বাংলা নিউজ > বায়োস্কোপ > পায়েলের নতুন উদ্যোগ, শীঘ্রই নতুন রূপে ধরা দেবেন নায়িকা!
পায়েল দে (ছবি ইনস্টগ্রাম)
পায়েল দে (ছবি ইনস্টগ্রাম)

পায়েলের নতুন উদ্যোগ, শীঘ্রই নতুন রূপে ধরা দেবেন নায়িকা!

  • শীঘ্রই কেরিয়ারের নতুন যাত্রা শুরু করতে চলেছেন পায়েল। শেয়ার করেছেন আগাম ঝলক।

দীর্ঘ ১৬ বছর ধরে টেলিভিশনের পরিচিত মুখ অভিনেত্রী পায়েল দে। ছোটপর্দার পাশাপাশি কিছুদিন আগেই বড় পর্দায় পা রেখেছেন তিনি। বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘মুখোশ’ দিয়ে বড় পর্দায় ডেবিউ করেছেন। একই মধ্যে সুখবর দিলেন পায়েল। শীঘ্রই নিজের ইউটিউব চ্যানেল লঞ্চ করতে চলেছেন নায়িকা। 

ইতিমধ্যে ইউটিউব চ্যানেল লঞ্চের সমস্ত প্রস্তুতি নিয়ে নিয়েছেন। চ্যানেলের জন্য আগাম বেশ কিছু শ্যুটিং সেরে রেখেছেন তিনি। নিজেকে নিয়ে হামেশাই এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন অভিনেত্রী। এটাও তারই মধ্য়ে অন্য রকমের চেষ্টা। প্রসঙ্গত, চলতি সপ্তাহের শেষেই ইউটিউব চ্যানেল লঞ্চের পরিকল্পনা রয়েছে নায়িকার। ট্রাভেলিং, মিক্সড ব্যাগ, তিলোত্তমার আনাচের-কানাচের কথা এবং বেশ কিছু দারুণ সারপ্রাইজ অভিনেত্রী অনুরাগীদের জন্য রাখবেন পায়েল।

তবে পায়েলের চ্যানেলের প্রাথমিক শুরুর দিকে কনেন্ট হিসেবে থাকবে অভিনেত্রীর পর্দার বাইরের লাইফস্টাইল এবং বন্ধু ও এই সার্কেলে যাঁরা রয়েছেন, তাঁদের সঙ্গে কথোপকথন। 

টেলিভিশনের দীর্ঘ কেরিয়ারে ছেলে জন্মের পর কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। আপাতত ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করছেন পায়েল। এরই মাঝে সময় বের করে নিজের ইউটিউব চ্যানেলের জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন।

 

 

বন্ধ করুন