বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধ হচ্ছে না 'করুণাময়ী রাণী রাসমণি', ভক্তদের নিশ্চিন্ত করলেন দিতিপ্রিয়া
'রানী রাসমণি' ধারাবাহিকে দিতিপ্রিয়া। ছবি সৌজন্যে - ট্যুইটার
'রানী রাসমণি' ধারাবাহিকে দিতিপ্রিয়া। ছবি সৌজন্যে - ট্যুইটার

বন্ধ হচ্ছে না 'করুণাময়ী রাণী রাসমণি', ভক্তদের নিশ্চিন্ত করলেন দিতিপ্রিয়া

সব জল্পনার অবসান।এখনই শেষ হচ্ছে না ছোটপর্দার জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'করুণাময়ী রাণী রাসমণি'। জানালেন ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস। 

রাজ্য জুড়ে চলছে লকডাউন। বেশিরভাগ মানুষ সময় কাটাতে আরও বেশি করে ঝুঁকেছেন টিভি এবং ওটিটি প্ল্যাটফর্মের দিকে। বর্তমানে বাংলা ধারাবাহিকের মধ্যে যে অন্যতম জনপ্রিয় নাম 'রানী রাসমণি' তা নিয়ে কোনও দ্বিমত নেই। তবে এর মধ্যেই গুঞ্জন ওঠে শেষ হতে চলেছে এই ধারাবাহিক। একধাপ এগিয়ে দর্শকদের একটি বড় অংশ ভেবে বসেন এই ধারাবাহিকের স্লটে আসতে চলেছে ওই বেসরকারি চ্যানেলের নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’। কারণ দর্শকদের মনে হয়েছিল রানীর মৃত্যু বুঝি গল্পের ইতি টানবে। হয়তো ধারাবাহিকের নাম ' করুণাময়ী রাণী রাসমণি'-র নাম অনুযায়ী রানি-র মৃত্যুতেই পরিসমাপ্তি ঘটবে এই ধারাবাহিকের।

তবে সদ্য জানা গেল এত তাড়াতাড়ি মোটেই শেষ হচ্ছে না এই ধারাবাহিক। এবং যে খবর জানালেন 'রাণী রাসমণি' ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস। জানিয়েছেন ধারাবাহিকের প্রধান অভিনেত্রী দিতিপ্রিয়াও। পরিচালকের কথায়, এইমুহূর্তে মোটেও শেষ হচ্ছে না এই ধারাবাহিক। 'রানি মা' না থাকলেও তাঁর উত্তরকালের নানা ঘটনা দেখানো হবে এই ধারাবাহিকে। বিশেষ করে গদাধরের রামকৃষ্ণ পরমহংস হয়ে ওঠার গল্প ও ঘটনা দেখানো হবে এবার 'রাণী রাসমণি'-তে। এছাড়াও, গদাই ঠাকুরের বিয়ের পর্ব দেখানো হয়েছে, তাই তার পরবর্তী জীবনের কাহিনী থাকবে। অবশ্য, বিবেকানন্দকে দেখানো হবে কিনা এই ব্যাপারে জানা যায়নি। তবে গোবিন্দ রায়, ভৈরবী, তোতা পুরীর মতো নানান ঐতিহাসিক চরিত্র উঠে আসবে পর্দায় এই ধারাবাহিকের মাধ্যমে। তবে ধারাবাহিকে তাঁদের প্রিয় রানি মা-র আর না থাকায় দর্শকদের যেমন মন খারাপ, তেমন মনখারাপ 'রাসমণি' অভিনেত্রী দিতিপ্রিয়ারও।

বন্ধ করুন