বাংলা নিউজ > বায়োস্কোপ > শুক্রবার পার্ল ভি পুরির জামিনের শুনানি, রয়েছে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ
পার্ল ভি পুরি (ছবি-ইনস্টাগ্রাম)
পার্ল ভি পুরি (ছবি-ইনস্টাগ্রাম)

শুক্রবার পার্ল ভি পুরির জামিনের শুনানি, রয়েছে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ

  • গত শুক্রবার রাতে দু-বছরের পুরোনো এক ধর্ষণের মামলায় মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন পার্ল ভি পুরি।

আগামী শুক্রবার, ১১ জুন ভাসাই সেশন কোর্টে অভিনেতা পার্ল ভি পুরির জামিনের আর্জির শুনানি হবে। বিচারক অদিতি কদমের এজলাসে হবে এই হাই প্রোফাইল মামলার শুনানি। গত ৪ই জুন পার্ল ভি পুরি সহ আরও ৫ জনকে গ্রেফতার করা হয়েছে এক নাবালিকাকে ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে। 

ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন সকলে, খবর মুম্বই পুলিশের তরফে। গত শনিবার পার্লকে আদালতে তোলা হলে অভিনেতার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর হয়েছিল। আপতত থানে জেলেবন্দি রয়েছেন ‘নাগিন ৩’ অভিনেতা। তাঁর করোনা টেস্ট করা হয়েছে, তবে এখন রিপোর্ট সামনে আসেনি।  জানা গিয়েছে, ২০১৯ সালের অক্টোবর মাসে এক সিরিয়ালের শ্যুটিং সেটে ওই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ রয়েছে, নিগৃহীতার মা, পার্লের সহকর্মী।  

একতা কাপুরকে পার্লের সেই মহিলা সহকর্মী জানিয়েছেন, গোটা ঘটনাটি মিথ্যা মামলা, পার্লকে ফাঁসানো হয়েছে। এবং এর পিছনে রয়েছে তাঁর স্বামীর ষড়যন্ত্র। একতার সেই দাবি মুম্বই পুলিশের তরফে খারিজ করে জানানো হয়েছে অভিনেতার বিরুদ্ধে প্রমাণ রয়েছে। অন্যদিকে ‘নাগিন ৩’-র প্রযোজক একতা কাপুরের সঙ্গে ওই মহিলা সহকর্মীর কথোপকথনের অডিও ইতিমধ্যেই অন্তর্জালে ফাঁস হয়ে গিয়েছে। সেই ফাঁস হয়ে যাওয়া অডিওয় মহিলা শিল্পী বাস্তবেই পার্লকে ফাঁসানোর কথা নিজের মুখে বলেছেন, বহুবার দাবি করেছেন পার্ল নির্দোষ, এবং তাঁর মেয়ের সঙ্গে কোনওরকম যৌন নির্যাতন বা ধর্ষণের মতো ঘটনা ঘটেনি (সেই অডিওর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা)। 

পার্লের এই গ্রেফতারি নিয়ে রীতিমতো সওয়াল করছেন তাঁর একাধিক মহিলা সহকর্মী। অনিতা হাসনন্দানি, ক্রিস্ট্যাল ডিজুজা, নিয়া শর্মা, হিনা খানের মতো টেলিভিশন ইন্ডাস্ট্রির লিডিং লেডিদের একটাই দাবি পার্লের মতো ভদ্র ছেলে তাঁরা শোবিজ দুনিয়ায় খুব কম দেখেছেন, নিজেদের সোশ্যাল মিডিয়া পোস্টে #istandwithpearl হ্যাশট্যাগ যোগ করছেন তাঁরা। শুধু মহিলা কো-স্টাররাই নন, প্রিন্স নরুলা, সুরেশ রাই সহ পার্লের বহু বন্ধুই এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন অভিনেতার। এমনকি যে সিরিয়ালের সেটের ঘটনা বলে অভিযোগ, সেই বেপনহা প্যায়ারের নায়িকা ইশিতা দত্তও পার্লের পাশে দাঁড়িয়েছেন। 

বন্ধ করুন