বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃত্বিকের আমন্ত্রণে তাঁর বাড়িতে আড্ডায় মাতলেন পবনদীপ-অরুণিতা! ব্যাপারটা কী?
হৃত্বিকের সঙ্গে পবনদীপ-অরুণিতা। (ছবি সৌজন্যে - টুইটার)
হৃত্বিকের সঙ্গে পবনদীপ-অরুণিতা। (ছবি সৌজন্যে - টুইটার)

হৃত্বিকের আমন্ত্রণে তাঁর বাড়িতে আড্ডায় মাতলেন পবনদীপ-অরুণিতা! ব্যাপারটা কী?

  • ইন্ডিয়ান আইডল সিজন ১২ শেষ হলেও তার রেশ এখনও কাটেনি দর্শকদের স্মৃতি থেকে।এবার এই শোয়ের বিজয়ী পবনদীপ রাজন এবং দ্বিতীয় স্থান পাওয়া অরুণিতা কাঞ্জিলাল ডাক পেলেন বলিউড তারকা হৃত্বিক রোশনের থেকে।

ইন্ডিয়ান আইডল সিজন ১২ শেষ হলেও তার রেশ এখনও কাটেনি দর্শক ও শ্রোতাদের স্মৃতি থেকে। বিশেষ করে এই রিয়েলিটি শোয়ের বিজয়ী পবনদীপ রাজন এবং অরুণিতা কাঞ্জিলাল-কে। চলতি বছরের ইন্ডিয়ান আইডলের এই সিজন প্রায় শুরু থেকেই একের পর এক বিতর্কে জড়ালেও শোয়ের এই দুই প্রতিযোগীদের জনপ্রিয়তা টাল খায়নি এতটুকুও। বলিউডে প্লে-ব্যাক সিঙ্গার হিসাবে নিজের জায়গা পাকা করতে চান এই দু'জন।

রাকেশ রোশনের সঙ্গে এক ফ্রেমে পবনদীপ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
রাকেশ রোশনের সঙ্গে এক ফ্রেমে পবনদীপ। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

ইন্ডিয়ান আইডল ১২ এর মঞ্চে বিজয়ীর মুকুট উঠেছে পবনদীপের মাথায় আর দ্বিতীয় স্থান পেয়েছেন বাংলার বনগাঁ-র মেয়ে অরুণিতা কাঞ্জিলাল।ইন্ডিয়ান আইডল ১২-এর মঞ্চে অরুণিতা আর পবনদীপের রসায়ন ছিল নজরকাড়া, দুজনেই একসঙ্গে প্রচুর গানও গেয়েছেন। রিয়ালিটি শো-এর মঞ্চে দুজনের ভালোবাসার গল্পও ফাঁদা হয়েছিল। তবে পরস্পরের বিষয়ে তাঁদের সবসময়ই বলতে শোনা গেছে এই বন্ধুত্ব তাঁরা টিকিয়ে রাখতে চান। এবার এই জুটি ডাক পেলেন বলিউড তারকা হৃত্বিক রোশনের থেকে।

পবনদীপের সেলফিতে ধরা দিয়েছেন হৃত্বিক। (ছবি সৌজন্যে - টুইটার)
পবনদীপের সেলফিতে ধরা দিয়েছেন হৃত্বিক। (ছবি সৌজন্যে - টুইটার)

সম্প্রতি, সেই আমন্ত্রণে সাড়া দিয়ে বলিউডের 'গ্রিক গড'-এর বাড়িতে হাজির হয়েছিলেন এই জুটি। সেখানে শুধু হৃত্বিকই নন, বরং গোটা রোশন পরিবারের সঙ্গে দেদার সময় কাটালেন তাঁরা। জমিয়ে আড্ডা দেওয়ার পাশাপাশি চলল গান-বাজনাও। হৃত্বিক থেকে শুরু করে রাকেশ রোশন, সবার সঙ্গেও সেলফি তুলতে দেখা গেছে পবনদীপ এবং অরুণিতাকে। সেইসব ছবি নেটমাধ্যমে আসতেই মুহূর্তে হয়েছে ভাইরাল। নেটপাড়ায় জোর ফিসফাস, তবে কি 'ক্রিস' এর পরের কোনও ছবিতে গান গাইতে দেখা যাবে এই জুটিকে?

প্রসঙ্গত উল্লেখ্য, ইন্ডিয়ান আইডল শেষ হয়ে গেলেও ব্যস্ততা একচুলও কমেনি এই রিয়েলিটি শোয়ের প্রতিযোগীদের। একাধিক প্রমোশন্যাল ইভেন্টে অংশ নিচ্ছেন ইন্ডিয়ান আইডল ফাইনালিস্টরা। সম্প্রতি, মুম্বইয়ে অক্টোপাস এন্টারটেনমেন্ট এবং রেনী প্রোডাকশনসের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ইন্ডিয়ান আইডলের তিন প্রতিযোগী অরুণিতা-পবনদীপ এবং শনমুখাপ্রিয়া।

বন্ধ করুন