বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer-Vicky: ‘ওরা আমার আর ভিকির অওকাতের বাইরে’, দীপিকা ও ক্যাটরিনাকে বিয়ে প্রসঙ্গে রণবীর

Ranveer-Vicky: ‘ওরা আমার আর ভিকির অওকাতের বাইরে’, দীপিকা ও ক্যাটরিনাকে বিয়ে প্রসঙ্গে রণবীর

মুখ খুললেন রণবীর

দীপিকাকে বিয়ের ঘোর এত বছরেও কাটিয়ে উঠতে পারেননি ‘ফ্যান বয়’ রণবীর। এবার নিজের সঙ্গে ভিকির তুলনা টানলেন অভিনেতা। 

বলিউডের অন্যতম দুই সুন্দরী এখন তাঁদের ঘরণী। তাঁদের দেখে অনেকেই ঈর্ষান্বিত হন, আর সেটাই স্বাভাবিক। কথা হচ্ছে বলিউডের অন্যতম চর্চিত জুটি ‘দীপবীর’ এবং ‘ভিক্যাট’-এর। দীপিকাকে বিয়ে করেছিলেন তাঁর ‘ফ্যান বয়’ রণবীর আর ক্যাটরিনাকেও নিজের ঘরণী বানিয়েছেন ‘ফ্যান বয়’ ভিকি কৌশল। এবার নিজের এবং ভিকির দাম্পত্য নিয়ে এক অ্যাওয়ার্ড শো-তে মন্তব্য করে বসলেন রণবীর।

গত কয়েকমাসে বি-টাউন জুড়ে চর্চায় থেকেছে রণবীর-আলিয়া এবং ভিকি-ক্যাটরিনার বিয়ে। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়েই বেফাঁস রণবীর। রণবীর জানান, ভিকির সঙ্গে তাঁর অনেক মিল রয়েছে। দুজনেই রূপকথার কাহিনির নায়কে পরিণত হয়েছেন।

২০১৮ সালে দীপিকাকে বিয়ে করেছিলেন রণবীর সিং। গত বছর ডিসেম্বরে ক্যাটরিনার সঙ্গে সাত পাক ঘুরেছেন ভিকি। অন্যদিকে এক ধাপ এগিয়ে দুই থেকে তিন হতে চলেছেন রণবীর-আলিয়া। চলতি বছর এপ্রিলেই বিয়ের পর্ব সেরে ফেলেন দুজনে।

মঙ্গলবার ফিল্মফেয়ারের আসরে হাজির ছিলেন ভিকি-ক্যাটরিনা এবং রণবীর-দীপিকা। সেখানেই ভিকির জন্য নিজের তুলোনা সারেন রণবীর। ‘বাজিরাও মস্তানি’র নায়ক বলেন, ‘ভিকির এই বছরটা বেশ ভাল কেটেছে। আমি ও ভিকি দুজনেই মা বলতে অজ্ঞান। করণ জোহরের ছবিতে আমাদের ভাইয়ের চরিত্রে অভিনয় করার কথা ছিল। কারণ আমরা দুজনেই লম্বা ও সুন্দর। আমরা দুজনেই রূপকথার জীবন কাটাচ্ছি। সবাই আমাদের বলে ওরা (ক্যাটরিনা ও দীপিকা) আমাদের অওকাত (নাগাল)-এর বাইরে।’ রণবীরের কথা শুনে উপস্থি দর্শকের হাসি আর থামে না!

আসলে মজার ছলে হলেও কথাটা একদম অবাস্তব বা অসত্য তা নয়। রণবীর এবং ভিকি, দুজনের স্ত্রীরাই ইন্ডাস্ট্রিতে অনেক বেশি অভিজ্ঞ এবং সাফল্যের নিরিখেও দীপিকা-ক্যাটরিনা খানিকটা এগিয়ে। রণবীর বরাবর স্বীকার করেছেন স্ত্রীর এই সাফল্য তাঁর পৌরুষত্বকে কোনওদিন আঘাত করেনি, আর এটাই তাঁদের সফল দাম্পত্যের চাবিকাঠি।

এদিন ‘রালিয়া’কেও রেহাই দিলেন না রণবীর। দীপিকার প্রাক্তন প্রেমিক একদম চুপিসাড়েই বিয়ের পর্বটা সেরেছেন। রণবীর-আলিয়ার বিয়েতে হাতে গোনা ৪০ জন অতিথি উপস্থিত ছিল। সেই প্রসঙ্গে রণবীর জানান, ‘রণবীর-আলিয়ার বিয়েটা সেরা ছিল। এটা এতটাই ছোট এবং অন্তরঙ্গ ছিল যে প্রচুর খাবার টাকা বাঁচিয়েছে ওরা। আমার সিন্ধি ড্যাড তো খুব খুশি হয়েছে তা দেখে’।

মঙ্গলবার রাতে ফিল্মফেয়ারের মঞ্চে সমালোচকদের বিচারে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন ভিকি (সর্দার উধম সিং) এবং জনতার বিচারে সেরা অভিনেতা রণবীর সিং (৮৩)।

বন্ধ করুন