বাংলা নিউজ > বায়োস্কোপ > Nandini Piece Hotel: নন্দিনীর ভাতের হোটেলের স্পেশাল থালি, দাম ১০০ টাকা, পাবেন আনলিমিটেড খাবার, কী কী থাকছে

Nandini Piece Hotel: নন্দিনীর ভাতের হোটেলের স্পেশাল থালি, দাম ১০০ টাকা, পাবেন আনলিমিটেড খাবার, কী কী থাকছে

কী কী রয়েছে নন্দিনীর হোটেলের স্পেশাল থালিতে?

কলকাতার অফিস পাড়া অর্থাৎ ডালহৌসির ফুটপাথে ভাতের হোটেল চালিয়ে আজ নন্দিনী পরিচিতি পেয়েছে গোটা বাংলার মানুষের কাছে। গ্রাহক টানতে দোকানে নিত্য নতুন চমক আনেন নন্দিনী। 

বছর দুয়েকের মধ্যেই জনপ্রিয়তা তুঙ্গে ডালহৌসিতে ভাতের হোটেল দিয়ে পরিচয়ে আসা নন্দিনীর। বর্তমানে যদিও ডালহৌসির পাশাপাশি, আরও দু-তিনটে হোটেলের মালিক তিনি। নিউটাউন চত্বরে খুলে ফেলেছেন নন্দিনীদি'র হেঁশেল।

এবার নন্দিনীর দোকানের নতুন চমক হল স্পেশাল থালি। কম দামে সুস্বাদু খাবার দেওয়ায় নাম আছে তাঁর। একটি ভিডিয়ো শেয়ার করা হল নন্দিনীর তরফে। দেখা গেল মাটির থালায় সাজিয়ে পরিবেশন করা হয়েছে খাবার।

আরও পড়ুন: চরিত্র নিয়ে ট্রোল, কড়া জবাব এল ইমনের থেকে, ‘…তোমার মত ভদ্র কিম্বা অসভ্য’

চলুন দেখে নেওয়া যাক কী কী রয়েছে থালিতে। ভাত আর পোলাও, দুটোই পাওয়া যাবে। সঙ্গে বেগুনি, আলু ভাজা, আলু ভর্তা, ডাল, তরকারি আর আলুর দম। আর সবচেয়ে বড় ব্যাপার হল আনলিমিটেড ভাত বা পোলাও নিতে পারবেন গ্রাহকরা। নিরামিষ থালিটির দাম পড়বে ১০০ টাকা। আর কেউ যদি এর সঙ্গে চিকেন বা মটন নিতে চান তাহলে দাম পড়বে যথাক্রমে ২০০ ও ৩০০ টাকা।

আরও পড়ুন: দাম্পত্যে বয়সের পার্থক্য ২৪ বছর, সন্তানদের জন্য ‘নতুন বাবা’ খুঁজছেন সুদীপ-পত্নী পৃথা

করোনা লকডাউনের আগেই কলকাতায় এসে বাবার হোটেলের দুনিয়ায় হাত লাগান নন্দিনী। এর আগে কাজ করতেন একটি হোটেলে। নন্দিনী নিজেই জানিয়েছেন, বাবার স্বপ্নপূরণ করতে চেয়েছিলেন। তাই হোটোলের ব্যবসাকে দাঁড় করাতে ছেড়েছিলেন নিশ্চিত মাস মাইনের চাকরি। 

আরও পড়ুন: কালো স্পার্কলিং গাউন গায়ে, বিবাহ বার্ষীকিতেও দেদার খরচ মিষ্টি-রেমোর! কী দিলেন উপহার

ডালহৌসির পাশাপাশি আরও দুটো দোকান চালাচ্ছেন নন্দিনী। একটি আকাঙ্খা মোড়ে ও আরেকটি ডিএলফ ২-তে। আকাঙ্খা মোড়ের দোকানে রেখেছেন আনলিমিটেড বিরিয়ানির ব্যবস্থাও।সব মিলিয়ে ব্যবসা একেবারে জমজমাট ‘স্মার্ট দিদি’র।

ইতিমধ্যে জোশ টকস থেকেও ডাক এসেছে নন্দিনীর কাছে। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘যখন লকডাউন, তখন আমি ছিলাম গুজরাটে। শেফের কাজ করছিলাম। বাবা হঠাৎ ফোন করে বলল, তোমার মা ভীষণ অসুস্থ। আমি ফিরে এলাম কলকাতায়। এসে শুরু করলাম এই পাইস হোটেলে কাজ করা। আমার বাবা এটা শুরু করেছিল লকডাউনের ঠিক আগে। বাবার আগের ব্যবসাটা নষ্ট হয়ে যায় নোটবন্দির সময়। যে মেয়েটা দুই মেয়েকে ইঞ্জিনিয়র বানিয়েছে, আমাকে ফ্যাশন ডিজাইনিং পড়িয়েছে, সেই বাবা রুটির দোকানেও কাজ করেছে টাকার জন্য। তারপর একজনের থেকে ভাড় নিয়ে শুরু করে পাইস হোটেল।’

বায়োস্কোপ খবর

Latest News

বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে? প্রার্থী নিয়ে বিদ্রোহ চরমে বঙ্গ–বিজেপিতে, বাগদায় ভেঙে গেল মণ্ডল কমিটি নিট ইউজি ২০২৪এ ‘সিলেবাসের বাইরের প্রশ্ন’ নিয়ে NTAর দাবি খারিজ NCERTর আটকে থাকা পর্যটকদের সড়কপথে উদ্ধার করা চলছে, সিকিম ধসে জনজীবন বিপর্যস্ত

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.