বাংলা নিউজ > বায়োস্কোপ > 'জীবন নিজের নিয়মে পরীক্ষা নিচ্ছে', বিবৃতি দিলেন ধর্ষণে অভিযুক্ত পার্ল ভি পুরি!
মুখ খুললেন পার্ল ভি পুরি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মুখ খুললেন পার্ল ভি পুরি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'জীবন নিজের নিয়মে পরীক্ষা নিচ্ছে', বিবৃতি দিলেন ধর্ষণে অভিযুক্ত পার্ল ভি পুরি!

  • অবশেষে তাঁর বিরুদ্ধে আনা ধর্ষণের অভিযোগ নিয়ে মুখ খুললেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা পার্ল ভি পুরি। জামিন পাওয়ার প্রায় দু'সপ্তাহ পর ইনস্টাগ্রামে এক বিবৃতি প্রকাশের মাধ্যমে নিজের মনের কথা খুলে বললেন তিনি।

অভিযোগ এসেছিল এক নাবালিকাকে ধর্ষণের। তার জেরে গ্রেফতার হয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা পারল ভি পুরি। মুম্বইয়ের ভাসাই পুলিশের তরফে পার্লকে ৪ জুন গ্রেপ্তার করা হয়েছিল। এক সপ্তাহের বেশি সময় ধরে পুলিশি হেফাজতে ছিলেন অভিনেতা। ১১ দিন পর অর্থাৎ সপ্তাহ দু'য়েক আগে জামিন পেয়েছেন এই অভিনেতা। প্রসঙ্গত, পার্লের পাশে দাঁড়িয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির সহ-কর্মীরা। একতা কাপুর থেকে শুরু করে দিব্যা খোসলা কুমার, অনিতা হসনন্দানি, নিয়া শর্মাদের দাবি পার্লের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছে। রাখি সাওয়ান্তও পার্লের স্বপক্ষেই সুর চড়িয়েছিলেন। অবশেষে সমস্ত ব্যাপার নিয়ে মুখ খুললেন পার্ল। ইনস্টাগ্রামে একটি বিবৃতি পেওকাশ করেছেন এই অভিনেতা।

পার্ল জানিয়েছেন জীবন প্রতিটি মানুষের আলাদা আলাদাভাবে পরীক্ষা নেয়। বর্তমানে তাঁর ক্ষেত্রেও যে তাই হচ্ছে তা বলাই বাহুল্য। গত কয়েক সপ্তাহ যে তাঁর কাছে দুর্বিষহ হয়ে,উঠেছিল চরম হতাশা গ্রাস করেছিল সেকথাও জানিয়েছেন এই অভিনেতা। আরও বলেছেন,গত দু'সপ্তাহ যেন তাঁর জীবনের চরম দুঃস্বপ্ন ছিল। তিনি লিখেছেন কয়েক মাস আগেই নিজের দিদাকে হারিয়েছেন। দিদার মৃত্যুর ঠিক সতেরো দিনের মাথায় প্রয়াত হয়েছেন তাঁর বাবা। তবে দুঃখের কাব্য এখানে থেমে থাকেনি মোটেই। এর ঠিক পরপরই পার্লের মায়ের ক্যান্সার ধরা পড়ে। মায়ের চিকিৎসা চলাকালীনই এই ভয়ঙ্কর অভিযোগ আসে অভিনেতার বিরুদ্ধে। পার্লের কথায়, ' এই অভিযোগের সুবাদে প্রায় রাতারাতি জনমানসে আমাকে অপরাধী বানিয়ে দেওয়া হলো। আর এসবকিছুই হলো আমার মায়ের চিকিৎসা চলাকালীন!'

 

এখানেই না থেমে অভিনেতার দাবি, এই ঘটনা তাঁকে যেভাবে মানসিকভাবে বিপর্যস্ত করে তুলেছে তেমনই নিজের ভবিষ্যতের কথা ভেবে রীতিমতো শঙ্কিত তিনি। তবে এই দুঃসময়ে যেসব বন্ধু-বান্ধব, শুভানুধ্যায়ীরা তাঁর পাশে থেকেছেন, ভরসা জুগিয়ে গেছেন তাঁদের কাছে তিনি কৃতজ্ঞ। দেশের আইনব্যবস্থা ও ঈশ্বরের ওপর যে অগাধ বিশ্বাস রয়েছে তাঁর সেকথাও দৃপ্তভাবে জানিয়েছেন পার্ল। বিবৃতি শেষে অভিনেতার আশা, সত্যের জয় হবেই।

 

বন্ধ করুন