বাংলা নিউজ > বায়োস্কোপ > Arunita Kanjilal Birthday: বান্ধবীর জন্মদিনে নতুন মিউজিক ভিডিয়ো, অরুণিতা-পবনদীপের মারকাটারি রসায়ন আরও একবার

Arunita Kanjilal Birthday: বান্ধবীর জন্মদিনে নতুন মিউজিক ভিডিয়ো, অরুণিতা-পবনদীপের মারকাটারি রসায়ন আরও একবার

অরুণিতা-পবনদীপের নতুন মিউজিক ভিডিয়ো।

ঠির রাত ১২টায় সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে অরুণিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানান পবনদীপ। 

‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত অরুণিতা কাঞ্জিলালের জন্মদিন আজ। আর তাই এই বিশেষ দিনটাকে আরও বিশেষ করে তুলতে কোনও খামতি রাখলেন না পবনদীপ রাজন। শো শেষ হওয়ার পর থেকেই দু'জনের প্রেমের চর্চা চারদিকে। মুখে অস্বীকার করলেও, বেশিরভাগ সময় তাঁদের একসাথেই দেখা মেলে। এমনকী অরুণিতা-পবনদীপের বেশ কিছু ফ্যানপেজও রয়েছে। যেখানেও তাঁদের ‘ভাইয়া-ভাবি’, ‘দিদি-জিজু’-র মতো নামে ডাকা হয়। 

ঠিক রাত ১২টায় লেডি লাভকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান পবনদীপ। অরুণিতার একটা ছবি শেয়ার করে দেন জন্মদিনের শুভেচ্ছা বার্তা। আর তারপর মঙ্গলবার সকালে প্রকাশ্যে এসেছে মিউজিক ভিডিয়োর এক ঝলক। যেখানে দু'জনকে একসাথে গান গাইতে দেখা যাচ্ছে।

অরুদীপের গাওয়া ‘ফুরসত’ নিয়ে চর্চা কিছু কম হয়নি। কারণ এই মিউজিক ভিডিয়োয় অভিনয় করতে রাজি ছিলেন না অরুণিতা। আর তখন সেই জায়গায় নেওয়া হয় মডেল-অভিনেত্রী চিত্রা শুক্লাকে। এবার প্রকাশ্যে এল ‘ফুরসত’র স্টুডিও ভার্সন। যেখানে গান রেকর্ড করতে দেখা যাচ্ছে দু'জনকে। যদিও পুরো মিউজিক ভিডিয়ো নয়, প্রকাশ্যে আনা হয়েছে টিজার!

২১ জানুয়ারি মুক্তি পাবে গানের রিপ্রেইস ভার্সন। কালো টি-শার্টের সাথে সাদা ব্লেজারে দেখা গেল পবনকে। আর অরুণিতাকে অফ হোয়াইট আনারকলি স্যুটে। দু'জনের কেমিস্ট্রি এবারেও মারকাটারি লেগেছে সকলের। এমবনকী, কমেন্টে কেউ কেউ দাবি করেছেন চিত্রার সাথে নয়, পবনকে ভালো লাগছে এই ভিডিয়োতে অনেক বেশি, অরুণিতার পাশে।

বন্ধ করুন