বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পিলু’তে রঞ্জা-মল্লারের প্রেমে নতুন কাঁটা, আসছে ‘কী করে বলব তোমায়’ অভিনেত্রী
‘পিলু’তে খলনায়িকা হয়ে এন্ট্রি নিচ্ছেন মানসী সেনগুপ্ত। 

‘পিলু’তে রঞ্জা-মল্লারের প্রেমে নতুন কাঁটা, আসছে ‘কী করে বলব তোমায়’ অভিনেত্রী

  • Pilu Update: খুব জলদি পিলু-তে এন্ট্রি নিচ্ছেন মানসী সেনগুপ্ত। ‘কী করে বলব তোমায়’-এ রাধিকা আর কর্ণর জীবন দুর্বিসহ করে তোলা মানসী এবার ঢুকছেন ‘পিলু’তে।

গত কয়েকসপ্তাহ ধরে টিআরপি তালিকায় বেশ ভালো ফল করছে জি বাংলার ‘পিলু’। ইতিমধ্যেই এই ধারাবাহিক মন কাড়তে শুরু করেছে দর্শকদের। তবে খুব জলদি এতে আসবে বড় টুইস্ট। চরিত্রে ঢুকবেন এক খলনায়িকা! রঞ্জা-মল্লার না পিলু-আহির, কাদের ভালোবাসায় কাঁটা হয়ে দাঁড়াবে এই চরিত্র?

জানা গিয়েছে খুব জলদি পিলু-তে এন্ট্রি নিচ্ছেন মানসী সেনগুপ্ত। ‘কী করে বলব তোমায়’-এ রাধিকা আর কর্ণর জীবন দুর্বিসহ করে তোলা মানসী এবার ঢুকছেন ‘পিলু’তে। মাঝে কয়েকমাস তিনি ছিলেন মুম্বইয়ে। সাগরপাড়ের এই মহানগরীতে তিনি কাজ করছিলেন ‘মোসে ছল কিয়া জায়’ নামক ধারাবাহিকে। তবে ফিরেছেন কলকাতায় দিনকয়েক আগেই। আর ফিরতে না ফিরতেই হাতে এসেছে নতুন চরিত্রের প্রস্তাব।

মানসীর চরিত্রের নাম ‘বিন্দি’। আর সম্ভবত সে মল্লারের পুরনো প্রেম। মানে রঞ্জার পথের কাঁটা। অনেক কষ্ট করে এই দুই বিপরীতধর্মী মানুষকে কাছাকাছি এনেছিল আহির-পিলু। গোটা পরিবারের সঙ্গে লড়াই করে। তাই বলা ভালো আহির-পিলুর সামনেও এটা এখন একটা বড় চ্যালেঞ্জ হবে। আরও পড়ুন: সত্যি কি নাক উঁচু স্বভাবের কারণে বলি-পার্টিতে যান না আমির? ফাঁস করলেন নিজেই

প্রসঙ্গত, ‘পিলু’র মুখ্য চরিত্রে আছেন গৌরব রায়চৌধুরী ও মেঘা দাঁ। এতদিন ধারাবাহিকের গল্পে আহির আর পিলুর উপরে ফোকাস থাকলেও বর্তমানে তা বদলেছে। তবে ধারাবাহিকে ধ্রুব সরকারের ‘মল্লার’ হয়ে এন্ট্রি নেওয়ার পর থেকেই ঘুরে গিয়েছে মোড়। ইধিকা ওরফে ‘রঞ্ঝা’ও উঠে এসেছেন চর্চায়। তাঁদের রসায়নই এখন টেনে ধরেছে দর্শকদের। আরও পড়ুন: ফের নগ্ন হওয়ার প্রস্তাব এল রণবীর-এর কাছে, এবার পশুদের স্বার্থে!

পিলু-তে আসছেন মানসী। 
পিলু-তে আসছেন মানসী। 

দর্শকদের মধ্যে এই নিয়ে এখন মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছে পিলু আর আহিরের ট্র্যাকই ফিরিয়ে আনা হোক ধারাবাহিকে। কারণ এই জুটিকে দেখতেই তাঁরা বেশি পছন্দ করেন। সঙ্গে কারও মতে, রঞ্জা-মল্লারের প্রেমে যে দ্বন্দ্ব তাঁর সঙ্গে মিল রয়েছে বাস্তবের। এখনকার মেয়েরা আর অন্যায়ের সঙ্গে আপোস করে না। স্বামী আর শ্বশুরবাড়ির কথায় নিজের সিদ্ধান্ত থেকে সরে আসে না।

এই ধারাবাহিক দিয়েই অভিনয়ে পা রেখেছেন মেগা দাঁ। ডান্স বাংলা ডান্স সিজন ১১-র ফাইনালিস্ট ছিলেন তিনি। তবে রঞ্ঝা ওরফে ইধিকাকে প্রথমে গ্রে শেডসেই দেখানো হচ্ছিল, বিশেষ করে পিলু আর আহিরের সম্পর্ক নষ্ট করতে কম চেষ্টা করেনি। তবে এখন বদলেছে সময়। এখন সে নিজের লড়াইতে পাশে পেয়েছে এই দুজনকেই। এখন দেখার নতুন ভিলেনের আগমনে আর কী কী করতে হয় তাকে।

 

বন্ধ করুন