বাড়ি > বায়োস্কোপ > সিরিয়াল কিলারের খোঁজে কৃতী সুরেশ,প্রকাশ্যে পেঙ্গুইনের ট্রেলার
প্রকাশ্যে এল পেঙ্গুইনের ট্রেলার 
প্রকাশ্যে এল পেঙ্গুইনের ট্রেলার 

সিরিয়াল কিলারের খোঁজে কৃতী সুরেশ,প্রকাশ্যে পেঙ্গুইনের ট্রেলার

  • জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী কৃতী সুরেশের নতুন ছবি পেঙ্গুইন সরাসরি মুক্তি পাচ্ছে আমাজন প্রাইমে। বৃহস্পতিবার প্রকাশ্যে এল ট্রেলার।

বৃহস্পতিবার প্রকাশ্যে এল জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী কৃতী সুরেশের আসন্ন ছবি পেঙ্গুইনের ট্রেলার। রহস্য আর রোমাঞ্চে ভরপুর এই ছবির ঝলক শিহরণ জাগাবে আপনার মনে। করোনা সংকটে তালাবন্ধ থিয়েটার,এই সময় ভারতের অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে গ্লোবাল প্রিমিয়ার হতে চলেছে সাতটি ছবির, সেই তালিকায় অন্যতম তামিল ছবি পেঙ্গুইন।

জ্যোতিকা পোনমাগালের ভানধালের পর দ্বিতীয় দক্ষিণী ছবি হিসাবে সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে পেঙ্গুইন। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ইয়াশভর কার্তিক। নারীর ক্ষমতায়নের গল্প বলে এই ছবি। ছবির ট্রেলার যে ছবি ধরা পড়েছে তাতে স্পষ্ট এক সিরিয়াল কিলারের নিশানায় রয়েছে কেবলমাত্র অল্প বয়সী শিশুরা। কৃতীর ছেলে অজয়ও আচমকাই একদিন নিঁখোজ হয়ে যায়। একসময় অজয়কে খুঁজে বার করতে গিয়ে হাল ছেড়ে দেয় পুলিশও।তবুও মায়ের মন কিছুতেই মেনে নিতে চায় না। যে কোনও মূল্যে হারানো ছেলেকে ফিরে পেতে বদ্ধ পরিকর এই মা। তার জন্য মুখোশধারী সিরিয়াল কিলারের সঙ্গে সম্মুখ সমরে যেতেও প্রস্তুত সে। 

তেলুগু, তামিল ও মালায়লম ভাষাতেও মুক্তি পাচ্ছে এই ছবি। ১৯ জুন থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হবে এই ছবির।

আমাজন প্রাইমে ১২ জুন মুক্তি পাচ্ছে অমিতাভ-আয়ুষ্মানের গুলাবো-সিতাবো। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে বিদ্যা বালানের শকুন্তলা দেবীও। অন্যদিকে কঙ্গনার থালাইভির ডিজিট্যাল রাইটের সত্ত্বও ৫৫ কোটি টাকায় কিনে নিয়েছে আমাজন প্রাইম এবং নেটফ্লিক্স। তবে সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে না জয়ললিতার বায়োপিক।

বন্ধ করুন