বাংলা নিউজ > বায়োস্কোপ > চোর বদনাম এল পিলু-র উপর, নিল গান বাড়ি ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত, আটকাতে পারবে আহির?
গান বাড়ি ছেড়ে চলে যাবে পিলু?
গান বাড়ি ছেড়ে চলে যাবে পিলু?

চোর বদনাম এল পিলু-র উপর, নিল গান বাড়ি ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত, আটকাতে পারবে আহির?

  • আত্মসম্মানের খাতিরে সংগীত শিক্ষা মুলতুবি রাখা বেছে নিতে চায় পিলু। এবার কী হবে?

জি বাংলায় নতুন শুরু হয়েছে ‘পিলু’ ধারাবাহিক। ইতিমধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছে এটি। যার প্রমাণ মিলেছে চলতি সপ্তাহের টিআরপি তালিকাতেও। ৭.৮ রেটিং পেয়ে অস্টম স্থান দখল করে নিয়েছে সে। 

প্রসঙ্গত, গান নিয়েই জি বাংলার এই নতুন ধারাবাহিক। গুরু আদিত্য নারায়ণের গুরুকূলে থাকেন আহির, সেখানেই বহুবছর ধরে চলেছে তার সঙ্গীত চর্চা। আর সেই গান বাড়িতেই গুরুজির কাছে সঙ্গীতের তালিম নিতে আসে পিহু। যদিও এই বাড়ি বেশ কিছু সদস্য একেবারে পছন্দ করে না পিলুকে, যার মধ্যে আছে গুরু মা আর রঞ্ঝা। 

আর এই অপছন্দ থেকেই আসছে নতুন মোড়। ধারাবাহিকের নতুন প্রোমো বলছে পিলু-র উপর চোর সন্দেহ করে বাড়ির লোকজন। গান বাড়ির সকলের আদরের রঞ্জিনী অর্থাৎ রঞ্জার জন্মদিনে তাঁর বাবার দেওয়া গলার হার চুরি করার দোষ এসে পড়ে পিলুর উপর। গুরুমা তো সাফ জানিয়েই দেন, ‘হার পাওয়া না গেলে তোমায় এই বাড়ি ছেড়ে চলে যেতে হবে।’

যদিও খোয়া যাওয়া হার খুঁজে বের করে আহির। নির্দোষ প্রমাণ করে সে পিলুকে। কিন্তু আত্মসম্মানে আঘাত লাগায় সংগীতের শিক্ষা মাঝ পথে বন্ধ রেখে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলে সে। গুরুজিকে গিয়ে জানায়, ‘মা বলেছে অপমান সহ্য না করতে। তাই আজকের পর এই বাড়িতে থাকলে, আমার মায়ের অপমান হবে ওস্তাদ জি। চলি… ’ আহির কি পারবে পিলুকে আটকাতে? কোন দিকে মোড় নেবে তাঁদের সম্পর্ক?

প্রসঙ্গত, ‘পিলু’ দিয়েই অভিনয়ে পা রেখেছেন ডান্স বাংলা ডান্স' সিজন ১১ -এর ফাইনালিস্ট মেঘা দাঁ ‘পিলু’র চরিত্রে। আর আহিরের ভূমিকায় রয়েছেন গৌরব রায় চৌধুরী। নতুন জুটির রসায়ন ধীরে ধীরে মন কাড়ছে সকলের।

বন্ধ করুন