বাংলা নিউজ > বায়োস্কোপ > Pawandeep Rajan:শত চেষ্টাতেও পবনদীপকে গাইতেই দেওয়া হচ্ছে না কপিলের শোয়! ভিডিও ফাঁস হতেই সমালোচনা
পবনদীপকে গাইতেই দেওয়া হচ্ছে না কপিলের শো-তে!
পবনদীপকে গাইতেই দেওয়া হচ্ছে না কপিলের শো-তে!

Pawandeep Rajan:শত চেষ্টাতেও পবনদীপকে গাইতেই দেওয়া হচ্ছে না কপিলের শোয়! ভিডিও ফাঁস হতেই সমালোচনা

  • পবনদীপের গানের গলায় মুগ্ধ সকলে! তাঁকেই গাইতে দেওয়া হচ্ছে না!

‘ইন্ডিয়ান আইডল ১২’র বিজেতা পবনদীপ রাজন মন জয় করে নিয়েছেন গোটা দেশের মানুষের। উত্তরাখণ্ডের এই পাহাড়ি ছেলেটি মন জয় করে নিয়েছে সকলেরই! তাঁর মহিলা অনুরাগীর সংখ্যাও কম নয়। পবনের গলায় গান শুনতে মুখিয়ে থাকেন সকলেই! সেই ছেলেটাকেই নাকি গাইতে বাধা দেওয়া হল ‘দ্য কপিল শর্মা’ শো-তে! ভিডিও ফাঁস হতেই রেগে আগুন সকলে। 

সম্প্রতিই ‘দ্য কপিল শর্মা’তে হাজির ছিলেন ইন্ডিয়ান আইডলের ৬ ফাইনালিস্ট। ছিলেন নেহা ও টনি কক্করও, তাঁদের কাঁটা লাগা গানের প্রোমোশনে। আর সেখানে বসেই একঝাঁক তরুণ মুখের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে উঠতে দেখা যায় কপিলকে। কথায় কথায় নাকি ওঠে পবন-অরুর প্রেমের কথাও। যা নিয়েও তামাশা করেন কপিল। 

তা বলে গাইতে দেওয়া হবে না?  এ অবার কেমন অবিচার! ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ‘বদলাপুর’ ছবির ‘যো ভেজি থি দুয়া’ গাইছেন পবনদীপ। আর পিছনে তাঁর ‘ইন্ডিয়ান আইডল’র বন্ধুরা থেকে শুরু করে কপিলও নানা রকম আওয়াজ করে চলছেন। চেষ্টা করছেন পবনের মনযোগ নষ্ট করার। আর শত আওয়াজের মাঝেও সুরে নড়চড় না করে একভাবে গান গেয়ে চলেছেন পবনদীপ! এমনকী, এই দুষ্টুমিতে সঙ্গ দিয়েছেন ‘বান্ধবী’ অরুণিতাও!

তবে, এত কিছুর পরেও গান শেষ করেন পবন। আর হাততালি দিয়ে তাঁকে সম্মান ও ভালোবাসা জানায় দর্শক থেকে শুরু করে অর্চনা পূরণ সিংও। এমনকী, নেহাও মেনে নেন এই কারণেই পবন সেরা!

আপাতত বলিউডের বেশ কিছু ছবিতে নাকি প্লেব্যাক করার অফার আছে পবনদীপের হাতে। হিমেশের সঙ্গেও কাজ করছেন তিনি। সঙ্গে লাইভ শো-তো আছেই! এক সাক্ষাৎকারে পবনদীপ জানিয়েছিলেন, নিজের মিউজিক অ্যাকাডেমি খোলারও ইচ্ছে আছে তাঁর।

বন্ধ করুন