বাংলা নিউজ > বায়োস্কোপ > Pawandeep-Arunita: পবনদীপকে ৭০ লাখের Audi Q7 উপহার দিয়েছেন ‘প্রেমিকা’ অরুণিতা?
পবনদীপকে আউডি উপহার দিয়েছেন অরুণিতা?
পবনদীপকে আউডি উপহার দিয়েছেন অরুণিতা?

Pawandeep-Arunita: পবনদীপকে ৭০ লাখের Audi Q7 উপহার দিয়েছেন ‘প্রেমিকা’ অরুণিতা?

  • ইন্ডিয়ান আইডলের এই দুই প্রতিযোগীকে নিয়ে রোজ নিত্য নতুন খবর সামনে আসছে!

‘ইন্ডিয়ান আইডল ১২’-র বিজেতা হিসেবে ১৫ অগস্ট সামনে এসেছে পবনদীপ রাজনের নাম। আর তাঁর বিশেষ বন্ধু অরুণিতা কাঞ্জিলাল রয়েছেন দ্বিতীয় পজিশনে। এই দুই প্রতিযোগীকে নিয়ে চর্চা কিছু কম নয়। মুম্বইতে একসঙ্গে থাকবেন, কেদারনাথ ঘুরতে যাবেনের মতো একাধিক তথ্য ঘোরাফেরা করেছিল নেট-দুনিয়ায়। যদিও এই দুটিই সত্যি বলে মেনে নিয়েছেন পবনদীপ তাঁর দেওয়া এক সাক্ষাৎকারে। 

তবে হঠাৎই নতুন তথ্য ঘোরাফেরা করছে বলিপাড়ায়। শোনা যাচ্ছে ‘প্রেমিক’ পবনদীপের জয়ে খুশি হয়ে তাঁকে একটি Audi Q7 উপহার হিসেবে দিয়েছেন বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। আর তা শুনেই চমকে উঠেছেন নেট-নাগরিকরা। কারণ, বর্তমানে আউডি কোম্পানির এই গাড়িটির বাজার মূল্য ৬৯ লাখ টাকার আশেপাশে। এত দামি উপহার কীভাবে দিলেন অরুণিতা,  সেটা নিয়েই উঠেছে গুঞ্জন।

যদিও এনিয়ে অরুণিতা বা পবনদীপের তরফে কোনও কথা বলা হয়নি, কিন্তু শোনা যাচ্ছে ‘ইন্ডিয়ান আইডল’ জেতার জন্য আরও বেশ কিছু দামি অপহার পেয়েছেন পবন তাঁর বন্ধুদের থেকে। সাইলি কাম্বলে দিয়েছেন ৭২ হাজার টাকার সোনার চেন, মহম্মদ দানিশ দিয়েছেন ১৪ লাখ টাকার গিটার, শন্মুখপ্রিয়া দিয়েছেন ১.৩ লাখ টাকার মণীশ মলহোত্রার ডিজাইন করা স্যুট। তাহলে বুঝতেই পারছেন দামি উপহারের তালিকা বেশ লম্বা। এবার এটা গুজব না সত্যি, আপনারাই নয় বিবেচনা করে নিন!

বন্ধ করুন