বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিন ধর্মের এজাজের সঙ্গে প্রেম নিয়ে পরিবারের কী প্রতিক্রিয়া?অকপটে জানালেন পবিত্রা
পবিত্র পুনিয়া ও এজাজ খান
পবিত্র পুনিয়া ও এজাজ খান

ভিন ধর্মের এজাজের সঙ্গে প্রেম নিয়ে পরিবারের কী প্রতিক্রিয়া?অকপটে জানালেন পবিত্রা

  • বিগ বস ১৪-র ঘরেে একে অপরের প্রেমে পড়েন এজাজ খান এবং পবিত্রা পুনিয়া।

বিগ বস ১৪-র ঘর থেকে সহ প্রতিযোগী এজাজ খানের সঙ্গে সম্পর্ক তৈরি হয় পবিত্রা পুনিয়ার। দুজনে ভিন্ন ধর্মাবলম্বী, তবে ধর্ম যে প্রেমের মাঝে বাধা হয়ে দাঁড়ায় না, তা প্রমাণ করে দিয়েছেন এই জুটি।পবিত্রা জানিয়েছেন, পরিবারের সকলেই তাঁদের সম্পর্ক নিয়ে খুশি, তবে তাঁরা সময় নিয়ে এগোতে চায়।

বিগ বস ১৪-র ঘরেে একে অপরের প্রেমে পড়েন এজাজ খান এবং পবিাত্র পুনিয়া। প্রথমে নিজের অনুভূতিকে অস্বীকার করেছিলেন এজাজ। কিন্তু পরে পবিত্রার প্রতি নিজের ভালবাসা জাহির করেন এই টেলিভিশন অভিনেতা। 

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে পবিত্রা জানিয়েছেন, বাবার থেকে পবিত্রার মা তাঁদের সম্পর্ক নিয়ে একটু বেশি সচেতন। অভিনেত্রীর বাবা তাঁদের সম্পর্ক নিয়ে বেজায় খুশি। তবে পবিত্রার কথায়, তাঁদের দুজনের পরিবারই সম্পর্কের কথা জানে। কারণ সকলে তাঁদের দুজনকে টেলিভিশনের পর্দায় দেখেছে। পবিত্রার ভাই এজাজের সঙ্গে দেখাও করেছে। এমনকি পবিত্রার পরিবারের অন্যান্য সদস্যরাও এজাজকে চেনে।

তবে পবিত্রা জানিয়েছেন, ‘কোনও সমস্যা হলে আমরা সেটাকে একসঙ্গে সমাধানের চেষ্টা করি। কিন্তু ভগবানের ইচ্ছায় তেমন কোনো সমস্যা হয়নি। সকলেই আমাদের বলেছেন, ধীরে এবং সময় নিয়ে চলতে’।

বিগ বস প্রাক্তন প্রতিযোগী আরও জানিয়েছেন, ‘আমার মা একটু চিন্তিত কারণ আমাদের দুজনের কালচার পুরো আলাদা। তাই মায়ের কথায় দুজনে আগে একে অপরকে জেনে বুঝে নাও। তবে আমার বাবার তেমন কোনো বিষয় নেই। তিনি শুধু বলেছেন, জীবনের বড় সিদ্ধান্তটা নেওয়ার আগে একে অপরে জেনে বুঝে নাও তোমরা একসঙ্গে বাকি জীবনটা কাটাতে চাও কিনা। এজাজেরও একই মানসিকতা, কারণ আমাদের ধর্ম আলাদা সেই নিয়েও। সকলেই আমাদের সম্পর্ক নিয়ে খুশি, তবে সকলেই ধীরে চলার পরামর্শ দিয়েছেন’।

বুধবার গার্লফ্রেন্ড পবিত্রর জন্মদিনে সারপ্রাইজ দিতে দেখা যায় এজাজ খানকে। করোনার কারণ বাড়িতে উদযাপন করেছেন তাঁরা। সামাজিক মাধ্যমে একে অপরকে ভালবাসা প্রকাশ করতে দেখা যায়।

বন্ধ করুন