বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumi Chakraborty: ‘পিলু’ শেষ হতে না হতেই জি বাংলার নতুন ধারাবাহিকে কামব্যাক করছেন এই অভিনেত্রী

Soumi Chakraborty: ‘পিলু’ শেষ হতে না হতেই জি বাংলার নতুন ধারাবাহিকে কামব্যাক করছেন এই অভিনেত্রী

সৌম্যির কামব্যাক

Soumi Chakraborty: ‘পিলু’র রাইমা এবার হাজির হচ্ছে ‘নিম ফুলের মধু’র রুচিরা হয়ে। সুখবর জানালেন সৌম্যি!

শেষের পথে ‘পিলু’। আজই (রবিবার) সম্প্রচারিত হবে ধারাবাহিকের শেষ এপিসোড। সিরিয়াল শেষ হতে না হতেই ‘পিলু’র জনপ্রিয় নায়িকা ফিরছেন জি বাংলার পর্দায়। ‘মল্লার’ ধ্রুবজ্যোতি সরকার তো আগেভাগেই কামব্যাক করেছে ‘মিঠাই’তে। এবার সুখবর শোনালেন সৌম্যি চক্রবর্তী, মানে ‘পিলু’ ধারাবাহিকের রাইমা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌম্যিকে।

রাইমার ভূমিকায় সৌম্যির সাবলীল অভিনয় শুরু থেকেই সবার মন কেড়েছে। ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকে অভিনয়ের সুবাদে চর্চায় উঠে এসেছিলেন সৌম্যি, এরপর পরপর জি বাংলার বেশকিছু ধারাবাহিকে দেখা মিলেছে তাঁর। এবার ‘নিম ফুলের মধু’তে রুচিরা চরিত্রে অভিনয় করবেন সৌম্যি।

ইনস্টাগ্রাম পোস্টে সৌম্যি জানান, '১৪ই নভেম্বর থেকে আমি রুচিরা হয়ে নতুন ভাবে আপনাদের সামনে আসব প্রতিদিন রাত ৮:০০টায়, শুধুমাত্র জি বাংলায়।

নিম ফুলের মধু অবশ্যই দেখতে হবে আর অনেক অনেক ভালোবাসা দিতে হবে। আমার পাশে এইভাবেই আপনারা থাকবেন,আমাকে ভালোবাসবেন আশীর্বাদ করবেন আমি যাতে আরো ভালো ভালো কাজ করতে যেতে পারি। ধন্যবাদ জি বাংলা'।

নতুন ধারাবাহিকে কেমন হবে সৌম্যির লুক? সেটাও প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী। ছবিতে নীল-সাদা সালোয়ার কামিজে পাওয়া গেল সৌম্যিকে। কাঁধে ঝোলা ব্যাগ, খোলা চুল আর ঝুমকোয় ভারী মিষ্টি লাগছে অভিনেত্রীকে।

‘নিম ফুলের মধু’তে মুখ্য চরিত্রে রয়েছেন পল্লবী শর্মা আর রুবেল দাস। এই সিরিয়ালের সঙ্গেই দীর্ঘদিন পর টিভির পর্দায় কামব্যাক করছেন ‘জবা’ পল্লবী শর্মা। ‘মাম্মাজ বয়’ সৃজন কি পারবে পর্ণার আদর্শ স্বামী হয়ে উঠতে? সেই গল্পই উঠে আসবে এই ধারাবাহিকে। প্রোমোয় দেখা গিয়েছে রক্ষণশীল পরিবারে দেখাশোনা করে বিয়ে হয় পর্ণার। শাশুড়ির আঁচলে বাঁধা বরের সঙ্গে মানিয়ে নিতে পারবে সে? প্রথম ঝলকেই ধরা পড়েছে শ্বশুরবাড়িতে পর্ণার সাপোর্ট সিস্টেম হতে চলেছে তাঁর দিদি শাশুড়ি। যে তাঁকে বোঝায়, ‘বিয়ে প্রথম বছর হল নিম ফুলের মধু। তেতোটুকু পার করলে তবেই না মিঠের হদিশ পাবি।’ 

সোমবার থেকে রাত আটটায় সম্প্রচারিত হবে ‘নিম ফুলের মধু’। 

 

বন্ধ করুন