বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep: লন্ডনের রাস্তায় হাতে হাত ধরে অরুদীপ, ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’, বলছে ভক্তরা!

Arunita-Pawandeep: লন্ডনের রাস্তায় হাতে হাত ধরে অরুদীপ, ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’, বলছে ভক্তরা!

অরুণিতা আর পবনদীপ।

‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর থেকেই দেশে-বিদেশে শো করেছেন তাঁরা। আর এই ভিডিয়ো লন্ডনের। 

ইন্ডিয়ান আইডল-এর ১২ নম্বর সিজন খুব জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মনে। এতটাই যে শো নিয়ে চর্চা রয়েই গিয়েছে এখনও। বিশেষ করে দুই প্রতিযোগী অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনকে তো চোখে হারান দর্শকরা। সম্প্রতি এই জুটির ফ্যানপেজ থেকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যা নিয়ে সকলের মত, ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’!

‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর থেকেই দেশে-বিদেশে শো করেছেন তাঁরা। আর এই ভিডিয়ো লন্ডনের। ২০২০-তে লন্ডন যাত্রা হয়েছিল অরুদীপের। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে লন্ডনের রাস্তায় হাত ধরে হাঁটছেন দু'জন। সঙ্গে বাজছে পবনদীপের নতুন মিউডিক ভিডিয়ো ‘ইয়াদ’। 

প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট ওঁরা। তবে পবনদীপের বোনের বিয়েতে প্রথম থেকে অরুণিতার উপস্থিতি অনেক কিছুই খোলাসা করে দিয়েছিল। আর এবারেও দেখা গেল পবনদীপের হাত ধরে হেঁটে চলেছেন বাংলার অরু। মুখের একগাল হাসিই বলে দিচ্ছে ঠিক কতটা খুশি তিনি! ভিডিয়োতে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন ভক্তরা। একজন কমেন্ট সেকশনে লিখেছেন, ‘সাত জন্ম এভাবে থাকো, ভালো থাকো, একসঙ্গে থাকো’। আরেকজন লিখেছেন, ‘ভিডিয়ো পোস্ট করার আগে প্রশ্ন অরুণিতা আর পবনদীপকে: দেব এই ভিডিয়োটা? ওঁদের উত্তর, ‘হ্যাঁ একদম, প্যায়ার কিয়া তো ডরনা কেয়া!’

যদিও ২০২১ সালেই মিউজিক ভিডিয়ো থেকে হঠাৎই সরে দাঁড়ান অরুণিতা। পবনদীপকে সেই মিউজিক ভিডিয়োতে দেখা যায় চিত্রা শুক্লা নামের এক দক্ষিণের অভিনেত্রীর সাথে। যদিও গান অরুণিতাই গেয়েছিলেন। ব্যাপারটা একেবারেই মনে ধরেনি ভক্তদের। সেই সময় তাঁদের ব্রেকআপের খবরও রটেছিল। যদিও পরে জানা যায়, অভিনয় করতে তিনি অপ্রস্তুত বোধ করেন বলেই সরে দাঁড়ান।

বন্ধ করুন