বাংলা নিউজ > বায়োস্কোপ > নো ম্যানস ল্যান্ড- এর গল্প বলবেন পায়েল,রাহুল, সাহেবরা, আসছে ‘সীমান্ত’
সুমন মৈত্রর নতুন ছবি ‘সীমান্ত’
সুমন মৈত্রর নতুন ছবি ‘সীমান্ত’

নো ম্যানস ল্যান্ড- এর গল্প বলবেন পায়েল,রাহুল, সাহেবরা, আসছে ‘সীমান্ত’

  • এই ক্রাইম থ্রিলার পরিচালনার দায়িত্বে রয়েছেন সুমন মৈত্র। 

সুমন মৈত্রর আগামী ক্রাইম থ্রিলার ‘সীমান্ত’ ছবিতে স্ক্রিন শেয়ার করতে চলেছেন রাহুল বন্দোপাধ্যায়,পায়েল সরকার,রণজয় বিষ্ণু এবং সাহেব ভট্টাচার্য । ছবির মূল গল্প আবর্তিত হতে চলেছে ইন্টেলিজেন্স ব্যুরোর একটি এলিট টিমের সদস্যদের ভিত্তি করে । কলকাতা এবং পার্শ্ববর্তী অঞ্চলের বেশ কিছু কুখ্যাত সন্ত্রাসবাদীদের দমন করার দায়িত্ব অর্পণ করা হয়েছে এই টিমের ওপর । কুখ্যাত অপরাধীদের এই দলটি মূলত আন্তর্জাতিক সীমান্ত ও কলকাতা এবং সংলগ্ন অঞ্চল গুলিতে একাধিক অপরাধমূলক কার্যকলাপের সাথে যুক্ত ।

ছবিতে অতিথি শিল্পী হিসেবে উপস্থিতি থাকা সাহেব জানিয়েছেন একজন কুখ্যাত অপরাধী মাস্টারমাইন্ডকে নিশ্চিহ্ন করার জন্য আইবির তরফে সংঘটিত অভিযানের ওপর ভিত্তি করেই বোনা হয়েছে ছবির প্লট । ছবিটির অংশ হতে পেরে উচ্ছ্বসিত রনজয় জানান , তিনি তদন্তকারী দলের অন্যতম সদস্য হিসাবে অভিনয় করেছেন। আপাতত তরুণ অভিনেতা রাহুল এবং রণজয় শুটিং শুরুর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। গল্পটি নিয়ে বিশেষ কিছু না জানালেও পরিচালক যে ছবি নির্মাণের পূর্বে বিপুল গবেষণা করেছেন , তা জানাতে ভোলেননি অভিনেতা । ইতিমধ্যেই সামনে এসেছে ছবির ফার্স্ট লুক পোস্টার। 

ছবির ফার্স্ট লুক পোস্টার ও পরিচালক সুমন মৈত্র 
ছবির ফার্স্ট লুক পোস্টার ও পরিচালক সুমন মৈত্র 

জানা গিয়েছে , সব কিছু ঠিকঠাক থাকলে  ২ অক্টোবর থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং পর্ব। ছবির কাহিনী ক্রাইম ভিত্তিক হলেও টাইম এবং স্পেসের অদ্ভূত সম্বনয় এই ছবিতে ধরা পড়বে বলে জানিয়েছেন পরিচালক। মূলত সীমান্তকে ব্যবহার করে ঘটে চলা অপরাধের গল্প বলবে এই ছবি। এসএসআর সিনেমা প্রাইভেট লিমিটেডের ব্যানারে নির্মিত ছবি সীমান্তের প্রযোজনা করছেন রতন সাহা এবং সতীদীপ সাহা ।

ছবিতে গুরুত্বপূর্ন চরিত্রে রণজয় 
ছবিতে গুরুত্বপূর্ন চরিত্রে রণজয় 

কোয়েল মল্লিক, ইন্দ্রনীল সেনগুপ্ত, লকেট চ্যাটার্জী এবং পীযূষ গাঙ্গুলি অভিনীত দশমী ছবির মাধ্যমে পরিচালনার জগৎে পা রেখেছিলেন সুমন । তারপর বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনের প্রেক্ষাপটে এরপরে ৭১ ব্রোকেন লাইনস ( একাত্তর ) নামে একটি ছবি তৈরি করেছেন তিনি । এছাড়াও ইচ্ছে উদ্যান নামের একটি রোমান্টিক কমেডির পরিচালনার অভিজ্ঞতা রয়েছে তাঁর ।

বন্ধ করুন