মুক্তির অপেক্ষায় তাপসী অভিনীত থাপ্পড় (IANS)
মুক্তির অপেক্ষায় তাপসী অভিনীত থাপ্পড় (IANS)

একটা নয় সাতটা থাপ্পড় খেয়েছেন তাপসী, শুনুন নায়িকার ভয়ঙ্কর অভিজ্ঞতা

  • ছবিতে পারফেক্ট শট দিতে কত কাঠখড়ই না পোড়াতে নয় একজন শিল্পীকে। থাপ্পড় ছবিতে চড় খাওয়ার দৃশ্যটিকে জীবন্ত করে তুলতে সাতবার থাপ্পড় খেয়েছেন তাপসী।

থাপ্পড়ের ট্রেলার মুগ্ধ করেছে সিনেপ্রেমীদের। ঝলকেই বাজিমাত করেছেন তাপসী। গার্হস্থ্য হিংসার প্রেক্ষাপটেই এই ছবি তৈরি করেছেন মুলক, আর্টিকেল ১৫ খ্যাত পরিচালক। সম্প্রতি এক সাক্ষাত্কারে তাপসী জানিয়েছেন থাপ্পড় মারার দৃশ্যের শ্যুটিংয়ের সময় এক, দুবার নয় একটানা সাতবার চড় খেতে হয়েছে অভিনেত্রীকে। পারফেক্ট শট দিতে সাতবার সময় নিয়েছেন তাপসীর অনস্ক্রিন স্বামী পাভেল গুলাটি।

নিউজ এইন্টিনকে তাপসী জানান, 'সঠিক দৃশ্যটি পেতে আমার অবস্থা খারাপ হয়ে গিয়েছিল। আমাকে বারবার মার খেতে হয়েছে। ছবিতে একবারই থাপ্পড় মারা দেখানো হয়েছে, তবে আমাকে পাভেল সাতবার চড় মেরেছে। সাতটা রিকেট ভাবুন! তবে ওই শটটা এতটাই গুরুত্বপূর্ন ছিল যে আমারা বাধ্য ছিলাম একদম পারফেক্ট শট দিতে। গোটা ছবিতে কোনও দৃশ্য এত বেশিবার টেক করতে হয়নি। আমরা ওই দৃশ্যটায় একদম সেরাটা দেব বলে বদ্ধ পরিকর ছিলাম। অনুভব বলেছিলো চড় মারার দৃশ্যটা এতটাই পারফেক্ট হতে হবে যাতে দর্শকরা যখন ৬০এমএম-র পর্দায় সেটা দেখবে তাঁরাও যেন সেই ব্যাথাটা অনুভব করতে পারে। পাভেল তো এতটাই ভয়ে ছিল আমাকে চড় মারতে যে দুদিন ধরে ও নিজে মানসিক প্রস্তুতি নিয়েছে'।

ছবির একটি দৃশ্যে তাপসী (সৌজন্যে-ইউটিউব)
ছবির একটি দৃশ্যে তাপসী (সৌজন্যে-ইউটিউব)

পাশাপাশি তাপসী এও জানান পাভেল তাঁর কাছে একটা অদ্ভূত প্রস্তাবও রেখেছিল। 'সত্যি বলতে পাভেল আমাকে অনুরোধ করেছিল আমিও যেন ওকে পাল্টা চড় মারি, যাতে শ্যুটিংয়ের জন্য হলেও ওঁর ব্যক্তিগত খারাপ লাগাটা যেন একটু কমে। ও এতটাই দ্বিধাগ্রস্ত ছিল যে গালে চড় মারতে গিয়ে আমাকে কোনওসময় ঘাড়ে মেরেছে, তো কখনও কানে। আমাকে বারবার বলতে হয়েছে সবকিছু ভুলে যাও, শুধু একটা জোরে থাপ্পড় মেরে কাজটা শেষ করো', বললেন অভিনেত্রী।



এই ছবি বলবে অমৃতা ওরফে আমুর গল্প। যে ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু। স্বামী চড় মেরেছে, শুধু এই কারণে স্বামীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করে সে। ছবির ট্রেলারে আমুর সুখী সংসারের ঝলক ধরা পড়েছে। কেমনভাবে একজন আদর্শ গৃহবধূ হিসাবে সংসারের সব দায়িত্ব পালন করেছে তাপসী। তবুও একদিন অফিস পার্টিতে মেজাজ হারিয়ে সকলের সামনে স্ত্রীকে চড় মারে স্বামী। গোটা পরিবার তাপসীকে বোঝানোর চেষ্টা করে একটা চড় খুব সাধারণ বিষয়,এমনটা তো হতেই পারে। মেয়েদের তো একটুকু অ্যাডজাস্টমেন্ট তো করে নিতেই হয়, তবুও নিজের অবস্থানে অনড় আমু।

এই ছবিতে অভিনয় করছেন রত্না পাঠক শাহ, মানব কৌল, দিয়া মির্জা, তনভি আজমি,রাম কাপুররাও। ২৮ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে থাপ্পড়।



বন্ধ করুন