বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘর বাঁধলেন রাজকুমার-পত্রলেখা, টুকটুকে লাল শাড়িতে দুই পোষ্যের সঙ্গে পোজ নববধূর
পোষ্যদের সঙ্গে পত্রলেখা
পোষ্যদের সঙ্গে পত্রলেখা

ঘর বাঁধলেন রাজকুমার-পত্রলেখা, টুকটুকে লাল শাড়িতে দুই পোষ্যের সঙ্গে পোজ নববধূর

  • বিয়ের দিন টুকটুকে লাল শাড়িতে দুই পোষ্যকে হাতে নিয়ে পোজ দিয়েছেন পত্রলেখা।

পরিণতি পেল ১১ বছরের সম্পর্কের। চণ্ডীগড়ে রাজকীয়ভাবে সাতপাকে বাঁধা পড়েন রাজকুমার রাও এবং পত্রলেখা। সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি শেয়ার করেছেন তারকা দম্পতি। চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বসেছিল বিয়ের আসর। সিসওয়ান ফরেস্ট রেঞ্জেই এই লাক্সারি রিসর্ট। যাতে রয়েছে নানা বিলাসবহুল ব্যবস্থা।

যদিও বিয়ের পরই নিজেদের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে তারকা দম্পতি মোট ৪টি ছবি শেয়ার করেছিলেন। কিন্তু এরই মধ্যে অন্দরের আরও ছবি একে একে ভাইরাল হয়েছে অন্তর্জালে। একটি ছবিতে বিয়ের লাল শাড়ি এবং মাথায় লাল ওড়না পরে দেখা গেছে পত্রলেখাকে। সেই শাড়ির ডিজাইনর সব্যসচী। অভিনেত্রীর দু-হাতে দুই পোষ্য।

বিয়েক পোশাকে দুই পোষ্যতে হাতে নিয়ে একগাল চওড়া হাসি মুখে লেগে রয়েছে পত্রলেখার। সেই ছবি নেটমাধ্য়মে হু হু করে ভাইরাল হয়েছে। 

বিয়ের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পত্রলেখা লিখেছেন, 'আজ আমি আমার জীবনের সবকিছুর সাথে বিয়ে করলাম…’ পত্রলেখার পোস্টেও কমেন্ট করতে দেখা গেল প্রিয়াঙ্কাকে। দেশি গার্ল লিখেছেন, ‘তোমাদের দু'জনকে অসাধারণ লাগছে। শুভেচ্ছা।’ তাপসী পান্নু শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘একে-অপরের জন্যর ওপর ভরসা হয়ে গেল আজ শুধু তোমাদের জন্য। অবনেক শুভেচ্ছা।’ বিয়ের পরই তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির অন্যান্য সহকর্মী এবং অনুরাগীরা।

 

 

বন্ধ করুন