বাংলা নিউজ > বায়োস্কোপ > Pawandeep-Arunita: মুম্বইয়ের পাঁচতারা হোটেলে রোম্যান্স করছেন অরুণিতা-পবনদ্বীপ, ভিডিও হল ভাইরাল
পবনদীপ-অরুনিতা (ছবি-ইনস্টাগ্রাম)
পবনদীপ-অরুনিতা (ছবি-ইনস্টাগ্রাম)

Pawandeep-Arunita: মুম্বইয়ের পাঁচতারা হোটেলে রোম্যান্স করছেন অরুণিতা-পবনদ্বীপ, ভিডিও হল ভাইরাল

  • ‘অরুদীপ’ ভক্তদের মনের আশা মিটল!

১৫ অগস্ট শেষ হয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’। প্রায় ১ মাস হতে চলল, তবুও এই মিউজিক রিয়েলিটি শো-র প্রতিযোগীদের নিয়ে চর্চা বন্ধ হওয়ার নাম নিচ্ছে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছিল পবনদীপ। আর তা বেশ ভাইরাল হয়েছে। যদিও প্রশংসা আর সমালোচনা দুই হয়েছে সেই ভিডিও নিয়ে।

শো-তে দু'জনের রোম্যান্সের অ্যাঙ্গেল তুলে ধরা হয়েছিল। তারপরেও অরুণিতা আর পবনদীপ বারবার নিজেরে মধ্যে সম্পর্ক নেই বললেও একটা হালকা বিতর্ক রেখেই গেছেন। এই যেমন একই বিল্ডিংয়ে দু'জনের ফ্ল্যাট কেনা। পবনের অরুণিতাকে বারবার ‘বিশেষ বন্ধু’ বলে সম্বোধন! বলিউডের জনপ্রিয় গান ‘গজব কা হ্যায় দিন’-এ একটি রিল ভিডিও বানিয়েছেন পবনদীপ আর অরুণিতা। আর সেটাই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। বোঝাই যাচ্ছে ফেক ভাই, করিস না-- পবনদীপকে পরামর্শ দিয়েছেন কেউ কেউ। অনেকেই মনে করছেন, মিথ্যে প্রেমের গল্প পরিষ্কার বোঝা যাচ্ছে। আবার কেউ তো পছন্দের জুটির প্রেম দেখে গদগদ।

‘ইন্ডিয়ান আইডল ১২’-র ট্রফি নিজের ঝুলিতে পুরেছেন পবনদীপ। সেখানে অরুণিতা রয়েছেন দ্বিতীয় স্থানে। বাংলার মেয়ের জয় না হওয়ায় মন ভেঙেছিল দর্শকের। অনেকেই সে সময় মনে করেছিল প্রেমের অ্যাঙ্গেল তৈরিতে মন না দিয়ে আরও ভালো করে গানটা গাইলে হয়তো ট্রফি আসত ঘরে! এবারও সেরকম প্রতিক্রিয়াই মিলল। ‘ভাই তোরা গানটাই গা না, এসব করে কী হবে’, ‘পবনদীপ হয়েছে হয়েছে… এবার থেমে যা’, ‘প্রেম না করলে, এসব কেন দিচ্ছো’!

তবে, অনেকেই আবার এই জুটিকে জলদি বিয়ে করার পরামর্শ দিয়েছেন। কারও মতে চলতি বছরের সেরা জুটি ‘অরুদীপ’। পবনের দেওয়া ক্যাপশন থেকে জানা যাচ্ছে, মুম্বই ম্যারিয়টে এই ভিডিও ক্যামেরাবন্দি করেছেন তাঁরা। শো শেষ হওয়ার পর রাখিতে বনগাঁয় এসেছিলেন অরুণিতা। তবে, ফের চলে গিয়েছেন মুম্বই। আপাতত সেখানেই সেটল হয়ে বলিউডের দুনিয়ায় প্লেব্যাকের ইচ্ছে রয়েছে তাঁর।

বন্ধ করুন