বাংলা নিউজ > বায়োস্কোপ > আসছে ‘পবিত্র রিসতা ২.০’, সুশান্তের জায়গায় অঙ্কিতার ‘মানব’ হচ্ছেন এই টেলি তারকা
আসছে পবিত্র রিশতা-র নতুন সিজন 
আসছে পবিত্র রিশতা-র নতুন সিজন 

আসছে ‘পবিত্র রিসতা ২.০’, সুশান্তের জায়গায় অঙ্কিতার ‘মানব’ হচ্ছেন এই টেলি তারকা

  • হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা শাহির শেখ-কেই নাকি মানব হিসাবে বেছে নিয়েছেন একতা কাপুর। অপেক্ষা আনুষ্ঠানিক ঘোষণার। 

সুশান্তহীন এক বছর, এই কঠিন সত্যিটা আজও মেনে নিতে পারেন না অনেক সুশান্ত সিং রাজপুত ভক্তই। গতকাল (সোমবার) সুশা্ন্তের মৃত্যুবার্ষিকীকে প্রয়াত তারকাকে শ্রদ্ধার্ঘ জানিয়েছেন তাঁর অগুণতি অনুরাগী, সহকর্মীরা। এর মাঝেই খবর, সুশান্ত-অঙ্কিতা অভিনীত জনপ্রিয় টেলিভিশন শো ‘পবিত্র রিশতা’র রিবুট ভার্সন হাজির হবে টেলিভিশনের পর্দায়। সেই শো-তে অর্চনার ভূমিকায় থাকবেন অঙ্কিতা লোখান্ডে, অন্যদিকে সূত্রের খবর মানবের চরিত্রে দেখা মিলবে টেলি তারকা শাহির শেখের। যদিও এই নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি, প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মস অথবা চ্যানেল কর্তৃপক্ষের তরফে। 

 জি টিভির এই শো ‘পবিত্র রিসতা’-র হাত ধরেই রাতারাতি গোটা দেশের মনের মনিকোঠায় মানব হিসাবে জায়গা করে নিয়েছিলেন সুশান্ত। যদিও প্রয়াত অভিনেতার টেলিভিশন কেরিয়ার শুরু হয়েছিল ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’-এর সঙ্গে। সেই হিরোর (হর্ষদ চোপড়া) ছোট ভাইয়ের চরিত্রে (প্রীত) অভিনয় করেছিলেন এসএসআর। সুশান্তকে দেখেই একতার (কাপুর) জহুরির চোখ বুঝে গিয়েছিল লম্বা রেসে ঘোড়া তিনি। পরের সিরিয়ালের লিড হিসাবেই সুশান্তকে বেছে নেন একতা।

মানবের ভূমিকায় শাহির? 
মানবের ভূমিকায় শাহির? 

মানব-অর্চনার অফস্ক্রিন-অনস্ক্রিন কেমিস্ট্রি নজর কেড়েছিল সকলের, এই সিরিয়ালের সেটেই শুরু হয়েছিল সুশান্ত-অঙ্কিতার প্রেমের কাহিনিও। একের পর এক সপ্তাহে রাত ৯টার স্লটেই শুধু নয়, অধিকাংশ সময় টিআরপি তালিকাতেও প্রথমে থেকেছে এই ধারাবাহিক। নতুন আঙ্গিকে ফিরবে এই শো, তেমন গুঞ্জন শোনা যাচ্ছে গত বছর থেকেই। 

২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত একটানা পাঁচ বছর জি টিভিতে সম্প্রচারিত হয়েছে এই ধারাবাহিক। গোটা জার্নিরই অংশ থেকেছেন অঙ্কিতা লোখান্ডে। ২০১১ সালে পবিত্র রিসতার ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন সুশান্ত, স্বপ্ন ছিল মার্কিন মুলুকে গিয়ে ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনার করবার। এরপর যদিও ‘কাই পো ছে’ ছবিতে কাজের সুযোগ হাতে আসায় বদলে যায় সুশান্তের কেরিয়ার প্ল্যান। কিন্তু পবিত্র রিসতার সঙ্গে অটুট ছিল সুশান্তের সম্পর্ক। তাই তো ধারাবাহিকের শেষ এপিসোডে ফের একবার মানবের ভূমিকায় ফিরেছিলেন তিনি।

জানা যাচ্ছে, পবিত্র রিসতার নতুন সিজন ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হবে, শো-এর চিত্রনাট্য নাকি চূড়ান্ত হয়েঠে ইতিমধ্যেই। অঙ্কিতা-শাহিরের পাশাপাশি বাকি কাস্টও খুব শীঘ্রই ফাইনাল করা হবে। মূলত এই শো-এর মাধ্যমে সুশান্তকে শ্রদ্ধার্ঘ দিতে চান, একতা ও অঙ্কিতা। 

'নভ্যা'র লিড হিরো হিসাবে টেলিভিশনের হার্টথ্রব নায়ক হয়ে উঠেন শাহির, পরবর্তীতে ‘মহাভারত’ সিরিয়ালে অর্জুন হিসাবে শাহিরের জনপ্রিয়তা শীর্ষে পৌঁছায়। শীঘ্রই ‘কুছ রঙ্গ প্যায়ারকে এয়সে ভি ৩’-তে দেব দীক্ষিতের চরিত্রে দেখা যাবে শাহিরকে। 

বন্ধ করুন