বাংলা নিউজ > বায়োস্কোপ > Phugla: 'ছাল তুলে নেব মেরে…', ভোলবদলে নতুন ইনিংস শুরু ভাইরাল ফুগলার, কোথায় দেখা মিলবে?
ফুগলা আসছে নতুন অবতারে

Phugla: 'ছাল তুলে নেব মেরে…', ভোলবদলে নতুন ইনিংস শুরু ভাইরাল ফুগলার, কোথায় দেখা মিলবে?

  • এতোদিনে তো আপনি ফুগলাকে চিনেই ফেলেছেন। সোশ্যাল মিডিয়ার সুবাদে ভাইরাল হওয়া এই গোলগাল বাচ্চা এবার আসছে নতুন অবতারে। 

ভাইরাল ফুগলাকে এখন কমবেশি সকলেই চেনেন। সোশ্যাল মিডিয়া সেনসেশন এই গোলুমুলু মিষ্টি খুদে। শুরুটা হয়েছিল ফুগলা ও তাঁর আন্টির (দিদিমণি)-র এক ভিডিয়ো দিয়ে। সেই ভিডিয়ো এই 'কিউটের ডিব্বা' শিক্ষিকাকে রাগ দেখিয়ে বলেছিল, ‘মেরে ছাল তুলে দেব’। সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয় সেই ভিডিয়ো। তারপর থেকে সবাই এক ডাকে চেনে ফুগলাকে। এই মিষ্টি বাচ্চার কান্না মেশানো চিৎকার, অভিমান, হাসি-সবই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে নেটিজেনরা।

পরবর্তীতে ফুগলা ও তাঁর আন্টির খুনসুটির একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে। এক কথায় ফুগলার ভিডিয়ো দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরবে। এবার একদম নতুন অবতারে হাজির ফুগলা। স্যুট-ব্যুট আর তারকাসুলভ ব্যক্তিত্ব নিয়ে সামনে এল এই খুদে তারকা। ফেসবুকে ঝড় তোলবার পর এবার এসভিএফ স্টোরিজ-এর অংশ হচ্ছে সে। প্রযোজনা সংস্থার তরফে ইতিমধ্যেই প্রকাশ্যে আনা হয়েছে তার ঝলক।

টিজারে দেখা গেল অডিশনে আসা সকলকে বাদ দিয়ে দেওয়া হল। কারণ এক বিরাট সুপারস্টার, যার ট্যালেন্টের কাছে সবাই নস্য়ি। প্রথম দর্শনেই সুপারস্টার বেছে নিয়েছে প্রযোজনা সংস্থা, ওমনি সবাই হুমড়ি খেয়ে ভিড় করে সেই বড়মাপের তারকাকে দেখতে। শেষে দেখা যায়, এ হল ‘ছোটা প্যাকেট বড়া ধামাকা’।

এসভিএফ স্টোরিজ-এ ৫ থেকে ৬ মিনিট দৈর্ঘ্যের ছোট ছোট ভিডিয়ো বানায় সংস্থা। এসভিএফ স্টোরিজ-এর ‘কাকিমা সিরিজ’ সুপারহিট সোশ্যালে। ফুগলার আগমনে ধামেকেদার কিছু একটা ঘটবে তা বেশ স্পষ্ট। এই সিরিজের নাম হবে ‘ফাইভ স্টার ফুগলা’। প্রোমো সামনে আসতেই উত্তেজিত ফুগলার ভক্তরা। অনেকেই প্রশ্ন রাখছে, ‘কী রে ফুগলা তোর আন্টি সঙ্গে থাকবে তো?’, কেউ লিখেছেন, ‘এই রসগোল্লাটা খুব মিষ্টি’। 

সম্প্রতি ভুবন বাদ্যকর খ্যাত ‘কাঁচা বাদাম’ গানটা নিজের স্টাইলে গেয়ে চমকে দিয়েছিল  ফুগলার। সিটি গোল্ডের পুরনো হার, চুড়ি, মালা-র বদলে কাঁচা বাদাম নয় , ফুগলা দিতে চাইছে প্রচুর বই। ফুগলাকে নতুন অবতারে দেখতে আপনি তৈরি তো? 

বন্ধ করুন