বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: ফের নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীর-এর কাছে, এবার পশুদের স্বার্থে!

Ranveer Singh: ফের নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীর-এর কাছে, এবার পশুদের স্বার্থে!

পেটা-র তরফে রণবীরকে দেওয়া হল নগ্ন ফোটোশ্যুটের প্রস্তাব। 

জুলাই মাসেই পেপার ম্যাগাজিনের হয়ে নগ্ন ফোটোশ্যুট করে সেনসেন ফেলে দিয়েছিলেন রণবীর সিং। সেই সময় কোনও পোশাক ছাড়া অভিনেতাকে ওইভাবে ক্যামেরার সামনে শুয়ে পোজ দিতে দেখে কম জলঘোলা হয়নি। এমননকী, অভিনেতার নামে সেই সময় এফআইআরও হয়, যাতে দাবি করা হয় মহিলাদের ভাবাবেগে নাকি তিনি আঘাত দিয়েছেন।

তবে ফের একবার নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীরের কাছে। আর এবার তা দেওয়া হল পেটা (People for the Ethical Treatment of Animal) ইন্ডিয়ার তরফে। যেখানে তাঁকে বলা হল পেপার ম্যাগাজিনের মতোই একটা ফোটোশ্যুট করতে, যা ভেগানিজমকে প্রচার করবে। রণবীরকে বলা হল ফের একবার নিজের প্যান্টকে ‘ঠকাতে’ পেটা ও পশুদের স্বার্থে।

রণবীরকে পেটার পাঠানো চিঠিতে লেখা আছে, ‘পেটার মানুষদের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা। পশুদের স্বার্থ নিয়ে লড়াই করা সবচেয়ে বড় দল এই দেশের। আমরা পেপার ম্যাগাজিনের হয়ে আপনার মাথা ঘুরিয়ে দেওয়া ফোটোশ্যুট দেখেছি। আশা করি আমাদের জন্যও আপনি নিজের প্যান্টকে ঠকাবেন।’

তাতে আরও লেখা হয়েছে, ‘পশুদের জন্য মানুষের মনে সহানুভূতি গড়ে তুলতে আশা করছি আপনিও সামিল হবেন। ফের একবার নগ্ন হবেন। এই প্রচারের ক্যাম্পেন হবে, ‘All Animals Have the Same Parts – Try Vegan’। পামেলা অ্যান্ডারসনের করা একই ধরনের ফোটোশ্যুটের একটা ছবি আমরা রেফারেন্স হিসেবে পাঠালাম। ’’ এই চিঠিতে অনুষ্কা শর্মা, কার্তিক আরিয়ান, নাতালিয়া পোর্টম্যানদের নামও উল্লেখ করা হয়েছে।

পেপার ম্যাগাজিনের কভারে জায়গা করে নিয়েছিলেন তিনি। আর তাঁদেরকেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘ক্যামেরার সামনে শারীরক ভাবে নগ্ন হওয়া আমার কাছে আহামরি কিছু না। কিন্তু আমার কিছু কাজের মাধ্যমে আমি আমার আত্মাকে পর্যন্ত নগ্ন করে দর্শকের সামনে হাজির করিয়েছি। ওটাকেই আসলে নগ্ন হওয়া বলে। আমার কাজের খাতিরে আমি বারবার নগ্ন হতে রাজি। আমার কিচ্ছু যায় আসে না। আসলে সামনে থাকা মানুষগুলোই অপ্রস্তুত হয়ে পড়বে।’

প্রসঙ্গত, গত সপ্তাহেই ‘রকি অউর রানি’-র কাজ শেষ করেছেন, যেখানে বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। সিনেমার পরিচালনা ও প্রযোজনার দায়িত্বে করণ জোহর। ২০২৩ সালের ভ্যালেন্টাইন্স ডে-তে ছবি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে গিয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.