বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ‘কোনও প্রশংসা করবে না?’ ছোট্ট ভুলের জন্য যশের উপর অভিমানী নুসরত!
যশের উপর অভিমানী নুসরত! (ছবি-ইনস্টাগ্রাম)
যশের উপর অভিমানী নুসরত! (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat-Yash: ‘কোনও প্রশংসা করবে না?’ ছোট্ট ভুলের জন্য যশের উপর অভিমানী নুসরত!

  • ঈশানের বাবা-মা'র রবিবাসরীয় পিডিএ (PDA) দেখে অবাক নেটপাড়া। 

লাইমলাইট থেকে দূরে সরার নাম নিচ্ছেন না নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। এই দুই তারকার মাখোমাখো রসায়ন এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। এখন আর তাঁরা টলিউডের ‘টক অফ দ্য টাউন’ নন। নুসরত জাহান ও যশ দাশগুপ্তর প্রেম কাহিনি রীতিমতো চর্চার বিষয় হয়ে উঠেছে দেশজুড়ে। গত বুধবার রাতে প্রকাশ্যে এসেছে নুসরত পুত্রের পিতৃপরিচয়, ঈশানের বার্থ সার্টিফিটিকেটে স্পষ্ট লেখা তাঁর বাবার নাম দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত। নুসরতের সঙ্গে শুধু খুল্লমখুল্লা প্রেম নয়, ঈশানের বাবা হিসাবেও এবার প্রকাশ্যে যশ দাশগুপ্ত।

সম্প্রতি বিশ্বকর্মা পুজোয় সিঁদুর মাথায় যশের পাশে হাসিমুখে দেখা গিয়েছে নুসরতকে, যা দেখে অনেকের মনেই প্রশ্ন ‘তবে কি বিয়েটা সেরে ফেলেছেন যশ-নুসরত?’ এই প্রশ্নের জবাব নিয়ে মুখে কুলুপ আঁটলেও, প্রকাশ্যে প্রেম প্রদর্শন থেকে পিছপা হচ্ছেন না ‘যশরত’। সোশ্যাল মিডিয়া কথোপথনে তাঁদের মাখামাখি দেখে চোখ কপালে নেটিজেনদের। 

এদিন ইনস্টাগ্রামে সানডে স্পেশ্যাল একটি ছবি পোস্ট করেন যশ। ব্লু ডেনিম এবং নীল শার্টে হ্যান্ডসাম লুকে লেন্সবন্দি হয়েছেন যশ। ছবির ব্যাকগ্রাউন্ড বলছে ছবিটি যশ-নুসরতের বালিগঞ্জের বাড়িতে তোলা। চেয়ারে উপর পায়ে পা তুলে বসে রয়েছেন যশ। ছবির ক্যাপশনে লেখা- ‘আজকের দিনটা দুর্দান্ত বানান’। 

এই ছবির কমেন্ট বক্সে চোখ রাখলে সবার আগে নজরে আসবে নুসরত জাহানের মন্তব্য। সহবাস সঙ্গীর ছবিতে নুসরত লিখেছেন, ‘ছবিটা কে তুলল যশ? কোনও প্রশংসাই নেই!’ সঙ্গে মুখ হাঁড়ি করা একটি ইমোজি যোগ করেন নুসরত। বুঝিয়ে দেন যশের এই আচরণে খুব দুঃখ পেয়েছেন তিনি। সঙ্গে সঙ্গে যশ পালটা মন্তব্য করেন, ‘ছবি তুলে দিয়েছে নুসরত জাহান, এবার খুশি!’ সঙ্গে একটি চোখ মারার ইমোজি জুড়ে দেন যশ। 

যশ-নুসরতের ইনস্টাগ্রামে কথোপকথন
যশ-নুসরতের ইনস্টাগ্রামে কথোপকথন

গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল নুসরত জাহান অন্তঃসত্ত্বা।তারপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিতর্ককে পাত্তা দেননি তিনি। গত ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হন নুসরত জাহান রুহি। যশের সঙ্গে ঈশানের অভিভাবকত্ব দারুণ এনজয় করছেন নুসরত, সে কথা নিজের মুখেই বলেছেন এই তারকা সাংসদ।

বন্ধ করুন