বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: মাদক মামলায় আরিয়ান বেকসুর কেন? জনস্বার্থ মামলা আইনজীবীর, পালটা ধমক দিল হাই কোর্ট

Aryan Khan: মাদক মামলায় আরিয়ান বেকসুর কেন? জনস্বার্থ মামলা আইনজীবীর, পালটা ধমক দিল হাই কোর্ট

 আরিয়ান খান। (HT_PRINT)

Aryan Khan: গত বছর অক্টোহর মাসে এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন শাহরুখ পুত্র। যদিও মাস কয়েকের মধ্যেই কেন্দ্রীয় সংস্থা ‘ক্লিনচিট’ দেয় এই স্টারকিডকে। 

চলতি বছর মে মাসে মাদক মালায় এনসিবি-র তরফে ক্লিনচিট পেয়েছেন আরিয়ান খান। তারপর থেকে বড় স্বস্তিতে শাহরুখ খানের পরিবার। আরিয়ানের জীবনে এখন মাদক বিতর্ক অতীত। নিজের মতো করে কেরিয়ার গুছোচ্ছেন শাহরুখ পুত্র। শীঘ্রই পরিচালক হিসাবে বলিউডে পা রাখতে চলেছেন, পাশাপাশি মদের ব্যবসায় নাম লিখিয়েছেন আরিয়ান। এইসবের মাঝেই আমচকা চর্চায় কর্ডেলিয়া ক্রুজ ড্রাগ মামলা। যে মামলায় ২০২১ সালের অক্টোবর মাসে এনসিবির হাতে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। 

আসলে বম্বে হাইকোর্টে আরিয়ান খানকে নিয়ে দায়ের করা হয়েছিল একটি জনস্বার্থ মামলা। সেই পিটিশনে এক আইনজীবী এনসিবির সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে জানতে চান, কীসের ভিত্তিতে এই মামলায় আরিয়ানকে বেসকুর খালাস দেওয়া হল? এই মামলার শুনানিতে বিচারপতি এসভি গঙ্গাপুরওয়ালা চরম ভর্ৎসনা করেন ওই আইনজীবীকে। এই আবেদনকে ‘প্রচারের আলোয় আসার চেষ্টা’ বলে উল্লেখ করেন। কীসের ভিত্তিতে এই ধরণের পিটিশন দাখিল করা হয়েছে? কী প্রমাণ রয়েছে? পালটা প্রশ্ন করেন বিচারপতি। 

এখানেই শেষ নয়, আবেদনকারীর উদ্দেশে বিচারপতি এসভি গঙ্গাপুরওয়ালার প্রশ্ন ছিল, ‘আপনি বলুন কীভাবে এই মামলার সঙ্গে আপনার স্বার্থ জড়িত? জনগণেরই বা কী স্বার্থ রয়েছে এই মামলা? তা না হলে আপনার বিরুদ্ধে কড়া জরিমানা আরোপ করা হবে’। এই কথা শুনেই তড়িঘড়ি নিজের আবেদন খারিজ করে নেন ওই আইনজীবী। 

২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়া-গামী এক প্রমোদতরী থেকে হঠাৎই আটক করা হয় আরিয়ানকে। মাঝরাতে ঘটা ওই কাণ্ডে নড়ে বসে গোটা দেশ। প্রায় এক মাসের টানাপোড়েনর পর বম্বে হাইকোর্ট জামিন দেয় আরিয়ানকে। পরে চলতি বছর মে মাসে এনসিবির বিশেষ তদন্তকারী দল জানায়, শাহরুখ খান পুত্রের বিরুদ্ধে এই মামালয় উপযুক্ত তথ্যপ্রমাণ নেই। এই মামলার তদন্ত নিয়ে বারবার কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে এনসিবির তৎকালীন জোনাল চিফ সমীর ওয়াংখেড়ে-সহ একাধিক অফিসারকে। গত অক্টোবর মাসে একটি চাঞ্চল্যকর রিপোর্ট সামনে আসে। যেখানে বলা হয়েছিল আরিয়ান ড্রাগ কেসে এজেন্সির সাত থেকে আটজন অফিসারের আচরণ ‘সন্দেহজনক'। এত বিতর্কের মাঝেই ফের আরিয়ানকে কাঠগড়ায় তোলবার ব্যর্থ চেষ্টা করে বিতর্কে জড়ালেন আইনজীবী। 

শীঘ্রই শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিসের একটি ছবি পরিচালনা করবেন আরিয়ান। পাশাপাশি একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করছেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.