বাংলা নিউজ > বায়োস্কোপ > আশিস-রূপালির দ্বিতীয় ইনিংসের ছবি ভাইরাল, শুভেচ্ছাবার্তা এল কাদের থেকে

আশিস-রূপালির দ্বিতীয় ইনিংসের ছবি ভাইরাল, শুভেচ্ছাবার্তা এল কাদের থেকে

আশিষ-রূপালির দ্বিতীয় ইনিংসের ছবি ভাইরাল

Ashish Vidyarthi Marriage: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন আশিস বিদ্যার্থী। ৫৭ বছর বয়সে এসে দ্বিতীয় ইনিংস শুরু করলেন রূপালি বড়ুয়ার সঙ্গে।

বৃহস্পতিবার, ২৫ মে দ্বিতীয়বার বিয়ে সারলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী। ৫৭ বছর বয়সে এসে শুরু করলেন বিবাহ জীবনের দ্বিতীয় ইনিংস। রূপালি বড়ুয়ার সঙ্গে এদিন তিনি রেজিস্ট্রি ম্যারেজ সারেন।

প্রাক্তন স্ত্রী রাজোশি বড়ুয়াকে ভুলে অসমের রূপালি বড়ুয়াকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন এই জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা। অভিনেতার আগের বিবাহ জীবন ছিল ২২ বছরের। তাঁদের সেই সম্পর্ক ভাঙার ঘটনা সবাইকে হতবাক করে দিয়েছিল। এবার আবার দ্বিতীয় বিয়ে করে চমকে দিলেন অভিনেতা।

রূপালি পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। তাঁর বয়স ৫০ বছর। কলকাতায় এক নামী ফ্যাশন বিপণির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি।

পরিবার এবং নিকট আত্মীয়দের উপস্থিতিতে কলকাতাতেই এদিন তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের একদিনের মাথাতেই তাঁদের রেজিস্ট্রির একাধিক ছবি ভাইরাল হয়।

আশিসের পরনে ছিল দক্ষিণ ভারতীয় ধুতি আর ঘিয়ে রঙের পঞ্জাবি এবং চোখে ছিল সবুজ রঙের চশমা। তাঁর গলায় অসমিয়া গামছাও দেখা যায়। অন্যদিকে নববধূ রূপালি পরেছিলেন সাদা রঙের অসমিয়া মেখলা। নববধূর গায়ে গাভর্তি সোনার গয়না। বিয়ের পর নতুন বউকে এক চিলতে সিঁদুর পরিয়ে দেন আশিষ। দুজনকেই হাসিমুখে একাধিক ছবি তুলতে দেখা যায়।

রূপালির পোস্ট করা প্রথম দুটো ছবিতে তাঁদের নাচ করতে দেখা যায়। বিহু স্টাইলে নাচের ভঙ্গিমায় রয়েছেন তাঁরা দুজনেই। পরের একটি ছবিতে রূপালির গয়না ঠিক করে দিচ্ছেন আশিস। এছাড়া তাঁরা একাধিক ছবি তাঁদের পরিবারের সকলের সঙ্গে তুলেছিলেন।

রূপালির প্রথম পক্ষের তরফে একটি কন্যা সন্তান আছে। তিনিও মায়ের দ্বিতীয় বিয়েতে উপস্থিত ছিলেন। তাঁর প্রথম স্বামী পেশায় চিকিৎসক ছিলেন। কিছু বছর আগে তিনি প্রয়াত হন। দুজনের জীবনের এই নতুন ইনিংসে অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.