বাংলা নিউজ > বায়োস্কোপ > Vaibhavi Upadhyaya: সিটবেল্ট না পরাই কাল! অক্ষত হবু স্বামী, মৃত্যু বৈভবীর, শেষ পোস্টে কীসের উল্লেখ?

Vaibhavi Upadhyaya: সিটবেল্ট না পরাই কাল! অক্ষত হবু স্বামী, মৃত্যু বৈভবীর, শেষ পোস্টে কীসের উল্লেখ?

অকালেই প্রাণ হারালেন বৈভবী 

Vaibhavi Upadhyaya: খাদের কিনারায় দাঁড়িয়ে থাকা গাড়িতে হালকা ধাক্কা লাগতেই উলটে যায় গাড়ি। সিট বেল্ট না পরে থাকা বৈভবী ছিটকে পড়েন, মাথায় চোট লাগে তাঁর। ঘটনাস্থলেই সব শেষ। 

বুধবার সাত সকালে অভিনেত্রী বৈভবী উপাধ্যায়ের মৃত্যুর খবরে তোলপাড় হিন্দি টেলিভিশন জগত! গত ২২শে মে (সোমবার) হিমাচল প্রদেশে ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয় ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর জেসমিনের। হবু স্বামীর সঙ্গে ১৫ দিনের ছুটিতে হিমাচল প্রদেশে গিয়েছিলেন বৈভবী। সপ্তাহখানেক আগেই দুজনে বাগদান সেরেছিলেন, ডিসেম্বরে বিয়ের তারিখ পাকা ছিল। কিন্তু কে জানত বিয়ের আগের এই ঘুরতে যাওয়াই কাল হবে বৈভবীর জীবনে!

নিয়তির এমনই পরিহাস যে এই সড়ক দুর্ঘটনায় কার্যত অক্ষত বৈভবীর হবু স্বামী, চালকের আসনে ছিলেন তিনি। পাশের সিটে বসেছিলেন অভিনেত্রী। কিন্তু দুর্ভাগ্যের বিষয় সিটবেল্ট পরে ছিলেন না বৈভবী। এই ছোট্ট ভুলের জন্যই অকালে প্রাণ হারালেন ৩৩ বছর বয়সী অভিনেত্রী।

কীভাবে ঘটল এই দুর্ঘটনা? তা বিস্তারিত জানিয়েছেন বৈভবীর ‘ফ্রেন্ড, ফিলোজাফার, গাইড’ জেডি মাজেথিয়া। ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর প্রযোজক জানান, হিমাচলের পাহাড়ি বাঁকে ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। সামনে থেকে আসা একটি ট্রাককে পাস দিতে খাদের একদম কিনারায় দাঁড়িয়ে ছিল বৈভবীর গাড়িটি। চালকের আসনে ছিলেন তাঁর হবু স্বামী। ট্রাকটি বাঁক নেওয়ার সময় বৈভবীদের গাড়িতে হালকা ধাক্কা লাগে। কিন্তু সেই ধাক্কা সামলাতে না পেরে গাড়িটি খাদে উলটে যায়। সেইদিকেই ছিলেন বৈভবী। দুর্ভাগ্যবশত সিট বেল্ট লাগানো ছিল না অভিনেত্রীর। ছিটকে পড়ে যান বৈভবী, মাথায় গুরুতর চোট পান তিনি, রক্তক্ষরণের সঙ্গে সঙ্গেই কার্ডিয়াক অ্যারেস্ট হয় তাঁর। স্থানীয়রা যখন তাঁকে উদ্ধার করে ততক্ষণে সব শেষ। প্রয়াত অভিনেত্রীর হবু স্বামীর হাতে সামান্য চোট লেগেছে।

গত ৬ই মে ইনস্টাগ্রামে শেষবার পোস্ট করেন বৈভবী। ২০১৯ সালের হিমাচল ট্রিপের ঝলক সেই পোস্টে তুলে ধরেন অভিনেত্রী। বৈভবী লেখেন এই পৃথিবীতে তাঁর সবচেয়ে পছন্দের শব্দ হল গাছের পাতা নড়ার শব্দ। শহরেই কেটেছে তাঁর মেয়েবেলা, তবে গরমের ছুটিতে মায়ের গ্রামের বাড়িতে ছুটে যেতেন বারবার। প্রকৃতির শব্দ, মুক্ত বাতাস, জটহীন জীবনযাত্রা, স্ট্রেস মুক্ত জীবনের স্বাদই আলাদা। এরপর অভিনেত্রীর সংযোজন ছিল, ‘আমি অভিনন্দন জানাতে সকলকে যাদের মধ্যে নিঁখুত সংবেদনশীলতা রয়েছে এবং যাঁরা আমার মতো সুস্বাস্থ্যের অধিকারী। এটা আমাদের স্মরণ করিয়ে দেয় যাতে আমাদের জীবনের সবচেয়ে জরুরি উপহারটার প্রতি আমরা কৃতজ্ঞ হই, সেটা হল আমাদের স্বাস্থ্য। আমি এটা জানি, অনুভব করি, মনে চলি এবং উদযাপন করি'। 

বৈভবীর এই অকাল মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগত। ‘সারাভাই ভার্সেস সারাভাই’-এর পাশাপাশি ‘সিম্পলি স্বপ্নে’, ‘ক্যায়া কসুর হ্যায় আমলাকা’-র মতো সিরিয়ালেও অভিনয় করেছেন বৈভবী। দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছপাক’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছিলেন তিনি। 

বায়োস্কোপ খবর

Latest News

বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন 'আমি কথা দিয়ে ছিলাম...' হানিমুনের মাঝেই অনুরাগীদের খোলা চিঠি দিলেন আদৃত হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা ২০ হাজার ডলারে বিকোচ্ছে ইন্দো-পাক ম্যাচের টিকিট, বিতর্কে ICC,তুলোধোনা ললিত মোদীর মোদীবাবু, মহাশয়কে বলছি, একটা মঞ্চ তৈরি করুন, তারপর… খোলা চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা রেমাল-র ভ্রূকুটি!গতিবেগ সর্বোচ্চ হতে পারে ১২০ কিমি, বহু জেলায় বর্ষণের সতর্কতা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের এনার থেকে মুখ ফেরান যশ! বক্স অফিসে সুপারফ্লপ চিনেবাদাম, কত লোকসান হয় নায়িকার?

Latest IPL News

ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.