বাংলা নিউজ > বায়োস্কোপ > Phugla: বিয়ে হয়ে গেল আন্টির! তাহলে কি আর দেখা যাবে না ফুগলার ভিডিয়ো? কী বলছেন পুনম

Phugla: বিয়ে হয়ে গেল আন্টির! তাহলে কি আর দেখা যাবে না ফুগলার ভিডিয়ো? কী বলছেন পুনম

বিয়ে হয়ে গেল আন্টির, এবার কে বানাবে ফুগলার ভিডিয়ো?

মঙ্গলবার সামনে এসেছে ফুগলার বিয়ের ভিডিয়ো। এবার তাহলে কে বানাবে ভিডিয়ো, জানালেন পুনম নিজেই। 

কদিন আগেই সামনে এসেছে ফুগলার আন্টির বিয়ের খবর। পুনম রায়কে বেনারসি পরে বিয়ের মণ্ডপে বসে থাকতে দেখে ফেলেছেন অনেকেই। তারপর থেকেই নেটপাড়ার চিন্তা শুরু, আন্টি বিয়ে করে শ্বশুরবাড়ি চলে গেলে, কে বানাবে ফুগলার ভিডিয়ো। তাহলে কী আর আসবে না ছোট্ট ফুগলার মজাদার কাণ্ডকারখানা?

করোনা লকডাউনের সময় পুনম একদিন মজার ছলেই তাঁর এই দুষ্টু ছাত্রের পড়তে না চাওয়া ভিডিয়ো করে ছেড়েছিলেন সোশ্যালে। রাতারাতি তা ভাইরাল হয়ে গিয়েছিল। এর মাসখানেক পর থেকে ফুগলার নামেই চ্যানেল খোলেন আন্টি ইউটিউব, ফেসবুকে। ছোট্ট ছেলেটিকে তিনি শুধু পড়ান না, ঘুরতে নিয়ে যান, ভিডিয়ো বানান। আন্টি আর ফুগলার সম্পর্ক নিমেষে মন কাড়তে শুরু করে সকলের।

ফুগলা মঙ্গলবার লেখে, ‘অনেকদিন দেখা নেই ফুগলার..ছোট্ট মানুষটা খুউউউউব ব্যস্ত ছিলো কয়েকদিন, আন্টির বিয়ে বলে কথা!একা হাতে সব সামলাতে হচ্ছে তো!’ আর তারপর শুভেচ্ছা ভরা বার্তা তো এসেছিলই, সঙ্গে ভিডিয়ো নিয়েও চিন্তায় পড়ে গিয়েছিল সকলে। তবে সব সমস্যার সমাধান করে দিলেন পুনম।

একটা ভিডিয়ো শেয়ার করা হয়েছে ফেসবুকে বুধবার। যেখানে আন্টির হাতখানা শক্ত করে চেপে আছে ফুগলা। কিছুতেই ছাড়বে না সে। মুখ বলছে, ‘যাব না’। যাতে আন্টি বলছে, ‘যা ওদের বল তুই আর যাবি না। সুপ্রদীপ খাটুয়া সই করে দিয়ে আয়।’ আসলে হরগৌরী পাইস হোটেলে কাজ করছে ফুগলা এখন। কিন্তু সে তো আন্টিকে ছেড়ে বাড়িই যেতে চাইছে না। শ্যুটেই বা যাবে কী করে। এমনকী, আন্টি আর আন্টির বর তাঁকে দত্তক নেবে, এমন প্রস্তাবেও সে রাজি। বোঝা গেল, খুব মন খারাপ হয়েছে খুদের।

পুনম এই ভিডিয়ো শেয়ার করে লিখলেন, ‘যখন ফুগলাকে আন্টির কাছ থেকে নিয়ে যাওয়া যায় না, তখন আন্টিকেই অন্য উপায় খুঁজতে হয়। সবাইকে অনেক ধন্যবাদ এতো এতো শুভেচ্ছাবার্তা পেয়ে আমি অভিভূত।’

সঙ্গে আরও জুড়লেন, ‘আর যারা টেনশনে পরে গেছো ফুগলার ভিডিয়ো আসবে না ভেবে, তাদের বলি আন্টির শ্বশুরবাড়ি এবং নিজের বাড়ির মধ্যে মাত্র ৬টা বাড়ির ব্যবধান। তাই সবাই রিলাক্স করো, আন্টি ফুগলার সাথেই আছে এবং থাকবে।’

বোঝাই যাচ্ছে এই ভিডিয়ো তোলা হয়েছে ফুগলার আন্টির শ্বশুরবাড়িতে। রাতটুকুর জন্যও সে ছাড়তে চাইছে না প্রিয় মানুষটাকে। ছাত্র-শিক্ষিকার এই সম্পর্ক সত্যিই দেখার মতো!

বায়োস্কোপ খবর

Latest News

দেওরের বিয়েতে ঘুমে ঢুলে পড়ছেন শ্লোকা! ভিডিয়ো ভাইরাল হতেই কী বলছে নেটপাড়া? চলতি বছরে ৪০,০০০ ফ্রেশার নিয়োগ করবে টিসিএস, প্রচুর চাকরি আইটি সেক্টরে বার বার বারো বার, সুপ্রিম কোর্টে ফের পিছিয়ে গেল DA মামলার শুনানি অজি সফরের ভারতীয় দলে বাংলার সাইকা, দেখুন এ-দলের মাল্টি ফর্ম্যাট সিরিজের স্কোয়াড সারেগামাপা-র মঞ্চ তাঁকে ফিরিয়ে দিয়েছিল, মেয়ের হাত ধরেই স্বপ্ন পূরণ সানিয়ার মায়ের ধোনিকে বিহারি বলে কটাক্ষ করে জিভাকে আক্রমণ, বিতর্কিত পোস্টে চটল নেটপাড়া অনন্ত-রাধিকার বিয়ে দেখার বদলে স্ত্রীর সঙ্গে গল্পে মশগুল শাহরুখ! কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.