বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: ফের নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীর-এর কাছে, এবার পশুদের স্বার্থে!

Ranveer Singh: ফের নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীর-এর কাছে, এবার পশুদের স্বার্থে!

পেটা-র তরফে রণবীরকে দেওয়া হল নগ্ন ফোটোশ্যুটের প্রস্তাব। 

পেটা ইন্ডিয়ার তরফে রণবীরের কাছে একটি চিঠি পাঠানো হয়েছে। যেখানে তাঁকে ফের নগ্ন ফোটোশ্যুট করার আবেদন করা হয়েছে।

জুলাই মাসেই পেপার ম্যাগাজিনের হয়ে নগ্ন ফোটোশ্যুট করে সেনসেন ফেলে দিয়েছিলেন রণবীর সিং। সেই সময় কোনও পোশাক ছাড়া অভিনেতাকে ওইভাবে ক্যামেরার সামনে শুয়ে পোজ দিতে দেখে কম জলঘোলা হয়নি। এমননকী, অভিনেতার নামে সেই সময় এফআইআরও হয়, যাতে দাবি করা হয় মহিলাদের ভাবাবেগে নাকি তিনি আঘাত দিয়েছেন।

তবে ফের একবার নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীরের কাছে। আর এবার তা দেওয়া হল পেটা (People for the Ethical Treatment of Animal) ইন্ডিয়ার তরফে। যেখানে তাঁকে বলা হল পেপার ম্যাগাজিনের মতোই একটা ফোটোশ্যুট করতে, যা ভেগানিজমকে প্রচার করবে। রণবীরকে বলা হল ফের একবার নিজের প্যান্টকে ‘ঠকাতে’ পেটা ও পশুদের স্বার্থে।

রণবীরকে পেটার পাঠানো চিঠিতে লেখা আছে, ‘পেটার মানুষদের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা। পশুদের স্বার্থ নিয়ে লড়াই করা সবচেয়ে বড় দল এই দেশের। আমরা পেপার ম্যাগাজিনের হয়ে আপনার মাথা ঘুরিয়ে দেওয়া ফোটোশ্যুট দেখেছি। আশা করি আমাদের জন্যও আপনি নিজের প্যান্টকে ঠকাবেন।’

তাতে আরও লেখা হয়েছে, ‘পশুদের জন্য মানুষের মনে সহানুভূতি গড়ে তুলতে আশা করছি আপনিও সামিল হবেন। ফের একবার নগ্ন হবেন। এই প্রচারের ক্যাম্পেন হবে, ‘All Animals Have the Same Parts – Try Vegan’। পামেলা অ্যান্ডারসনের করা একই ধরনের ফোটোশ্যুটের একটা ছবি আমরা রেফারেন্স হিসেবে পাঠালাম। ’’ এই চিঠিতে অনুষ্কা শর্মা, কার্তিক আরিয়ান, নাতালিয়া পোর্টম্যানদের নামও উল্লেখ করা হয়েছে।

পেপার ম্যাগাজিনের কভারে জায়গা করে নিয়েছিলেন তিনি। আর তাঁদেরকেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ক্যামেরার সামনে শারীরক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কিছু না। কিন্তু আমার কিছু কাজের মাধ্যমে আমি আমার আত্মাকে পর্যন্ত নগ্ন করে দর্শকের সামনে হাজির করিয়েছি। ওটাকেই আসলে নগ্ন হওয়া বলে। আমার কাজের খাতিরে আমি বারবার নগ্ন হতে রাজি। আমার কিচ্ছু যায় আসে না। আসলে সামনে থাকা মানুষগুলোই অপ্রস্তুত হয়ে পড়বে।’

প্রসঙ্গত, গত সপ্তাহেই ‘রকি অউর রানি’-র কাজ শেষ করেছেন, যেখানে বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। সিনেমার পরিচালনা ও প্রযোজনার দায়িত্বে করণ জোহর। ২০২৩ সালের ভ্যালেন্টাইন্স ডে-তে ছবি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে গিয়েছে।

 

বন্ধ করুন