভিউ পার করেছে গান।

‘হামে তো লুট লিয়া ইশকওয়ালো নে..’, গানের সমুদ্রের মাঝে ইয়টের মধ্যে শাহরুখের সঙ্গে ভরপুর রোম্যান্সে মজে দীপিকা। অভিনেত্রীকে একাধিক স্যুইস্যুট পরে একেবারে বোল্ড অবতারে দেখা মিলেছে। তুমুল সমালোচনা হয়েছে এই গান নিয়ে।

‘বেশরম রং’-এ মিউজিক দিয়েছেন বিশাল এবং শেখর। গানের কথা লিখেছেন কুমার। কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও, ক্যারালিসা মন্টিরো, বিশাল এবং শেখর। স্প্যানিশ লিরিক্সে বিশাল দাদলানি। কোরিওগ্রাফি করেছেন বৈভবী মার্চেন্ট। ছবি মুক্তির আগে এসআরকে-এর আইকনিক আদব সম্পর্কে মুখ খুলেছেন গানের কোরিওগ্রাফার।

যশ রাজ ফিল্মস বৈভবীর একটি ভিডিয়ো নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন। ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ নিয়ে নানা অজানা কথা বলেছেন তিনি। শাহরুখকে মোহনীয় বলে উল্লেখ করেছেন। ট্র্যাকে তাঁর আইকনিক আদাব সম্পর্কেও মুখ খুলেছেন। আরও পড়ুন: সারেগামাপা লিটল চ্যাম্প: ট্রফির সঙ্গে ১০ লাখ টাকা পুরস্কার, বিজয়ী সিকিমের জেটশেন

বৈভবী বলেছেন, ‘সেটে হেঁটে বেড়ানোর সময় খুব নম্র শাহরুখ। একজন ক্যারিশম্যাটিক শাহরুখই যে সেরা, সেটা বোঝা যায়। আমার অনুমান, তিনি যে কাউকে মুগ্ধ করতে পারেন। যে কোন কিছু এবং যে কোনও সত্তাকে সেই বিষয়ে মোহময়ী করে তুলতে পারেন। তিনি সিনেমার সবচেয়ে সাধারণ, অসাধারণ মুহূর্তটি তৈরি করতে পারেন। এই ধরনের লোভনীয়তা, রহস্য এবং জাদু আছে তাঁর মধ্যে'।

আরও বলেছেন, ‘তিনি খুব সাধারণ মানুষ, কিন্তু যখন শট দেওয়ার কথা আসে... এটি একজন উজ্জ্বল অভিনেতার নিদর্শন। যেটা করতে ভালোবাসেন সেটাই করেন। বিভিন্ন উপায়ে আদাব করতে পারেন। তিনি দূরেও তাকাবেন আবার ফিরেও তাকাবেন। আপনি তার কাছ থেকে প্রায় ৫০টি বৈচিত্র পাবেন। এটি সম্পাদনা টেবিলে আমাদের সকলের জন্য একটি কঠিন কাজ। কোনটা রাখব আর কোনটা রাখব না। এটাই মিস্টার শাহরুখ খান। আপনি একটি চাইলে, এক মিলিয়ন পাবেন’।

প্রসঙ্গত, নতুন বছরটি শাহরুখ খানের জন্য বিশেষ। বড় পর্দায় ‘পাঠান’ হয়ে কামব্যাক করছেন তিনি। রুপোলি পর্দায় তাঁর অ্যাকশন দেখার অপেক্ষায় দর্শক। ছবিতে গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। রয়েছেন জন আব্রাহাম। পরিচালকের আসনে সিদ্ধার্থ আনন্দ।

ধর্মহীন-জাতিহীন ‘পাঠান’-এর একমাত্র ধ্যান-জ্ঞান নিজের দেশ ‘ভারত’কে রক্ষা করা। দেশের জন্য সবকিছু করতে প্রস্তুত পাঠান। ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায় ‘আমি লোভী, আমার থেকেও..’, দাদাসাহেব পুরস্কার পেয়ে আর কী বললেন আপ্লুত শাহরুখ আধার নিষ্ক্রিয়তার 'কোপ' মতুয়াদের ওপর, ঠাকুরবাড়িতে খুলল সহায়তা ক্যাম্প বাস্তবে স্কুলের গণ্ডি পার করেননি, প্রথম সিরিয়াল করতে এসেই 'অন্তঃসত্ত্বা' রাণী রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর পূর্ণিমা কখন পড়ছে ফেব্রুয়ারিতে? কতক্ষণ তিথি থাকবে! রইল তারিখ, সময় কোন রাস্তায় কত স্পিডে গাড়ি চলবে? বেঁধে দেওয়া হোক গতিসীমা, নির্দেশ মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.