বাংলা নিউজ > বায়োস্কোপ > Pawandeep Rajan-Arunita Kanjilal: কথা চোখেচোখে, দেওয়া হচ্ছে চিঠি, ইন্ডিয়ান আইডলের অরুণিতা-পবনের প্রেম আরও গভীর
মুক্তি পেল অরুণিতা-পবনদীপের নতুন মিউফজিক ভিডিয়ো ওয়াজা। 

Pawandeep Rajan-Arunita Kanjilal: কথা চোখেচোখে, দেওয়া হচ্ছে চিঠি, ইন্ডিয়ান আইডলের অরুণিতা-পবনের প্রেম আরও গভীর

  • প্রকাশ্যে অরুণিতা-পবনদীপের মিউজিক ভিডিয়ো ‘ওয়াজা’। যা দেখে ফের একবার এই জুটির প্রেমে পড়ল দর্শক। 

ইন্ডিয়ান আইডল ১২-খ্যাত অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজনের নতুন মিউজিক ভিডিয়ো ‘ওয়াজা’ মুক্তি পেল। টিনএজ লাভের মিস্টত্ব নিয়ে প্রকাশ্যে এল এই সিঙ্গেল। অরুণিতা আর পবনদীপ এখানে গান গেয়েছেনষ অভিনয়ও করেছেন। ‘ওয়াজা’ মুক্তি পাওয়ার পর থেকেই আনন্দে লাফাচ্ছে অরুদীপ ভক্তরা। 

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ১০ লাখের বেশি মানুষ দেখে ফেলেছে ‘ওয়াজা’। যা রীতিমতো ট্রেন্ড করছে এই গানখানা। দুজনের গায়িকীর তো কোনও তুলনাই হয় না, সঙ্গে কেমিস্ট্রও অসাধারণ। মিউজিক ভিডিয়োতে দেখা যাচ্ছে দুজনেই একে-অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন, কথা হচ্ছে চোখেচোখে। এরওর হাত দিয়ে হচ্ছে চিঠি চালাচালি। সম্ভবত উত্তরাখণ্ডেই হয়েছে এই গানের শ্যুট। তাই তো ভিডিয়োগ্রাফিও অসাধারণ। 

‘ওয়াজা’ মুক্তি পেতে না পেতেই কমেন্ট বক্সে ঝাঁপিয়ে পড়েছে অরুদীপের ভক্তরা। একজন লিখলেন, ‘একেই বলে সত্যিকারের ভালোবাসা। ওরা যে একে-অপরকে কতটা ভালোবাসে তা বোঝা যায় এই গানটা দেখলেই। ওদের চোখ দেখলেই।’ অপরজন লিখলেন, ‘পবনু আর অরু সেরা। ওদের জায়গা কাউকে দিতে পারব না।’ অরেকজন লিখলেন, ‘ওরা এভাবেই একসঙ্গে হাত ধরাধরি করে এগিয়ে যাক। আমরা ওদের সঙ্গে থাকব সবসময়।’

অরুণিতা আর পবনদীপের সম্পর্কের গুঞ্জন শুরু হয় ‘ইন্ডিয়ান আইডল’ থেকেই। এখন দু'জনেই ‘সুপার সিঙ্গার সিজন ২’-র মেন্টর। সেখানেও বেশ একটা লাভ অ্যাঙ্গেল তৈরি হয়েছে। যদিও একে-অপরকে ‘ভালো বন্ধু’ই বলে থাকেন তাঁরা। তবে তাতে কি আর গুজবের আগুন নেভে।

পবনদীপের প্রথম মিউজিক ভিডিয়ো ‘ফুরসত’ মুক্তি পাওয়ার আগে শোনা গিয়েছিল ব্রেকআপ হয়েছে ওদের। আসলে এই মিউজিক ভিডিয়োতে গান গাইলেও অভিনয় করেননি অরু, বিপরীতে দেখা গিয়েছিল দক্ষিণের চিত্রা শুক্লাকে। তখনই রটে যায়, বনগাঁর এই মেয়ের বাড়ির লোক নাকি চান না রোম্যান্স করুক ওরা। যদিও পরে অরুদীপ ঘনিষ্ঠ একজন জানান, অরুণিতা একেবারেই সাবলীল নন ক্যামেরার সামনে। তাই অভিনয় করতে রাজি হননি। যদিও নতুন কিছু করার ঝুঁকি নিয়েছেন পবন। তবে এখন দেখা যাচ্ছে চর্চিত প্রেমিকের পথ ধরেই হাঁটলেন তিনি। 

 

বন্ধ করুন