জেএনইউয়ে দীপিকার উপস্থিতিতে দুভাগে বিভক্ত নেটদুনিয়া
জেএনইউয়ে দীপিকার উপস্থিতিতে দুভাগে বিভক্ত নেটদুনিয়া

Fact Check-সত্যি কি দীপিকার ছপাকের টিকিট বাতিল করেছে জনতা?

  • জেএনইউতে দীপিকার উপস্থিতি ঘিরে উত্তাল সোশ্যাল মিডিয়া। নেটদুনিয়া ভাগ দুটি শিবিরে-একদল অভিনেত্রীর এই বোল্ড পদক্ষেপের প্রশংসা করেছেন,অন্যরা ছপাক বয়কটের ডাক দিয়েছেন।
  • ছপাকের আগাম টিকিটের বুকিংও নাকি অনেকেই বাতিল করেছেন, ছাত্রদের প্রতি দীপিকা সমবেদনা জানানোয়!

মঙ্গলবার সন্ধ্যায় দিল্লির জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের প্রতিবাদ সভায় দীপিকার উপস্থিতির পর থেকেই দেশজুড়ে চর্চার কেন্দ্রবিন্দুতে ছপাক তারকা। নেটিজেনরাও ভাগ হয়ে গিয়েছেন দুটি শিবিরে। একদল অভিনেত্রীর এই বোল্ড পদক্ষেপের প্রশংসা করেছেন,অন্যরা তাঁর আসন্ন ছবি ছপাক বয়কটের ডাক দিয়েছেন। #boycottchhapaak গতকাল দিনভর ট্রেন্ড করেছে টুইটারে। শুক্রবার মুক্তি পেতে চলা ছপাক ছবির আগাম টিকিটও নাকি অনেকেই বাতিল করে দিয়েছেন জেএনইউয়ের পড়ুয়ারদের প্রতি দীপিকা সমবেদনা জানানোয়। কারণ গেরুয়া শিবির জানিয়েছে দীপিকা পাড়ুকোনও ‘টুকরে টুকরে গ্যাং’-এর সদস্য। যদিও আশ্চর্যের বিষয় হল একাধিক টুইটার অ্যাকাউন্ট থেকে বাতিল টিকিটের যে স্ক্রিনশট শেয়ার করা হয়েছে সেটি এক।



যে ছবিতে দেখা যাচ্ছে শুক্রবার ১০ জানুয়ারি ভাদোদারার মাল্টিপ্লেক্স সিনেমার্ক আকোটার ৬টা ৫০ মিনিটের শোয়ের টিকিট বাতিল হয়েছে। শুধু তাই নয় ছবিতে স্পষ্টই দেখা যাচ্ছে সিট নম্বরও। গোল্ড ক্লাসের তিনটি সিট- A10, A8, এবং A9-এর আগাম বুকিং বাতিল করা হয়েছে, ফলস্বরূপ ৪২০ টাকা ফেরত পাওয়া গেছে।

টুইটারে শেয়ার হওয়া প্রত্যেকটি স্ক্রিনশটে একই বিবরণ ধরা পড়েছে।


রবিবার দিল্লির জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মুখোশ পড়ে ঢুকে পড়ে একদল বহিরাগত। এরপর ক্যাম্পাস চত্বরে তাণ্ডবলীলা চালায় তারা। ভাঙচুর করা হয় হোস্টেল এবং বাইরে দাঁড়ায়ে থাকা গাড়ি। ঘটনায় আহত হন ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ সহ বেশ কয়েকজন পড়ুয়া এবং অধ্যাপক।

বন্ধ করুন