বাংলা নিউজ > বায়োস্কোপ > Pinky Banerjee: ‘যে বাড়িতে ৩টে শাশুড়ি…’! জানুয়ারিতে ডিভোর্স, এ কী বললেন কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি

Pinky Banerjee: ‘যে বাড়িতে ৩টে শাশুড়ি…’! জানুয়ারিতে ডিভোর্স, এ কী বললেন কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি

শাশুড়ির নামে মস্করা করে পোস্ট করলেন কাঞ্চনের ডিভোর্সি স্ত্রী পিঙ্কি।

কাঞ্চনের সঙ্গে ডিভোর্সের পর ৬ মাসও কাটেনি। শাশুড়ির নামে মস্করা করে পোস্ট করলেন পিঙ্কি সোশ্যাল মিডিয়াতে। যা ঝড়ের গতিতে ভাইরাল। 

জানুয়ারিতে তিনি ডিভোর্স পেয়েছেন কাঞ্চন মল্লিকের থেকে। যদিও এটি ছিল পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের প্রথম বিয়ে, তবে কাঞ্চনের দ্বিতীয়। প্রথমবার অনিন্দিতা দাসের সঙ্গে বিয়ে হয়েছিল বহুল চর্চিত এই তৃণমূল নেতা-অভিনেতার। আর সেই বিয়ে ভাঙার পর ভালোবাসা পিঙ্কির সঙ্গে। যদিও বর্তমানে ডিভোর্সি ছেলেকে তাড়াহুড়ো করে বিয়ে করার সিদ্ধান্ত যে ভুল ছিল, তা বুঝেছেন পিঙ্কি। সেই নিয়ে কথাও বলেছেন খোলাখুলি। তবে এবার শাশুড়িকে নিয়ে করলেন মস্করা, তাও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে।

পিঙ্কি একটি পোস্ট শেয়ার করেন ইনস্টাগ্রামে। যাতে লেখা, ‘ স্যার: সীতা কেন বনবাসে গিয়েছিল? ছাত্র: যে বাড়িতে ৩টে শাশুড়ি থাকে, সেই বাড়িতে থাকার চেয়ে, বনে থাকাই শ্রেয় স্যার।’ নেট-নাগরিকরা বেশ মজা পেয়েছেন শ্রীময়ীর এই মস্করায়। অনেক মহিলাই তাঁদের সহমত পোষণ করেছেন।

আরও পড়ুন: সোনাক্ষী-জাহিরের হিন্দু না মুসলিম বিয়ে? কনে পক্ষের পণ্ডিতকে পাকড়াও পাপারাজ্জির

প্রসঙ্গত, ঞকাঞ্চনের অভিযোগ ছিল বিয়ের পর হাতে গুণে কয়েকদিন তাঁর বাড়িতে ছিলেন পিঙ্কি। তিনি নাকি চাননি, কাঞ্চনের মায়ের সঙ্গে থাকতে। এরপরই আলাদা হয়ে যান। মাঝেমাঝে যাতায়াত থাকলেও, সেভাবে পাকাপাকি কোনওদিনই শ্বশুরবাড়িতে ফেরেননি আর। এবার প্রশ্ন, কোনও পুরনো খারাপ লাগা থেকেই কাঞ্চনের ডিভোর্সি স্ত্রীর এই পোস্ট নয় তো?

আরও পড়ুন: হাত ভরা শাঁখা-পলা! চাঁদনী রাতে সাগর পাড়ে কাঞ্চন-শ্রীময়ী, ভোট মিটটেই হানিমুন?

প্রথম স্ত্রী অনিন্দিতার সঙ্গে ডিভোর্সের সময় এক টাকাও খোরপোশ দিতে হয়নি কাঞ্চনকে। তবে দ্বিতীয় ডিভোর্সে প্রাক্তন বউ ও ১০ বছরের সন্তানের দেখভালের জন্য মোটা অঙ্ক দিয়েছেন তিনি। ৫৬ লাখ টাকা দিতে হয়েছে। সঙ্গে ছেলের কাস্টেডিও পেয়েছেন পিঙ্কি। এক সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন, ছেলেকে রাখার দাবিও করেননি কাঞ্চন আদালতে। যার জন্য তিনি কৃতজ্ঞ। আর কাঞ্চনের যুক্তি ছিল, কোনও সন্তানকে আলাদা করতে চাননি তিনি মায়ের থেকে।

 

আরও পড়ুন: ভাই জন্মাতেই মা-বাবার বিচ্ছেদ, ইব্রাহিমের প্রতি কোন অবিচার করেন সারা আলি খান?

অবশ্য, শ্বশুরের প্রশংসায় পঞ্চমুখ পিঙ্কি। কাঞ্চনের বাবাকে তিনি উল্লেখ করেন ‘সৌম্যকান্তি পুরুষ’ হিসেবে। এমনকী, নিজের ১০ বছরের সন্তানের মধ্যে প্রয়াত শ্বশুরের প্রতিচ্ছবি দেখতে পান বলেও জানিয়েছিলেন এক সংবাদমাধ্যমকে। তা নিয়েও অবশ্য কম বিতর্ক হয়নি।

আপাতত কাঞ্চন তৃতীয়বার বিয়ে করেছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে। ৫৪ বছরের কাঞ্চনের চেয়ে অনেকটাই ছোট শ্রীময়ী চট্টোরাজ, বয়স তাঁর ৩০-এরও নীচে। অবশ্য, তা বাধা হয়নি মোটেও সেই দাম্পত্যে। মার্চে সামাজিক বিয়ের পর, বিগত ৩ মাস গুছিয়ে করছেন সংসার। যার টুকরো টাকরা ছবি হামেশাই উঠে আসে সোশ্যাল মিডিয়াতে।

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 11 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 82/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.