বাংলা নিউজ > বায়োস্কোপ > ইমরানের ‘লুট গায়ে’ গানে 'গালাগালি'! গুগল করে লিরিক্স জানতে চাইছেন নেটিজেনরা

ইমরানের ‘লুট গায়ে’ গানে 'গালাগালি'! গুগল করে লিরিক্স জানতে চাইছেন নেটিজেনরা

গানের কথা নিয়ে বিতর্ক

না, ‘কুত্তি মহব্বত’ শব্দ ব্যবহার হয়নি এই গানে। কীসের জেরে এই কনফিউশন? 

প্রেমের মাসে মুক্তি পেয়েছিল জুবিন নটিওয়ালের গাওয়া প্রেমের গান ‘লুট গায়ে’। টি-সিরিজের এই সিঙ্গলস-এর মিউজিক ভিডিয়োতে দেখা মিলেছে বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাশমিকে। সঙ্গ দিয়েছেন নবাগতা যুক্তি থারেজা। গানটি ব্যাপক ভাইরালও হয়েছে। গানের মেলোডি, জুবিনের সোলফুল কন্ঠস্বর, ইমরান-যুক্তির রসায়ন-সবই নজরকাড়া। সম্প্রতি সংবাদ শিরোনামে এই গান, সৌজন্যে এই গানের কথা। কারণ এই গানের একটি লাইন সঠিকভাবে বুঝে উঠতে পারছেন না অনেকেই। 

গুগুলে আজকাল ব্যাপক সার্চ করা হচ্ছে ‘কুত্তি মহব্বত’, যদিও আদতে এই গানে এমন কোনও শব্দ ব্যবহার করাই হয়নি। অথচ অনেকের কানেই বাজছে ‘আ কুত্তি মহব্বত নে আঙ্গরাইলি’। যদিও বাস্তবে লাইনটি হল- ‘আঁখ উঠি মহব্বত নে আঙ্গরাই লি’ (Aankh Uthi Mohabbat Ne Angrai Li)। এই লাইন ঘিরে তৈরি কনফিউশনের জেরে গুগুল ব্যাপকভাবে সার্চ করা হচ্ছে এই গানের কথা। 

কুত্তি মহব্বতের জেরবার নেটদুনিয়া
কুত্তি মহব্বতের জেরবার নেটদুনিয়া

এই গানের ভিউ সংখ্যা টি-সিরিজের অফিসিয়্যাল ইউটিউব চ্যানেলেই ২৬৫ মিলিয়ান পার করেছে। ইনস্টাগ্রামে রিল ভিডিয়ো তৈরির নিখিলেও মাইলস্টোন গড়েছে এই গান। এই গানের উপর ১০ লক্ষ রিল ভিডিয়ো তৈরি হয়েছে যা ভারতীয় গানের ক্ষেত্রে রেকর্ড।

মূলত নুসরত ফতে আলি খানের গাওয়া ‘আঁখ উঠি মব্বহত নে লি অঙ্গরাই’ এই কাওয়ালির রিক্রিয়েটেড ভার্সন জুবিন নটিওয়ালের এই গান। 

হিন্দি গানের লিরিকস নিয়ে কনফিউশন বা ধন্দ নতুন নয়। এর আগে সলমন খানের 'জাস্ট চিল চিল' গানটিও অনেকে অনেকরকমভাবে বুঝেছিলেন। কোনও কোনও ক্ষেত্রে তো অন্য ভাষার শব্দ প্রয়োগ নিয়েও বিতর্ক তৈরি হয়েছে। জোকার ছবিতে চিত্রাঙ্গদা সিংয়ের আইটেম নম্বরটির লিরিকস ছিল ‘আই ওয়ানা ফাকত (Fakht) ইউ’, যদিও একটি অশ্লীল শব্দের সঙ্গে এই মরাঠি শব্দের উচ্চারণ সাদৃশ্য থাকায় সেন্সার বোর্ড নির্মাতাদের গানের লিরিক্স বদলের নির্দেশ দেয়। পরে তা বদলে হয়ে যায় ‘আই ওয়ানা জাস্ট ইউ’।

বায়োস্কোপ খবর

Latest News

বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী নবান্নে অভিষেকের মা, তারপরই ‘শান্তিনিকেতনে’ তৃণমূল সেনাপতির সঙ্গে দেখা মমতার রাজভবনের বদলে মমতা বা অভিষেকের বাড়ির সামনে ধরনার প্রস্তাব দিতে পারেন শুভেন্দু মাত্র ৫২ বছরে প্রয়াত ভারতের প্রাক্তন পেসার জনসন, শোকপ্রকাশ কুম্বলের খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা

T20 WC 2024

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.