বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মমতাদি আপনি সাহসী মহিলা,আমি ভুল বুঝেছিলাম’, ভোল বদল মোদী-সমর্থক পায়েল রোহাতগির!
পায়েলের ভোল বদল! 
পায়েলের ভোল বদল! 

‘মমতাদি আপনি সাহসী মহিলা,আমি ভুল বুঝেছিলাম’, ভোল বদল মোদী-সমর্থক পায়েল রোহাতগির!

  • মমতা,উদ্ধব, রাহুলের প্রশংসায় পায়েল রোহাতগির একের পর এক পোস্ট। মোদী ভক্ত নায়িকা আচমকা ১৮০ ডিগ্রী ঘুরে যাওয়ায় চোখ কপালে নেটিজেনদের। 

বেফাঁস কথা বলে হামেশাই সংবাদ শিরোনামে থাকেন পায়েল রোহাতগি, এমনকি টুইটার থেকেও বিতাড়িত হয়েছেন তিনি। দিন কুড়ি আগেই প্রতিবেশিকে মেরে ঠ্যাং ভেঙে দেওয়ার হুমকি দিয়ে আহমেদাবাদ পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন এই মডেল-অভিনেত্রী। বৃহস্পতিবার টুইটার ইন্ডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে এই মোদী ভক্ত। পায়েলের আচমকা ভোল বদল দেখে চোখ কপালে উঠছে নেটিজেনদের। এ তো মাস কয়েক আগে, ৫ই মে পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটের ফল ঘোষণার তিনদিনের মাথায় ভোট পরবর্তী হিংসার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় কাঠগড়ায় তুলেছিলেন পায়েল। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে রীতিমতো ক্ষোভ উগড়ে দিয়েছিলেন মমতা সরকারের বিরুদ্ধে। 

কিন্তু মাস কয়েকের ব্যাবধানে কী এমন হল যে আচমকা মমতার গুণগান শুরু করে দিলেন পায়েল? এদিন ইনস্টাগ্রামে ‘মমতাময়ী’ মমতার একটি ইনস্টা পোস্ট শেয়ার করে নেন পায়েল। ক্যাপশনে লেখেন, ‘মমতাজি আপনি একজন শক্তিশালী মহিলা, আমি হয়ত আপনাকে বুঝতে ভুল করেছি’। 

ছবিতে দেখা যাচ্ছে একটি শিশুকে কোলে আদরে ভরিয়ে দিচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী। ছবির ক্যাপশনে কবি সুকান্তের পঙক্তি ধরা করে লেখা- ‘এ বিশ্বকে এ-শিশুর বাসযোগ্য ক’রে যাব আমি-নবজাতকের কাছে এ আমার দৃঢ় অঙ্গীকার’। সঙ্গে যোগ করা হয়েছে,  এই শিশুকে বুকে আগলে রাখার দায়িত্ব আমার, দায়িত্ব সারা বাংলার। 

তবে শুধু মমতা নয়, বছরের পর বছর ধরে ‘পাপ্পু’ বলে কটাক্ষ করা রাহুল গান্ধীকে নিয়েও সুর নরম পায়েলের। তিনি কংগ্রেস নেতার একটি ভিডিয়ো ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে লিখেছেন, ‘এবার থেকে আমি আপনার কথা অন্তত শুনব…দুর্নীতি সবজায়গায় রয়েছে সেটা আমি বুঝে গেছি। যদিও আমি পলিটিক্যাল এক্সপার্ট নই, কিন্তু আমার একট কমন সেন্স রয়েছে’। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের প্রশংসায় পায়েল লিখেছেন- ‘উদ্ধবজি আপনি শিক্ষিত, আমিই অন্ধ ছিলাম’। 

বরাবরের গেরুয়া সমর্থক পায়েলের এই অবস্থান বদল নিয়ে টুইটারে হইচই পড়ে গিয়েছে। দেখুন এই নিয়ে টুইটারের বাসিন্দাদের কী প্রতিক্রিয়া-

আচমকা কেন বিজেপি বিরোধী দলগুলির নেতা-নেত্রীদের প্রশংসার পুল বাঁধছেন পায়েল? নেটিজেনরা এই প্রশ্নের জবাব চাইছেন। অনেকে এমনও দাবি করছেন বিজেপি শাসিত গুজরাতে গ্রেফতার হওয়ার জেরেই এবার বিজেপি বিরোধী রাজ্যের মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা রাহুল গান্ধীর প্রিয় পাত্রী হয়ে উঠতে চাইছেন কট্টর হিন্দুত্ববাদের এই সমর্থক। 

বন্ধ করুন