বাংলা নিউজ > বায়োস্কোপ > Payal Rohatgi and Sangram Singh wedding: নাটকীয় কায়দায় বিয়ে ঘোষণা সংগ্রাম-পায়েলের! যদিও তারিখ নিয়ে আপত্তি পুরুতের
জুলাইতে বিয়ের ঘোষণা করলেন সংগ্রাম-পায়েল।

Payal Rohatgi and Sangram Singh wedding: নাটকীয় কায়দায় বিয়ে ঘোষণা সংগ্রাম-পায়েলের! যদিও তারিখ নিয়ে আপত্তি পুরুতের

  • ১২ বছর ধরে সম্পর্কে আছেন সংগ্রাম সিং আর পায়েল রোহাতগি। জুলাই মাসেই চার হাত এক হতে চলেছে। 

‘লক আপ’ দিয়ে হারানো খ্যাতি ফিরে পেয়েছেন পায়েল রোহাতগি। আর এই শো-তেই অভিনেত্রীর ১২ বছরের পুরনো প্রেমিক প্রাক্তন বক্সার সংগ্রাম সিং তাঁকে বিয়ের প্রস্তাব দেয়। এবার সামনে এল তারিখ। বেশ নাটকীয়ভাবে সোশ্যাল মিডিয়ায় বিয়ের ঘোষণা করতে দেখা গেল দুই তারকাকে।

বক্সিং রিং থেকে ছবি শেয়ার করলেন সংগ্রাম আর পায়েল। আর ছবির ক্যাপশনে লেখা হল, ‘আসছি এই জুলাইতে… যেখানে আমরা শপথ নেব আর বিয়ের বন্ধনে বাধা পড়ব। ❤️ ভালোবাসার সঙ্গে সংগ্রাম আর পায়েল।’

সংগ্রাম মিডিয়াকে জানিয়েছেন প্রাথমিকভাবে তাঁদের ইচ্ছে ছিল তাঁর জন্মদিনের দিনই বিয়েটা করার। কিন্তু ওইদিন কোনও বিয়ের তারিখ না থাকায় সেটার অনুমতি দেননি পণ্ডিতজি। তবে জুলাইয়ের কোনও একটা দিনেই হবে শুভকাজ। সঙ্গে বক্সিং-তারকা জানিয়েছেন তিনি চান ছিমছাম বিয়ে। তবে পায়েল নিজের মতো করে সব প্ল্যান করছে। কী পরবে, কোন কোন অনুষ্ঠান রাখবে ওঁর তরফে সেসব।

‘লক আপ’-এ থাকাকালীনই পায়েল জানিয়ে দিয়েছিলেন তিনি মা হতে পারবেন না কিছু শারীরিক সমস্যার কারণে। তাঁরা IVF-র চেষ্টা করেও কোনও সুফল পাননি। এমনকী, একসময় নিজের মা হতে না পারার অক্ষমতার কারণে সংগ্রামকেও ছাড়তে চেয়েছিলেন। চেয়েছিলেন সংগ্রাম এমন কাউকে বিয়ে করুক যে ওঁকে নিজের সন্তান দিতে পারবে।

 

বন্ধ করুন