বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita-Pawandeep Israel Tour: ইজরায়েলে পবনদীপ আর অরুণিতা, সাইলি-দানিশদের ছাড়াই বিদেশে ‘ইন্ডিয়ান আইডল’ জুটি!

Arunita-Pawandeep Israel Tour: ইজরায়েলে পবনদীপ আর অরুণিতা, সাইলি-দানিশদের ছাড়াই বিদেশে ‘ইন্ডিয়ান আইডল’ জুটি!

অরুণিতা আর পবনদীপ। 

২২ ফেব্রুয়ারিই ইজরায়েল-বাসীদের সামনে লাইভ পারফর্ম করবেন অরুণিতা-পবনদীপ।

‘ইন্ডিয়ান আইডল’খ্যাত পবনদীপ রাজন আর অরুণিতা কাঞ্জিলালের দেখা মিলল ইজরায়েলে। লাইভ কনসার্ট করতে আরও একবার বিদেশ পাড়ি দিলেন এই জুটি। ইতিমধ্যেই দুবাই, ইংল্যান্ড, কানাডায় শো করে ফেলেছেন তাঁরা। তবে, এর আগের শোগুলিতে অরুণিতা-পবনের সাথে ‘ইন্ডিয়ান আইডল ১২’র ফাইনালিস্ট সাইলি বা দানিশকে দেখা গেলেও এবার দুজনেই গিয়েছেন ইজরায়েলে। 

আজ ২২ ফেব্রুয়ারিই ইজরায়েল-বাসীদের সামনে গান গাইবেন তাঁরা। ‘অরুদীপ’ ফ্যান পেজ থেকে ইতমধ্যেই ই খবর সামনে আনা হয়েছে। সেদেশে তোলা তাঁদের বেশকিছু ছবিও সামনে এসেছে। দু'জনের সাফল্যে খুশি দর্শকরাও। এদিন অরুণিতাদের সাথে পারফর্ম করবেন ‘ইন্ডিয়ান আইডল’খ্যাত বিভোর পরাশরও।

পবন আর অরুণিতাকে নিয়ে মাতামাতি গোটা দেশজুড়ে। বিজেতার ট্রফি উত্তরাখণ্ডের পবনদীপের ঝুলিতে উঠলেও সমানভাবে জনপ্রিয়তা পেয়েছেন বাংলার মেয়ে অরুণিতাও। সাথে দু'জনের কেমিস্ট্রিও চর্চার অন্যতম বিষয়। এই ক'দিন আগেই পবনদীপের বোনের বিয়েতে দেখা গিয়েছিল অরুণিতাকে। কনের পাশে পাশে থেকেছিলেন সব শুভ কাজে। এমনকী সংগীতে পবনদীপের গানে নাচও করেন অরুণিতা।

পাশাপাশি কেরিয়ারের নতুন দিকে পা দিয়ে ফেলেছেন দু'জনে ইতিমধ্যেই। মেন্টর হিসেবে তাঁদের দেখা যেতে চলেছে ‘সুপারস্টার সিঙ্গার ২’-এ। পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, সাইলি কাম্বলে আর মহম্মদ দানিশ হবেন এবারের চার মেন্টর। ‘ইন্ডিয়ান আইডল ১০’-র বিজেতা সলমন আলিও তাঁদের যোগ দেবেন। এপ্রিল থেকে সোনিতে সম্প্রচার হওয়ার কথা রয়েছে ‘সুপারস্টার সিঙ্গার’-এর।

বন্ধ করুন