বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের বদল জি বাংলার টাইম স্লট! কখন দেখবেন ‘পিলু’, ‘খেলনা বাড়ি’ আর ‘উড়ন তুবড়ি’?
১৬ এপ্রিল থেকে নতুন সময়ে পিলু, উড়ন তুবড়ি আর খেলনা বাড়ি। 
১৬ এপ্রিল থেকে নতুন সময়ে পিলু, উড়ন তুবড়ি আর খেলনা বাড়ি। 

ফের বদল জি বাংলার টাইম স্লট! কখন দেখবেন ‘পিলু’, ‘খেলনা বাড়ি’ আর ‘উড়ন তুবড়ি’?

  • ‘জি বাংলা’ একগুচ্ছ নতুন ধারাবাহিকের সময় নিয়ে নাকি জাগলিং করছে! অন্তত বার বার বদলাতে থাকা সময় নিয়ে এমনটাই মত দর্শকদের!

ধারাবাহিক একটু পুরনো হলেই সেটাকে প্রাইম টাইম থেকে সরিয়ে দেওয়া হয়। তবে জি বাংলা টিম যেন এবারে একটু হিমশিম খেলেন নতুন টাইম স্লট দিতে। ‘খেলনা বাড়ি’ ধারাবাহিকের ঘোষণা হওয়ার পর থেকেই অনেকের মনেই প্রশ্ন ছিল কোন সময়ে দেখা যাবে নতুন মেগাকে। অনেকেই ভেবেছিলেন তখন রাত নটার স্লতে ধুঁকতে থাকা ‘সর্বজয়া’ বন্ধ হলে সেখানেই আসবে ‘খেলনা বাড়ি’। তবে সবাইকে অবাক করে চ্যানেলের নতুন প্রোমো জানান দেয় বিকেল ৬.৩০-এ দেখা যাবে এটি। যে সময় দেখানো হত ‘পিলু’। 

এরপর খবর আসে ‘পিলু’ চলে আসছে রাত নটার প্রাইম টাইমে। আহির-পিলুর ভক্তরা এমন খবরে বেশ খুশি হয়েছিল বৈকি! তবে তারপর বড় সিদ্ধান্ত নেয় চ্যানেল। ‘পিলু’কে পাঠিয়ে দিল বিকেল ৬টায়। ১৬ এপ্রিল থেকে বিকেল ৬টায় দেখা যাবে এই ধারাবাহিক। এখন প্রশ্ন তাহলে ৬টার স্লটে থাকা ‘উড়ন তুবড়ি’র কী হবে? আরও পড়ুন: দু-মাসেই মুখ বদল! 'গৌরী এলো' থেকে সরে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী, জায়গা নিলেন কে?

‘উড়ন তুবড়ি’ চলে এল রাত ৯টায়! মানে তিনটে ধারাবাহিকই আগামী ১৬ এপ্রিল থেকে আসবে এক নতুন সময়ে। ‘পিলু’কে প্রথমে রাতে পাঠানোর সিদ্ধান্ত নেওয়ার পরেও কেন বিকেল ৬টার সময় ঘোষণা করা হল, তা নিয়েই এখন প্রশ্ন উঠছে দর্শক মনে। 

নেট-নাগরিকরা চ্যানেলের এই সিদ্ধান্তে  বিরক্তও কিছুটা। তাঁদের দাবি এভাবে বারবার সময় বদলে তাঁদের সমস্যা হচ্ছে। তাঁদের দাবি, নতুন ধারাবাহিক এলেও যেন বারবার পুরনোগুলির সময় বদলে দেওয়া না হয় এদিকটায় লক্ষ রাখা উচিত জি বাংলার!

বন্ধ করুন