বাংলা নিউজ > বায়োস্কোপ > ভরা পার্টিতে প্রেমিক ভিকিকে ঠোঁট ঠাসা চুমু অঙ্কিতার! ভিডিয়ো ভাইরাল নিমেষে

ভরা পার্টিতে প্রেমিক ভিকিকে ঠোঁট ঠাসা চুমু অঙ্কিতার! ভিডিয়ো ভাইরাল নিমেষে

ভিকির প্রেমে পাগল হয়েছেন অঙ্কিতা।

তিন বছরের বেশি সময় ধরে একে-অপরের সঙ্গে আছেন অঙ্কিতা-ভিকি। ভালোবেসে ‘ViAnk’ নামে ডাকে তাঁদের অনুরাগীরা।

শনিবার সোশ্যাল মিডিয়ায় দিওয়ালি পার্টির একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। মেরুন শাড়ি আর ম্যাচিং ব্লাউজে পার্টিতে হাজির হয়েছিলেন অঙ্কিতা! সঙ্গে ছিলেন প্রেমিক ভিকি জৈন। আর নিজের ইনস্টা স্টোরিতে যে ভিডিও দিয়েছেন অঙ্কিতা, তা দেখে চক্ষু চড়কগাছ অনেকেরই!

সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি আর ভিডিও শেয়ার করেছেন তিনি। তাতে দেখা যাচ্ছে নিজের খেয়ালে কখনও একা নাচছেন, তো কখনও কোমর দোলাচ্ছেন সকলের সাথে। হাতে পানীয়ের গ্লাস। এদিন ভিকি পরেছিলেন ব্ল্যাক ফর্মাল শার্ট-প্যান্ট। আর এসবের মাঝেই অঙ্কিতা ঠোঁট ডোবান ভিকির ঠোঁটে। আর সেই মুহূর্তের ভিডিও ক্যামেরাবন্দি করে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

চুমু খাচ্ছেন অঙ্কিতা আর ভিকি। 
চুমু খাচ্ছেন অঙ্কিতা আর ভিকি। 

‘পবিত্র রিস্তা ২.০’তে তাঁকে দেখা গিয়েছে শেষ। কঙ্গনা রানাওয়াতের ‘মনিকর্নিকা’ দিয়ে পা রেখেছিলেন অভিনয়ে। টাইগার শ্রফের ‘বাঘি ৩’-এ এরপর দেখা যাবে অঙ্কিতাকে। 

তিন বছরের বেশি সময় ধরে একে-অপরের সঙ্গে আছেন অঙ্কিতা-ভিকি। শোনা যাচ্ছে, খুব শীঘ্র বিয়ের বন্ধনেও আবদ্ধ হবেন। অঙ্কিতা বরাবরই জানিয়েছেন, তাঁর শখ ডেস্টিনেশন ওয়েডিংয়ের। রাজস্থানেই বিয়ে করতে চান তিনি। অঙ্কিতা আর ভিকিকে ভালোবেসে ‘ViAnk’ নামে ডাকে তাঁদের অনুরাগীরা।

সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। সে সময়তেও অভিনেত্রীর পাশে ছিলেন ভিকি। পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ বার্তা শেয়ার করে ভিকিকে ধন্যবাদ জানিয়ে অঙ্কিতা সেই কঠিন সময়ে পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছিলেন।

বন্ধ করুন