বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajkummar-Patralekhaa: থাই স্লিট সাদা গাউন,মাথায় ভেল- রাজকুমারের সঙ্গে ‘হোয়াইট ওয়েডিং’ সারলেন পত্রলেখা
পত্রলেখার হোয়াইট ওয়েডিং লুক (ছবি-ইনস্টাগ্রাম)
পত্রলেখার হোয়াইট ওয়েডিং লুক (ছবি-ইনস্টাগ্রাম)

Rajkummar-Patralekhaa: থাই স্লিট সাদা গাউন,মাথায় ভেল- রাজকুমারের সঙ্গে ‘হোয়াইট ওয়েডিং’ সারলেন পত্রলেখা

  • দু-বার বিয়ে সেরেছেন রাজকুমার-পত্রলেখা, দেখুন বাঙালি কনের ‘হোয়াইট ওয়েডিং’ লুক। 

গত সপ্তাহেই হিন্দু রীতি মেনে চণ্ডীগড়ে সাত পাকে বাঁধা পড়েছিলেন রাজকুমার রাও এবং পত্রলেখা পাল। ১১ বছরের প্রেম পরিণতি পেয়েছে গত ১৫ই নভেম্বর। তবে জানেন কি এক রীতি নয়, ট্রেন্ড মেনে দু-রকম রীতিতে বিয়ের শপথ পাঠ করেছেন দুজনে। লাল শাড়ি, হাতে শাঁখা-পলা পরে যেমন রাজকুমারকে ‘পরান ভরা ভালোবাসা’ দিয়ে আপন করে নিয়েছেন বঙ্গ সুন্দরী পত্রলেখা, তেমনই সাদা গাউনে সেজেও বিয়ের পর্ব সেরেছেন তিনি। 

হ্যাঁ, হিন্দু রীতিতে বিয়ের পাশাপাশি হোয়াইট ওয়েডিং সেরেছেন এই জুটি। আর পশ্চিমী রীতিতে বিয়ের জন্য সাদা রঙের স্লিট গাউনে সাজলেন পত্রলেখা। যা ডিজাইনার জুটি মনিকা ও করিশ্মার ব্যান্ড JADE তৈরি করেছিল। সাদা থাই স্লিট গাউনে রাজকুমার ঘরনি দেখে চোখ ফেরানো দায়।

হাতের সূক্ষ্ম কাজের মাধ্যমে তৈরি হয়েছে পত্রলেখার এই বিশেষ গাউন। সেই পক্রিয়া পর্বের ভিডিয়োও নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন ডিজাইনার জুটি। আইভরি সাদা গাউনের উপর রুপোলি কাসাভ করসেটে-এর নিপুণ কাজ। আধুনিকতা আর ঐতিহ্যের এক অনন্য মিশেল পত্রলেখার এই লুক। মাথার সাদা ভেলটিও আরও সুন্দরী করে তুলেছে পত্রলেখাকে। গাউনের সঙ্গে মানানসই হীরের নেকপিসে পাওয়া গেল নতুন কনেকে। 

বিয়ের দিন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার শাড়িতে সেজেছিলেন পত্রলেখা। চণ্ডীগরের দ্য ওয়েবর সুখভিলা স্পা রির্সটে বসেছিল রাজকীয় বিয়ের আসর। রূপকথার প্রেম কাহিনি পেল কাঙ্খিত পরিণতি, আর চোখ মেলে দেখল সকলে। রাজকুমার-পত্রলেখার বিয়ের আসরে হাজির ছিলেন ফারহা খান, অনুরাগ বসু, হনসল মেহতারা। পৌঁছেছিলেন অদিতি রাও হায়দারি, শাকিব সলিমরাও। বিয়েতে সাদা শেরওয়ানিতে সেজেছিলেন পত্রলেখার স্বামী। 

বন্ধ করুন