বাংলা নিউজ > বায়োস্কোপ > কাভি সওতান কাভি সহেলি: দুই সতীন, কৃতিকা আর পায়েল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং নাম!
পায়েল-কৃতিকা দুজনেই আরমানের স্ত্রী
পায়েল-কৃতিকা দুজনেই আরমানের স্ত্রী

কাভি সওতান কাভি সহেলি: দুই সতীন, কৃতিকা আর পায়েল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং নাম!

  • একসঙ্গে দিওয়ালির আয়োজন সারলেন দুই সতীন, স্বামীর সঙ্গে এক বাড়িতেই বসা করলেন কৃতিকা-পায়েল। 

একতা কাপুরের জনপ্রিয় সিরিয়াল 'কাভি সওতান কাভি সহেলি'-র কথা মনে আছে? দুই বন্ধু সোনিয়া আর তনুশ্রী, কেমনভাবে বেস্ট ফ্রেন্ড থেকে সতীন হয়ে উঠেছিলেন? এ যেন পর্দার সেই গল্প কিন্তু বাস্তবে। দুই সতীন আদতে বেস্ট ফ্রেন্ড! স্বামী,সন্তান আর সতীনকে নিয়ে এক ছাদের তলায় বসবাস। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসাবে নামডাক রয়েছে পায়েল মালিক, কৃতিকা মালিক আর আরমান মালিকের। এই তিনজনের সম্পর্কটা আসলে কী সেটা অনেকেই গুলিয়ে ফেলেন। আসলে পায়েল ও কৃতিকা দুজনেরই স্বামী আরমান মালিক। 

দীপাবলির আনন্দে মাতোয়ারা মালিক পরিবার। হ্যাঁ, দুই বিয়েতে মান্যতা দিয়ে ইসলাম গ্রহণ করেছে এই পরিবার তবে হিন্দু আচার-আচরণই মেনে চলেন আরমান-কৃতিকা-পায়েলরা। দিওয়ালির জন্য একসঙ্গে মিলেই ঘর সাজালেন পায়েল-কৃতিকা, আঁকলেন রঙ্গোলি, করলেন পুজোর জোগাড়ও। সেই সবটা নিজেদের নতুন ব্লগে তুলে ধরেছে তাঁরা। ইনস্টার পাশাপাশি ইউটিউবেও সুপারহিট এই পরিবার, তাঁদের চ্যানেলের নাম ফ্যামিলি ফিটনেস (Family Fitness)।

ছোটি দিওয়ালির তিন একইরকম সাজে পাওয়া গেল আরমানের দুই বউকে। ফ্লোরাল প্রিন্টেট সালোয়ারে সেজেছিলেন তাঁরা। ইনস্টাগ্রামে কৃতিকার ফলোয়ার সংখ্যা ৩৭ লক্ষ, অন্যদিকে পায়েলকে ফলো করেন ১৯ লক্ষ নেটিজেন।

আরমানের আসল নাম সন্দীপ, হরিয়ানার ছেলে সে। সন্দীপের প্রথম স্ত্রী পায়েল। ২০১১ সালেই সাত পাকে বাঁধা পড়েছিলেন সন্দীপ-পায়েল। এরপর ২০১৮ সালে কৃতিকার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সন্দীপ। পায়েলের বান্ধবী কৃতিকাকে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলেন আরমান। এবং ৬ দিনের মধ্যেই পায়েলের সম্মতিতেই বিয়ে করেন কৃতিকাকে। কৃতিকার কথায়, ‘সন্দীপ আমাদের দুজনকেই ভালোবাসে, তাই আমরা বিয়ে করে নিয়েছি'। আরমান ও তাঁর প্রথম স্ত্রী পায়েলের এক পুত্র সন্তান রয়েছ চিরাউ মালিক।

দুই সতীনের এমন সুখী সংসার দেখে অনেকেই ভিরমি খান। সোশ্যাল মিডিয়ায় এর জেরে কম সমালোচনার মুখে পড়েন না তাঁরা। তবে সেই সব নেগেটিভ ভাবনা থেকে নিজেদের দূরে রাখেন এই পরিবার। একথা অস্বীকার করবার জো নেই সোশ্যাল মিডিয়ায় এঁরা সুপারহিট। 

বন্ধ করুন